January 26, 2022, 8:10 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

দিনাজপুরে অনার্স শিক্ষার্থীদের কারণে বেঁচে গেলো একটি পাখির প্রাণ

সবুজ ইসলাম, (দি.স. ক) প্রতিনিধিঃ কয়েকজন অনার্স পড়ুয়া শিক্ষার্থীর কারণে মৃতপ্রায় অবস্থা থেকে মুক্তি পেলো একটি পাখি। । মঙ্গম্বার ( ০৫ মার্চ)এমন ঘটনাটিঘটে দিনাজপুর সরকারি কলেজ ক্যাম্পাসে। এই বিষয়ে মুঠোফোনে কথা হয় অনার্স ৩য় বর্ষের ছাত্র সাজেদুল হক এর সাথে। সাজেদুল হক জানান,আমরা কয়েকজন (উম্মে হানি,রায়হান কবির,রশিদুল,আসাদ,স্ব­াধীন,তন্নি,লতা )ডিপার্টমেন্ট থেকে ব্যবহারিক ক্লাস শেষে যখন গ্রন্থাগার ভবন বিস্তারিত..

কক্সবাজারে গুড়ি গুড়ি বