January 26, 2022, 7:29 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

দ্বীপজেলা ভোলার এ’রব স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে পুলিশ সুপারকে সংবর্ধনা

দ্বীপজেলা ভোলার এ’রব স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে পুলিশ সুপারকে সংবর্ধনা মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা। ভোলা জেলায় সন্ত্রাস, মাদক, বাল্যবিবাহ, জঙ্গিবাদ দমনে ভুমিকা রাখায় সদ্য রাষ্ট্রপতি পুলিশ পদক লাভ করায় আব্দুর রব স্কুল কলেজের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন-পিপিএম সেবা কে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ সোমবার (১১মার্চ) সকালে আব্দুর রব স্কুল এন্ড কলেজের বিস্তারিত..

কক্সবাজারের গোমাতলী স্ট্রীল ব্রীজের ভাঙ্গা পাটাতনে ঘটছে দূর্ঘটনা!

কক্সবাজারের গোমাতলী স্ট্রীল ব্রীজের ভাঙ্গা পাটাতনে ঘটছে দূর্ঘটনা! সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নে গোমাতলী সংযোগ ব্রীজের কয়েকটি পাটাতন ভেঙ্গে যাওয়ায় যানবাহন চলাচল ব্যহৃত হচ্ছে। গত ১ মাস ধরে ওই ব্রীজটির কয়েকটি লোহার পাটাতন ভেঙ্গে পড়ায় যানবাহন চলাচল বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। এ অবস্থায় যাতায়াতকারী যাত্রী সাধারণ ও পরিবহন চালক-শ্রমিকদের চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকার বিপক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাংসদ সদস্য দবিরুল ইসলাম\ কমিশনে লিখিত অভিযোগ

ঠাকুরগাঁওয়ে নৌকার বিপক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন সাংসদ সদস্য দবিরুল ইসলাম\ কমিশনে লিখিত অভিযোগ। ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁওয়ে নৌকার বিপক্ষে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন ঠাকুরগাঁও -২ আসনের এমপি আলহাজ্ব দবিরুল ইসলাম। আগামী ১৮ মার্চ দিত্বীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সংসদ সদস্য নিজ এলাকায় থেকে নৌকার বিপক্ষে প্রচারনা চালাচ্ছেন বলে উল্লেখ্য করে নির্বাচন কমিশনারের বরাবরে লিখিত বিস্তারিত..

লন্ডনের চাঁদাবাজি থেকে বাঁচতে বিদেশে পালাতে বাধার মুখে বিএনপির ২ নেতা

লন্ডনের চাঁদাবাজি থেকে বাঁচতে বিদেশে পালাতে বাধার মুখে বিএনপির ২ নেতা নিউজ ডেস্ক: মানি লন্ডারিং এবং অবৈধ সম্পদ বিদেশে পাচার, সহিংসতার একাধিক মামলার সম্ভাব্য সাজা থেকে বাঁচতে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টায় বিমান বন্দরে বাধার মুখে পড়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এই দুজনের বিরুদ্ধে একাধিক মামলা ও বিস্তারিত..

তুহিন মালিকের সহায়তায় খালেদা জিয়াকে মুক্ত করতে চান জোবায়দা রহমান!

তুহিন মালিকের সহায়তায় খালেদা জিয়াকে মুক্ত করতে চান জোবায়দা রহমান!   নিউজ ডেস্ক: বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে নতুন করে তৎপর হয়েছেন তারেক রহমানের স্ত্রী জোবায়দা রহমান। সেই লক্ষ্যে লন্ডন থেকে জামায়াত পন্থী আইনজীবী ব্যারিস্টার তুহিন মালিকের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন জোবায়দা রহমান। খালেদা জিয়াকে মুক্ত করতে কেউ এগিয়ে না এলেও শেষ পর্যন্ত বিস্তারিত..

বাংলাদেশ একদিন সমৃদ্ধশালী দেশে পরিণত হবে: পাটমন্ত্রী

বাংলাদেশ একদিন সমৃদ্ধশালী দেশে পরিণত হবে: পাটমন্ত্রী   নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, ‘২০২৫ সালের মধ্যে শিক্ষার হার শতভাগ করার টার্গেট নিয়ে এগুচ্ছে সরকার। দেশ এগিয়ে যাচ্ছে। আমরা অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছি। এর ফলে বাংলাদেশ একদিন উন্নত সমৃদ্ধশালী দেশে পরিণত হবে।’ শ‌নিবার (৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ‌গোলাকান্দাইল এলাকায় গোলাকান্দাইল ম‌জিবর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com