January 16, 2022, 2:49 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

নিউজিল্যান্ডে কোরআন তেলাওয়াতে সংসদ অধিবেশন শুরু

নিউজিল্যান্ডে কোরআন তেলাওয়াতে সংসদ অধিবেশন শুরু  প্রেসটিভি : পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে নিউজিল্যান্ডের সংসদ অধিবেশন শুরু করা হয়। ছবি: সংগৃহীত নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুই মসজিদে শুক্রবারের বর্বরোচিত সন্ত্রাসী হামলায় তিনজন বাংলাদেশিসহ ৫০ জন মুসল্লি নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন অন্তত ৪৯ জন। এ হামলার পর শোকাবহ তৈরি হয় পুরো বিশ্বজুড়ে। ভয়াবহ এই ঘটনার পর প্রথমবারের মতো বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ট্রাফিক সচেতনতা প্রোগ্রাম অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে ট্রাফিক সচেতনতা প্রোগ্রাম অনুষ্ঠিতআসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ট্রাক্টর ড্রাইভার ও অন্যান্যদের ট্রাফিক আইন বিষয়ক বিশেষ জ্ঞান প্রদানের জন্য ‘সোনালিকা ট্রাক্টর পার্টনার্স মিট ও ট্রাফিক সচেতনতা প্রোগ্রাম’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দিনব্যাপী শহরের সোনার বাংলা রিসোর্ট সেন্টারে এ অনুষ্ঠানের আয়োজন করে সোনালিকা ট্রাক্টর এসিআই মটরস। অনুষ্ঠানে বক্তব্য দেন, এসিআই মটরস লিমিটেডের সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার বিস্তারিত..

এক মহা অশুভ সঙ্কেত

   মহা অশুভ সঙ্কেত অনেকটা নীরবে নিভৃতে অনাগ্রহ আর নিরুত্তাপ পরিবেশে হয়ে গেল ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচন। নগরীর অনেক ভোটার জানেন না সিটিতে এ কিসের নির্বাচন। ভোট শুরু হয় সকাল ১০টায়। কিন্তু বেলা গড়ালেও ভোটারের দেখা নেই। ভোটকেন্দ্রের চার পাশে আওয়ামী লীগের ব্যাজধারী নেতাকর্মীদের সরব উপস্থিতি থাকলেও ভোটার উপস্থিতি ছিল না বললেই চলে। সর্বত্র বিস্তারিত..

চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সাঈদী, চুট্টু,জেসি নির্বাচিত

সেলিম উদ্দীন,কক্সবাজার। চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে সাঈদী, চুট্টু,জেসি নির্বাচিত সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা ফজলুল করিম সাঈদী,মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, ভাইস চেয়ারম্যান মকসুদুল হক চুট্টু নির্বাচিত হয়েছে। ফজলুল করিম সাঈদীকে ২৭ হাজার ৭১৬ ভোটে বিজয়ী ঘোষণা দেন নির্বাচন কমিশন। সোমবার (১৮ মার্চ) রাত বিস্তারিত..

পুলিশের মালখানায় চুরির পর নতুন তালা দিয়ে গেল চোর

পুলিশের মালখানায় চুরির পর নতুন তালা দিয়ে গেল চোরচট্টগ্রাম ব্যুরো, চট্টগ্রাম আদালত ভবনে জেলা পুলিশের মালখানায় চুরির ঘটনা ঘটেছে। চোর চুরির পর মালখানার দরজায় নতুন তালা লাগিয়ে দিয়ে গেছে। সোমবার সকালে মালখানার কর্মচারীরা দায়িত্ব পালন করতে এলে চুরির বিষয়টি ধরা পড়ে। মালখানা থেকে কী কী খোয়া গেছে, সে বিষয়ে স্পষ্ট করে পুলিশ কিছু বলছে না। বিস্তারিত..

চেয়ারম্যান পদে হ্যাট্রিক করলেন আলীকদমের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম।

চেয়ারম্যান পদে হ্যাট্রিক করলেন আলীকদমের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম।হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি। বান্দরবানের আলীকদমে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মোঃ আবুল কালাম দোয়াত কলম প্রতীক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।নির্বাচনে তিনি মোট ভোট পেয়েছেন ৯ হাজার ১৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ.লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জামাল উদ্দিন পেয়েছেন ৮ হাজার ৩২৯ ভোট। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com