January 24, 2022, 8:27 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষে হত্যার অভিযোগ উঠেছে।

ঢাকা-সিলেট মহাসড়কের মৌলভীবাজারের শেরপুরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) শিক্ষার্থীকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষে হত্যার অভিযোগ উঠেছে। নিহত শিক্ষার্থীর নাম ওয়াসিম আফনান। তিনি সিকৃবির বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চতুর্থবর্ষের ছাত্র। বাড়ি হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামে। তার বাবার নাম মো. আবু জাহেদ মাহবুব ও মা ডা. মীনা পারভিন। শনিবার বিকাল বিস্তারিত..

বেগম জিয়ার মুক্তি আন্দোলন শব্দেই সীমাবদ্ধ, মুক্তির বৃথা হুংকারে হতাশা বাড়ার শঙ্কা

বেগম জিয়ার মুক্তি আন্দোলন শব্দেই সীমাবদ্ধ, মুক্তির বৃথা হুংকারে হতাশা বাড়ার শঙ্কা নিউজ ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে জাতীয়তাবাদী শক্তি রাজপথে নামার সব প্রস্তুতি গ্রহণ করেছে। শনিবার (২৩ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের অনশন কর্মসূচির উদ্বোধনী বক্তব্যে তিনি এমন মন্তব্য বিস্তারিত..

বিদেশি বন্ধুদের ইশারায় ইউনাইটেডে চিকিৎসা নিতে গো ধরেছেন বেগম জিয়া!

বিদেশি বন্ধুদের ইশারায় ইউনাইটেডে চিকিৎসা নিতে গো ধরেছেন বেগম জিয়া!   নিউজ ডেস্ক: অসুস্থতার অজুহাতে দেশের মানুষের মাঝে সরকারবিরোধী বিদ্বেষ ছড়াতে বেগম জিয়ার নেতৃত্বে চক্রান্ত করছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রাজনৈতিক ইস্যু না থাকায় বেগম জিয়ার অসুস্থতা নিয়ে সাধারণ মানুষের আবেগকে কাজে লাগিয়ে রাজনীতি করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি। আইনি প্রক্রিয়ায় বিস্তারিত..

১১৭ উপজেলায় নির্বাচন আজ 

১১৭ উপজেলায় নির্বাচন আজ   নিউজ ডেস্ক: সারা দেশে ৫টি পর্যায়ে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় পর্যায়ে আগামীকাল ১১৭টি উপজেলায় ভোট গ্রহণ শুরু হবে। এদিন, সাত বিভাগের ২৫ জেলায় এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট এলাকায় সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। রোববার (২৪ মার্চ) সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিস্তারিত..

এরশাদ কাদেরকে বললেন ‘চিন্তা করিস না’

এরশাদ কাদেরকে বললেন ‘চিন্তা করিস না’ নিজস্ব সংবাদদাতা: হঠাৎ করেই জাতীয় পার্টির কো-চেয়ারম্যানের পদ থেকে জিএম কাদেরকে সরিয়ে দেয়ার সিদ্ধান্তে অবাক জাপার কর্মীসমর্থকরা। এটাতে বিস্মিত হয়েছেন খোদ জিএম কাদেরও। আজ তিনি হুসেইন মুহাম্মদ এরশাদকে ফোন করেন। এসময় এরশাদ কাদেরকে বলেন, ‘চিন্তা করিস না। তোর বিষয়টা আমি দেখবো।’ জিএম কাদের বলেন, ব্যাপারটা একটু আকস্মিক ছিল, আমি নিজেই বিস্তারিত..

লামায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থী নির্বাচিতরা

লামায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক ও শিক্ষার্থী নির্বাচিতরা মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষার্থী ও প্রতিষ্ঠান নির্বাচন করা হয়েছে। শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার স্বীকৃতি হিসেবেই তাদেরকে উপজেলার শ্রেষ্ঠ নির্বাচন করা হয়। জাতীয় শিক্ষা সপ্তাহ’১৯ উপলক্ষে গত বৃহস্পতিবার স্থানীয় টাউন হলে আয়োজিত সপ্তাহ ব্যাপী কর্মসূচী শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে শ্রেষ্ঠ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com