January 26, 2022, 7:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে আবারও নিপা ভাইরাসের দেখা,একই পরিবারের ৩ জন আক্রান্ত

ঠাকুরগাঁওয়ে আবারও নিপা ভাইরাসের দেখা,একই পরিবারের ৩ জন আক্রান্ত আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় এবার পলাশবাড়ি ইউনিয়নের উজিরমুনি গ্রামে একই পরিবারের ৩ জন অজ্ঞাত রোগে আক্রান্ত হয়েছে । তাদের রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয় । হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার উজিরমুনি গ্রামের নাসিরুলের স্ত্রী দুলালী (২৭) তার ছেলে সিয়াম বিস্তারিত..

রোয়াংছড়িতে প্রাথমিকের সহাকারী শিক্ষকদের ১১তম গ্রেডে পদোন্নতির জন্য স্মারকলিপি ও মানববন্ধন

রোয়াংছড়িতে প্রাথমিকের সহাকারী শিক্ষকদের ১১তম গ্রেডে পদোন্নতির জন্য স্মারকলিপি ও মানববন্ধন হ্লাছোহ্রী মারমা রোয়াংছড়ি (বান্দরবান): বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি’র (রেজি: ১২০৬৮) উদ্যোগের রোয়াংছড়ি উপজেলা প্রশাসনের মাধ্যমে মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বরাবরে “স্মারকলিপি” প্রদান করেন ১৪ মার্চ বৃহস্পতিবার বিকাল ৩.০০ ঘটিকার । এ সময়ের রোয়াংছড়ি উপজেলাতে ৪৫টি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে প্রথম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেড় মাসব্যাপী প্রথম বিভাগ ক্রিকেট লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে ১ম বিভাগ ক্রিকেট লীগের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। উদ্বোধনী খেলায় সাম্য ক্রীড়া ও বিস্তারিত..

চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট কেবিনেট নিবর্চন সম্পন্ন

আসন্ন ১৪ মার্চ ২০১৯ইং চৈক্ষং  আদর্শ উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট কেবিনেট নিবর্চন সম্পন্ন আব্দুর রহমান চৈক্ষ্যং প্রতিনিধি : বান্দরবানে আলীকদম চৈক্ষ্যং ইউনিয়নে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্টিত হয়। চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয় স্টুডেন্ট নিবার্চনে শিক্ষক শিক্ষিকা কেবিনেট নিবার্চন পরিচালনা করেন। ছাত্র -ছাত্রীরা সহযোগীতা করেন। স্কুলে কেবিনেট নির্বাচনে।শিক্ষামন্ত্রণালয়ের নিয়ম মেনেছে এই স্কুলের নির্বাচন করা হয়েছে।এতে ২০১৯ সালের স্টুডেন্ট বিস্তারিত..

পূর্বপুরুষের ঐতিহ্য ধরে রাখতে পারবে কি রাণীশংকৈলের মৃৎশিল্পীরা

পূর্বপুরুষের ঐতিহ্য ধরে রাখতে পারবে কি রাণীশংকৈলের মৃৎশিল্পীরা মো: সবুজ ইসলাম , রাণীশংকৈল প্রতিনিধি: বৈজ্ঞানিক জয়যাত্রা ও নানাবিধ আবিষ্কারের কারণে বিলীনের পথে ঐতিহ্যবাহী মৃৎশিল্প টিকে থাকলেও এসব কাজে জড়িত মৃৎ পরিবারগুলো তাদের পূর্বপুরুষদের এই আদি পেশা এখনও ধরে রেখেছেন কেউ কেউ। মৃৎশিল্প বলতে আমরা সচরাচর মাটি দিয়ে তৈরি যাবতীয় ব্যবহার্য এবং শৌখিন শিল্পসামগ্রীকেই বুঝি। মৃৎশিল্প বিস্তারিত..

চকরিয়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দীন শান্তের ব্যাপক গণসংযোগ ও পথসভা

চকরিয়ার ভাইস চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দীন শান্তের ব্যাপক গণসংযোগ ও পথসভা মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টার :আসন্ন ৫ম তম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে ১৮মার্চ সারাদেশে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকে চকরিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট যুবনেতা ও তরুণ সমাজ সেবক মো: বেলাল উদ্দীন শান্ত দলীয় নেতাকর্মী ও নির্বাচনী বিস্তারিত..

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করতে হবে: শিল্প প্রতিমন্ত্রী

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করতে হবে: শিল্প প্রতিমন্ত্রী নিউজ ডেস্ক: নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে দেশপ্রেমে উজ্জীবিত হতে আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। আগামী দিনে দেশের জনগণের কল্যাণ ও সেবায় তাদেরকে কাজ করার যোগ্যতা অর্জন করতে হবে। বুধবার (১৩ মার্চ) রাজধানীর মিরপুরে মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মূল শাখায় বিস্তারিত..

অতি ভক্তি চোরের লক্ষণ: রিজভীকে মির্জা ফখরুলের ভর্ৎসনা

অতি ভক্তি চোরের লক্ষণ: রিজভীকে মির্জা ফখরুলের ভর্ৎসনা। নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে বিএনপিতে ভাঙনের ভয়াবহতা বেড়েই চলেছে। এই ভাঙন তৈরিতে বিএনপির সিনিয়র কয়েকজন নেতাকে দোষারোপ করা হচ্ছে। মওদুদ আহমেদ, মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ড. মঈন খান দলের ভেতর ভাঙন সৃষ্টির চেষ্টা করছেন বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিস্তারিত..

মোকাব্বির খানও নিচ্ছেন শপথ, সংকটে বিএনপি!

মোকাব্বির খানও নিচ্ছেন শপথ, সংকটে বিএনপি! নিউজ ডেস্ক: ড. কামাল বিদেশ থেকে ফিরলেই ঘটা করে সংসদ সদস্য হিসেবে শপথ নিবেন সিলেট-২ আসনের নির্বাচিত প্রার্থী মোকাব্বির খান। বিদেশ যাওয়ার পূর্বেই মোকাব্বির খানকে গ্রিন সিগন্যাল দিয়ে সকল প্রস্তুতি সারার আভাসও দিয়ে গেছেন ড. কামাল। তবে মোকাব্বির খানের শপথের সম্ভাবনাকে বিএনপির প্রতিরোধের কফিনে বেইমানির শেষ পেরেক মারার সঙ্গে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com