January 24, 2022, 9:04 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার কৃতি সন্তান রাসেল মাল রমনা ও হাতিরঝিল থানা আ’লীগের ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক হলেন

বিশেষ প্রতিনিধি: দ্বীপজেলা ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রুহিতা গ্রামের কৃতি সন্তান মৃত,আবদুল জলিল মাল ও মাতা,রেনুয়া বেগমের সন্তান মোঃ রাসেল মাল রাজধানী ঢাকা  এর রমনা ও হাতির ঝিল থানা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক পদে মনোনীত হয়েছেন। গত কয়েকদিন আগে ঢাকা উত্তর মহানগর আ’লীগের সভাপতি একে এম রহমতউল্লাহ এবং সাধারন সম্পাদক বিস্তারিত..

লামা উপজেলা নির্বাচন থেকে সরে গেলেন চেয়ারম্যান প্রার্থী সেতারা আহমেদ

জাহিদ হাসান,লামা : লামা উপজেলায় সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে গেলেন জাপা মনোনীত লাঙ্গল প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেতারা আহমেদ। শুক্রবার সন্ধ্যায় তিনি লামা পৌরসভার ৮ নং ওয়ার্ড লাইনঝিরিস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করে ব্যাক্তিগত কারণ দেখিয়ে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষণা দেন। এ সময় তিনি লিখিত বক্তব্যে জানান, “আমি ব্যাক্তিগত কারণে আসন্ন বিস্তারিত..

কক্সবাজারে ৭৫ বোতল মদসহ আটক-২

কক্সবাজার প্রতিনিধি : মিয়ানমারের তৈরী ৭৫ বোতল রামসহ ২ ব্যবসায়ীকে আটক করেছে কক্সবাজারের রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশ। এসময় তাদের ব্যবহ্নত ব্যাটারি চালিত অটোও আটক করা হয়। আটককৃতরা রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের গোয়ালিয়া পালং এলাকার আব্দুল আজিজের ছেলে রাশেদুল ইসলাম (২১) ও একই এলাকার খুইল্ল্যা মিয়ার ছেলে নাছির মিয়া (২২)। শুক্রবার কক্সবাজার-টেকনাফ সড়কের রামু’র তুলাবাগান বিস্তারিত..

৭১ বছরেও চিরসবুজ ‘কল-রেডি’

৭১ বছরেও চিরসবুজ ‘কল-রেডি’   কত ত্যাগ-তিতিক্ষার বিনিময়ে এসেছে আমাদের স্বাধীনতা। আত্মদানের পাশাপাশি আরও কত ত্যাগ কতভাবে স্বাধিকার আন্দোলনকে বেগবান করেছে, সফলতার শিখরে নিয়ে গেছে তা নিরূপণ করা দুষ্কর। প্রতিটি আন্দোলন, সংগ্রাম সফল করতে নানামুখী প্রচেষ্টা দরকার। বাঙলার স্বাধীনতার আন্দোলনের প্রতিটি ধাপের সাথে তেমনি কিছু নাম ইতিহাসে সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে নীরবে-নিভৃতে। অতীত খুঁড়ি, খুঁজে বিস্তারিত..

আন্তর্জাতিক অঙ্গনে বঙ্গবন্ধুর ৭ই মার্চ এর ভাষণ

আন্তর্জাতিক অঙ্গনে বঙ্গবন্ধুর ৭ই মার্চ এর ভাষণ ৭ই মার্চ ১৯৭১, একটি ভাষণ, একটি তর্জনীর গর্জন, রচিত হলো ‘বাংলাদেশ’ নামক এক মহাকাব্য। ১৯৭১ সালের ৭ই মার্চ ঢাকার রেসকোর্স ময়দানে স্বাধীনতার দিকনির্দেশনামূলক বঙ্গবন্ধুর সেই ঐতিহাসিক ভাষণ নাড়া দিয়েছিলো বিশ্ব নেতৃবৃন্দ ও সকল আন্তর্জাতিক গণমাধ্যমকে। ৭ ই মার্চ বঙ্গবন্ধু ঐতিহাসিক ভাষণ দিতে চলেছেন তা টের পেয়েছিলো বিশ্ব গণমাধ্যম বিস্তারিত..

লামায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

লামায় আন্তর্জাতিক নারী দিবস পালিত মোঃ নাজমুল হুদা,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ “সবাই মিলে ভাবো, নতুন কিছু করো, নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” শীর্ষক প্রতিপাদ্যকে সমুন্নত রেখে যথাযোগ্য মর্যাদায় বান্দরবান জেলার লামায় “০৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস, ১৯ ইং, পালিত হয়েছে।এ উপলক্ষে শুক্রবার (৮ মার্চ) সকাল ১০ ঘটিকায় লামা টাউন হলে লামা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com