January 27, 2022, 8:33 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে প্রথম আলোর বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ

ঠাকুরগাঁওয়ে প্রথম আলোর বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে প্রথম আলোর বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। মামলার বাদীর দীর্ঘদিনের অনুপস্থিতির কারণে মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ের মূখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক ফারহানা খান এ আদেশ দেন। ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও আইনজীবী ইন্দ্রনাথ রায় বিস্তারিত..

লামায় ভূট্টা চাষ প্রদর্শণীর মাঠ দিবস অনুষ্ঠিত

লামায় ভূট্টা চাষ প্রদর্শণীর মাঠ দিবস অনুষ্ঠিত লামা প্রতিনিধি: বান্দরবানের লামায় কৃষক পর্যায়ে ২০১৮-২০১৯ মৌসুমের রাজস্ব খাতের অর্থায়নে বাস্তবায়িত প্রদর্শনীর ভূট্রা চাষের মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চত্তরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজনে শতাধিক কৃষকের উপস্থিতিতে এই মাঠ দিবসের আয়োজন করে। মাঠ দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লামা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা বিস্তারিত..

কক্সবাজারের চকরিয়ায় চাষ শুরু হয়েছে।

চকরিয়ায় স্ট্রবেরী চাষ শুরু হয়েছে, কৃষি অফিসের সহযোগীতা পাচ্ছে না কৃৃৃৃষকরা। নিজস্ব প্রতিনিধি: কাঁচা গাছসহ ফুল-ফলের রঙ্গও সবুজ। পাকা ফলের কিছু গাঢ় হলুদ হলেও বেশিরভাগ লাল রংয়ের আভা ছড়ায়। টক-মিষ্টির মিশ্রণে রসালো ফলটি নজর কাড়ে সবার। তবে দামের কারণে নিম্নবিত্তরা খেতে পারেন না তেমন। নানা প্রজাতির ফলের বীজ থেকে ক্রস কানেকশনের মাধ্যমে উদ্ভাবন করা এই বিস্তারিত..

চট্টগ্রামের লোহাগাড়ায় যুগান্তর প্রতিনিধি ১১দিন পর জামিনে মুক্ত: মামলা প্রত্যাহারের দাবি বিএমএসএফ’র

চট্টগ্রামের লোহাগাড়ায় যুগান্তর প্রতিনিধি ১১দিন পর জামিনে মুক্ত: মামলা প্রত্যাহারের দাবি বিএমএসএফ’র মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ার ইউএনও’র রোষানলের শিকার হয়ে ১১ দিন হাজতবাস শেষে জামিনে মুক্তি পেলেন দৈনিক যুগান্তরের স্থানীয় প্রতিনিধি মোহাম্মদ সেলিম। অবিলম্বে তার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। সোমবার বিস্তারিত..

জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বান্দরবান জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন বান্দরবান জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।   সাইদুর রহমান চৌধুরী ঃ জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন (জেএসকেএফ) বান্দরবান জেলার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও মতবিনিময় সভা ১১ই মার্চ সোমবার সন্ধ্যা ৭টায় হোটেল হিলটন কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়েছে। বান্দরবান জেলা কমিটির অর্থ সম্পাদক এমএ মুহিবুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম বিস্তারিত..

কোটা আন্দোলনের নেতা থেকে ডাকসুর ভিপি নুরু

কোটা আন্দোলনের নেতা থেকে ডাকসুর ভিপি নুরু এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আলোচিত সেই নাম নানা প্রতিকূলতা পেরিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচিত ভাইস প্রেসিডেন্ট (ভিপি) নুরুল হক নুরু। গত বছর কোটা সংস্কার আন্দোলনের মধ্যদিয়ে উত্থান ঘটে এই তরুণের। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের ছাত্র নুরুল হক নুরু। বিশ্ববিদ্যালয়ে শুরুতে তার তেমন পরিচিতি বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবা কারবারি দেলোয়ারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজারে ইয়াবা কারবারি দেলোয়ারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজার শহরে এক ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ওই সময় অস্ত্র, তাজা কার্তুজ ও ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ বলছে, ইয়াবা ব্যবসায়ীদের দুইপক্ষের ভাগবাটোয়া নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলি হয়েছে। এতে একজনের মৃত্যু হয়েছে। তার নাম দেলোয়ার হোসেন (৩৮)। তিনি শহরের বাস টার্মিনালের লারপাড়া এলাকার বিস্তারিত..

ডাকসুর ভিপি নুরুল হক নুর, জিএস রাব্বানী

ডাকসুর ভিপি নুরুল হক নুর, জিএস রাব্বানী  নিজস্ব প্রতিনিধি:   ডেস্ক রিপোর্ট: ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহসভাপতি (ভিপি) পদে বিজয়ী হয়েছেন নুরুল হক নুর। তিনি ১১০৬২ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক (জিএস) পদে বিজয়ী হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। আর এজিএস পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগের সাদ্দাম হোসেন। সোমবার (১১ মার্চ) দিবাগত রাতে বিস্তারিত..

১২ মে থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইটে সব চ্যানেলের সম্প্রচার : তথ্যমন্ত্রী

১২ মে থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইটে সব চ্যানেলের সম্প্রচার : তথ্যমন্ত্রী নিউজ ডেস্ক: আগামী ১২ মে’র মধ্যে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটের মাধ্যমে দেশের সমস্ত টেলিভিশন চ্যানেল সম্প্রচারের ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। সকল বেসরকারি টেলিভিশন মালিকদের সাথে আলোচনা করে (সেবার) দর নির্ধারণ করবে বঙ্গবন্ধু স্যাটেলাইট কর্তৃপক্ষ। সোমবার (১১ মার্চ) সচিবালয়ে বেসরকারি টেলিভিশন মালিকদের সংগঠন অ্যাসোসিয়েশন বিস্তারিত..

ডাকসুর উত্তেজনাকে পুঁজি করে বিশৃঙ্খলা ঘটাতে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক!

ডাকসুর উত্তেজনাকে পুঁজি করে বিশৃঙ্খলা ঘটাতে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক!   প্রেসটিভি  ডেস্ক: ডাকসু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পূর্ব-পরিকল্পিতভাবে নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টি করা হয়েছে বলে গণমাধ্যমের খবরে জানা যাচ্ছে। এমন প্রেক্ষাপটে বিশৃঙ্খলাকে পুঁজি করে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিরূপণ পূর্বক আন্দোলন কর্মসূচি ঠিক করতে বৈঠকে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্যরা। সোমবার (১১ মার্চ) বিকেল ৪টায় শুরু বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com