January 23, 2022, 9:08 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রাণীশংকৈল উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন দ্বি-বাষিক নির্বাচনের তফসিল ঘোষণা

রাণীশংকৈল উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন দ্বি-বাষিক নির্বাচনের তফসিল ঘোষণা মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ “দুনিয়ার মজদুর এক হও শ্রমিক ঐক্য জিন্দাবাদ”। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-রাজ-১১৮৯ প্রধান কার্যালয় শিবদিঘী পৌর মার্কেট রাণীশংকৈল ঠাকুরগাঁও এর দ্বি- বাষিক নির্বাচন ২০১৯-২০২০ ইং বছরের তফসিল ঘোষণা করা হয়েছে । এই দ্বি- বাষিক নির্বাচনে মোঃ মহসিন আলীকে বিস্তারিত..

লামায় হ্যান্ডবল বার্ষিক ক্রীড়া কর্মসূচি ১৮, ১৯ ইং মাসব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণের সমাপ্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান

আব্দুর রহমান,চৈক্ষং( আলিকদম)প্রতিনিধি: বান্দরবানে লামায়  হ্যান্ডবল বার্ষিক ক্রীড়া কর্মসূচি ১৮, ১৯ ইং মাসব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণের সমাপ্তি ও সনদ বিতরণ অনুষ্ঠান অুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর জান্নাত রুমি, বিশেষ অতিথি ছিলেন মোঃ মোস্তফিজুর রহমান ভূঁঞয়া, মাননীয় মাধ্যমিক শিক্ষা অফিসার বিশেষ অতিথি নাজিম উদ্দিন ভূঁইয়া, জেলা ক্রীড়া অফিসার বান্দরবান পার্বত্য জেলা। বিস্তারিত..

২১ মার্চ থেকে ঢাকায় শুরু পার্বত্য মেলা

২১ মার্চ থেকে ঢাকায় শুরু পার্বত্য মেলা মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টার: বাংলাদেশের রাজধানী ঢাকায় শুরু হচ্ছে চার দিনব্যাপী পার্বত্য মেলা। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালরে আয়োজনে আগামী ২১ মার্চ শুরু হয়ে মেলা চলবে ২৪ মার্চ পর্যন্ত। প্রতিবছরের মতো পার্বত্য এলাকার মানুষের জীবন-সংস্কৃতি, পোশাক-পরিচ্ছেদ, ইতিহাস-ঐতিহ্য বিষয়ক তথ্যাদি সমতলের মানুষের মাঝে পরিচয় করিয়ে দেওয়ার লক্ষ্যে এ আয়াজন। পার্বত্য বিস্তারিত..

গেজেটে নাম না ওঠা একজন দেশপ্রেমি অসহায় মুক্তিযোদ্ধার গল্প।

গেজেটে নাম না ওঠা একজন দেশপ্রেমি অসহায় মুক্তিযোদ্ধার গল্প।————————————————————————– মোঃ মনছুর আলী, পিতা মৃত, আব্দুল কাদের প্রামানিক, গ্রামঃ আওয়াতাপাড়া, পোস্টঃ বাঁসের বাঁদা, উপজেলাঃ ঈশ্বরদী, জেলাঃ পাবনা। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের ডাকে, দেশকে ভালবেসে, পরিবারের মায়া ত্যাগ করে, দেশকে শত্রু মুক্ত করার লক্ষ্যে সেদিন মুক্তিযুদ্ধে স্ব- শরীরে সংক্রিয় অংশগ্রহন করেন। প্রথমে ভারতে যান এবং সেখান থেকে বিস্তারিত..

বিদ্রোহী কান্ডারী

বিদ্রোহী কান্ডারী. মোহাম্মদ ইসমাইল কেউ কী নাই ! ওহে ধরিতে হাল এই বাংলার । তব ধিরে ধিরে কী নুইয়ে যাবে এই বাংলা আমার । স্বাধীনতা বিরোধী, জঙ্গিবাদী এই বাংলায় বুনেছে যে ধুম্রজাল ! তামাম চক্র তাদের গুড়িয়ে দাও ৭১” এর ন্যায় তরুনের দল । শোকে বিহ্বল দুঃখী জনতা মুখে অন্ন নেই তাদের ! কোথায় সপ্ন বিস্তারিত..

