January 26, 2022, 11:09 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

চীনে ৫০ কোটি বছর আগের জীবাশ্ম আবিষ্কার

চীনে ৫০ কোটি বছর আগের জীবাশ্ম আবিষ্কার আন্তর্জাতিক ডেস্ক:: ছবিতে আপনি যে পোকাটিকে দেখছেন তার বয়স ৫১ কোটি ৮০ লাখ বছর। বিজ্ঞানীরা বলছেন, চীনের এক নদীর পারে তারা হাজার হাজার জীবাশ্ম আবিষ্কার করেছেন। সম্প্রতি আবিষ্কৃত এই জীবাশ্মগুলো সম্পূর্ণ ভিন্ন কারণ এই প্রাণীগুলোর দেহের কোমল কোষ, যেমন ত্বক, চোখ বা দেহের অন্যান্য অঙ্গপ্রত্যঙ্গগুলো এত বছর পরও সম্পূর্ণ বিস্তারিত..

কেউ রাখেনি হাফিজা’র খবর !

কেউ রাখেনি হাফিজা’র খবর ! ফিচার: মোহাম্মদ রফিকুল ইসলাম, ———————————– বান্দরবানের লামায় পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে সরকারী দায়িত্ব পালন করতে গিয়ে গত ১৭ মার্চ ২০১৯ইং রোববার গাড়ি দূর্ঘটনায় নিহত মহিলা আনসার সদস্য (খন্ডকালীন) হাফিজা বেগম (৩৭) এর খবর কেউ রাখেনি, এমন অভিযোগ করেছে তার পরিবারের লোকজন। এমনকি তার লাশ দাফনের সময় লামার কোন সরকারী শীর্ষ বিস্তারিত..

বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেট কাটলেন

    বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী কেট কাটলেন প্রেসটিভি : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেল ৪টা ৪৫ মিনিটে বঙ্গভবনে রাষ্ট্রপতি প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে কেক কাটেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মঙ্গলবার বিকেল ৪টা ৪৫ মিনিটে রাষ্ট্রপতি প্রদত্ত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে বিস্তারিত..

আমার বাংলাদেশ ” কবিতা”

আমার বাংলাদেশ . মোহাম্মদ ইসমাইল . এইযে আমার হাসি মাখা ছোট্ট বাংলাদেশ, এইযে নদী বইতেছে বঙ্গতে যায় শেষ । এইযে রাখাল গাইতেছে আমার বাংলার গান, আমার দেশের মাটিই সেরা আমার যেন প্রাণ । এই আমার মাটি আমার সুখে- দুঃখের সাথী , এইযে দেশের গাছগাছালি এই সোনার কাঠি । এইযে আমার দেশ যেন সবুজে ঘেরা, এই বিস্তারিত..

দ্বীপজেলা ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

দ্বীপজেলা ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত মাহমুদুল হাসান ফাহাদ-বিশেষ প্রতিনিধি।দ্বীপজেলা ভোলায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার সকালে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে শহরের গজনবী স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন,জেলা পুলিশ, বিএনসিসি, আনসার-ভিডিপি, স্কাউটস, গালর্স গাইড, শিশু পরিবার, শিশু সদন, ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠনসমূহ এবং বিভিন্ন স্কুল ও বিস্তারিত..

বড়হাতিয়া দারুল কোরআন একাডেমি আয়োজনে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উৎযাপন ও বার্ষিক পুরষ্কার বিতরণ।

বড়হাতিয়া দারুল কোরআন একাডেমি আয়োজনে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উৎযাপন ও বার্ষিক পুরষ্কার বিতরণ। মোঃ সেলিম উদ্দীন ,বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া দারুল কোরআন একাডেমি আয়োজনে ২৬ মার্চ স্বাধীনতা দিবস উৎযাপন ও বার্ষিক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান – ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আমিন নুর ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হকের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, আলোকিত বিস্তারিত..

কন্ঠ দিয়েছে “চ্যানেল আই ক্ষুদে গানরাজ ২০১২ “এর রানার আপ সেলিম।

উদীয়মান মিউজিসিয়ান জিয়ন ঠাকুরগাঁও নিজস্ব প্রতিনিধি: মিউজিক যার স্বপ্ন এবং বিভিন্ন বাদ্যযন্ত্রে রয়েছে যার দক্ষতা, সেই জিয়নের সাথে আজকের আলাপচারিতা। জিয়নের পুরো নাম আশিকুর রহমান জিয়ন। মিউজিক ভুবনে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে এ, আর জিয়ন নামেই তিনি বেশ পরিচিত। বর্তমানে তার কাজের ব্যাপারেই মূলতঃ কথা হল তার সাথে। কেমন আছেন জিয়ন? জিয়ন : আলহামদুলিল্লাহ ভালো। বিস্তারিত..

র‍্যালী ও আলোচনাসভার মধ্যে দিয়ে ভোলা জেলা আ’লীগের স্বাধীনতা দিবস পালন,

র‍্যালী ও আলোচনাসভার মধ্যে দিয়ে ভোলা জেলা আ’লীগের স্বাধীনতা দিবস পালন, এম এইচ ফাহাদ-নিজস্ব প্রতিনিধি: ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ভোলা জেলা আ’লীগের আয়োজনে র‍্যালী ও আলোচনার মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়। ২৬শে মার্চ সকালে ভোলা জেলা আ’লীগের উদ্যেগে ভোলা শহরের বাংলাস্কুল মোড় সংলগ্ন ভোলার জেলা আ’লীগের কার্যালয় থেকে একটি বিশাল বিস্তারিত..

আলীকদমে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন।

আলীকদমে স্বাধীনতা ও জাতীয় দিবস পালন। হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি। বান্দরবানের আলীকদমে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। আজ মঙ্গলবার ভোর ৬টায় উপজেলার সরকারী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে তোপধ্বনির মাধ্যমে কর্মসূচির সূচনা হয়। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দার। এ ছাড়া আলীকদম বিস্তারিত..

লামায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

লামায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন নূর মোঃ শাওন মিন্টু,লামাঃ বান্দরবানের লামায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিনের সূচনা করা হয়। এদিন উপজেলার সকল সরকারি, বেসরকারি,স্বায়ত্বশাসিত এবং বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। দিবসটি উপলক্ষে লামা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, ডিসপ্লে ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com