January 26, 2022, 8:04 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

আনন্দটিভির সাংবাদিক লিমন ও পলাশের হয়রাণীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি বিএমএসএফ’র

আনন্দটিভির সাংবাদিক লিমন ও পলাশের হয়রাণীমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি বিএমএসএফ’র মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের ঢাকা জেলা কমিটির যুগ্ম-সম্পাদক আনিস মাহমুদ লিমন ও সদস্য ইসমাইল হোসেনের বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রাণীর প্রতিবাদ জানানো হয়েছে। অবিলম্বে দায়েরকৃত মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়েছে বিএমএসএফ। রোববার এক বিবৃতিতে সংগঠনটি পক্ষ থেকে বলা হয়, বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৫ম শ্রেণির এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় এলাকার মানুষরা ক্ষোভ প্রকাশ করেছেন। অভিযুক্ত মো: আবুল কাশেম ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের কাশিডাঙ্গা সরকারি বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত। স্থানীয়রা জানান, গত ৭ মার্চ প্রতিদিনের মত ৫ম শ্রেণি স্কুলছাত্রী কাশিডাঙ্গা সরকারি বিদ্যালয়ে পাঠদানের জন্য যায়। এসময় বিস্তারিত..

চকরিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

চকরিয়ায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত কক্সবাজার প্রতিনিধি। কক্সবাজারের চকরিয়ায় রোববার (১০ মার্চ) উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের উদ্যোগে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় ব্যাপক ঢাকঢোল পিটিয়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০১৯ পালিত হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- “দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি”। সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসন প্রাঙ্গণ থেকে বিভিন্ন বিস্তারিত..

লামা হলিচাইল্ড পাবলিক স্কুলে ছাত্র-ছাত্রী ভর্তি চলছে

সৃষ্টিশীল, আদর্শিক ও মেধাবী জাতি গঠনই আমাদের লক্ষ্য।  স্বল্প ব্যয়ে মান সম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান বান্দরবানের লামা পৌরসভার প্রাণকেন্দ্রে অবিস্থত হলি চাইল্ড পাবলিক বিস্তারিত..

পরিবর্তনের ধারায় ছাত্র রাজনীতি

গল্পটা ২৭ বছর অাগের। ১৯৯০ সালে হয়েছিল সর্বশেষ ডাকসু নির্বাচন। তারপর একে একে কেটে গেছে ২৭ টি বছর। এই বছর গুলোতে ঢাকা বিশ্ববিদ্যালয় ঘটেছে নানা ঘটনা। পরিবর্তন এসেছে অনেক কিছুর। সৃষ্টির উল্লাসে গড়ে উঠেছে অসংখ্য অট্টালিকা। বরণ করেছে অগণিত শিক্ষার্থী অাবার বিদায় ও দিয়েছে তাদের। এই ২৭ টি বছরে বিশ্ববিদ্যালয় দেখেছে ৫ টি সরকারকে। পেয়েছে বিস্তারিত..

ভোলায় দিনব্যাপী নানা আয়োজনে ও দেশ বিদেশি শিল্পীদের সংগীত পরিবেশনে শেষ হলো

ভোলায় দিনব্যাপী নানা আয়োজনে ও দেশ বিদেশি শিল্পীদের সংগীত পরিবেশনে শেষ হলো মেয়র মেজবান ২০১৯ইং এম এইচ ফাহাদ-ভোলা প্রতিনিধি। দ্বীপজেলা ভোলা পৌরসভার উদ্যোগে আয়োজিত ও ভোলার জনপ্রিয় মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের আমন্ত্রনে পৌরবাসিকে নিয়ে অনুষ্ঠান সারা দিনব্যাপী নানা আয়োজনে এবং দেশ বিদেশি জনপ্রিয় শিল্পীদের অসাধারন পারফর্ম এর মধ্যেদিয়ে শেষ হলো মেয়র মেজবান-২০১৯ অনুষ্ঠান। ৯ মার্চ বিস্তারিত..

সাংসদ কমলের প্রতি ছাত্রলীগ নেতা হেলাল চৌধুরীর খোলা চিঠি

সাংসদ কমলের প্রতি ছাত্রলীগ নেতা হেলাল চৌধুরীর খোলা চিঠি মো. শাহ্ নেওয়াজ,বিশেষ প্রতিনিধিঃ বরাবর এমপি মহোদয় কক্সবাজার সদর-রামু ৩ আসন.. অবহেলিত রামু সরকারি কলেজ অবহেলিত হাজার হাজার শিক্ষার্থী দৃষ্টি আকর্ষন করছি মাননীয় সংসদ সদস্য জনাব সাইমুম সরওয়ার কমল এমপি সাহেবের… অনেক দুর-দুরান্ত থেকে অনেক শিক্ষার্থী রামু সরকারি কলেজে পড়ালেখা করে। প্রতিদিন যাতায়াত করতে সাধারন গরীব বিস্তারিত..

শূন্য পদের লোভ দেখিয়ে কোটি টাকা আদায়, ক্ষুব্ধ বিএনপি নেতা-কর্মীরা

শূন্য পদের লোভ দেখিয়ে কোটি টাকা আদায়, ক্ষুব্ধ বিএনপি নেতা-কর্মীরা প্রেসটিভি: নিউজ ডেস্ক: বিপর্যয় যেন পিছু ছাড়ছে না বিএনপির। কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হতে চলেছে। দলের স্থায়ী কমিটিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদ এখনো শূন্য। দলের সাংগঠনিক দুর্বলতার জন্য বিভিন্ন কমিটিতে হাইব্রিড ও অযোগ্য নেতাদের পদায়নকে দুষছেন পদবঞ্চিত নেতারা। অর্থ ও স্বজনপ্রীতির কারণে গুরুত্বপূর্ণ পদে অযোগ্য বিস্তারিত..

দক্ষতা উন্নয়নের মাধ্যমেই দারিদ্র্যতার হার কমবে: স্পিকার

দক্ষতা উন্নয়নের মাধ্যমেই দারিদ্র্যতার হার কমবে: স্পিকার  প্রেসটিভি : নিউজ ডেস্ক: দক্ষতা উন্নয়নের মাধ্যমেই দারিদ্র্যতার হার কমে আসবে মন্তব্য করে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সকল উন্নয়ন নিশ্চিতে দক্ষ জনশক্তি গড়ে তুলতে হবে। ইতোমধ্যে বিগত এক দশকে দারিদ্র্যের হার ৪০শতাংশ থেকে ২২ শতাংশে নেমে এসেছে। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com