ভোলার পৌর’২নংওয়ার্ডে মুকুলের সন্ত্রাসী হামলার আহত’ ফাতেমা নিসুর আসামি ১’মাসেও গেপ্তার হয়নি

ভোলার পৌর’২নংওয়ার্ডে মুকুলের সন্ত্রাসী হামলার আহত’ ফাতেমা নিসুর আসামি ১’মাসেও গেপ্তার হয়নি ভোলা প্রতিনিধি।। ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডে পাখির পোল সংলগ্ন বাবুল ড্রাইভারের বাড়িতে প্রকাশ্য রাস্তায় মাদক সেবনে ফলে বাধা দেওয়ায় ফাতেমা আক্তার নিসু (২৮)পিতা:মৃত সিদ্দিক মিয়া’র ছোট মেয়ে ছেলের বউ এবং তাহার সহধর্মিণী কে কুপিয়ে যখম করে স্থানিয় এলাকার নেশাগ্রস্ত সন্ত্রাসীরা। আহত নিসু তার বিস্তারিত..

ভোলার পৌর’২নংওয়ার্ডে মুকুলের সন্ত্রাসী হামলার আহত’ ফাতেমা নিসুর আসামি ১’মাসেও গেপ্তার হয়নি   ভোলা প্রতিনিধি।। ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডে পাখির পোল সংলগ্ন বাবুল ড্রাইভারের বাড়িতে প্রকাশ্য রাস্তায় মাদক সেবনে ফলে বাধা দেওয়ায় ফাতেমা আক্তার নিসু (২৮)পিতা:মৃত সিদ্দিক মিয়া’র ছোট মেয়ে ছেলের বউ এবং তাহার সহধর্মিণী কে কুপিয়ে যখম করে স্থানিয় এলাকার নেশাগ্রস্ত সন্ত্রাসীরা। আহত নিসু বিস্তারিত..

আজ সাবেক রাষ্টপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

আজ সাবেক রাষ্টপতি জিল্লুর রহমানের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী মাহমুদুল হাসান ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ সাবেক রাষ্ট্রপতি ও আ’লীগের প্রবীণ নেতা এবং আ’লীগের রাজনীতিবিদের মধ্যে অন্যতম নেতা প্রয়াত মো. জিল্লুর রহমানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ। বুধবার সকালে এ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ এর পক্ষ হতে বনানীতে মরহুমের কবরস্থানে সকাল ৮টায় পুষ্পার্ঘ্য অর্পণ ও মিলাদ মাহফিল কর্মসূচির আয়োজন করেছে দলটি। বিস্তারিত..

দূর্ঘটনার কবলে জবির লালবাস, আহত ৩ শিক্ষার্থী

জবি করেসপন্ডেন্ট : প্রাইভেট কারকে জায়গা দিতে যেয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীদের বহন করা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিন শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার(১৯ মার্চ) বিকাল ৪.৩০ নাগাদ রাজধানীর শ্যামলীতে শিশুমেলার সামনে এদুর্ঘটনা ঘটে। আহতরা হলেন ১৪ ব্যাচের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রিয়ান, ১৩তম ব্যাচের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী রোকাইয়া ও মনি। বাসে থাকা শিক্ষার্থীদের সাথে কথা বলে বিস্তারিত..

ভোলায় পুলিশ সমাবেশ যোগ দিচ্ছেন ৪ সাংসদসহ পুলিশের অতিরিক্ত আইজিপি ও ডিআইজি

ভোলায় পুলিশ সমাবেশ যোগ দিচ্ছেন ৪ সাংসদসহ পুলিশের অতিরিক্ত আইজিপি ও ডিআইজি। ।।হাসান ফাহাদ-ভোলা। আগামীকাল বুধবার ভোলায় পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভোলা চরনোবাদ পুলিশ লাইন্স মাঠে এই সমাবেশ ও ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভোলার গণমানুষের নেতা সাবেক সফল বাণিজ্য ও শিল্পমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com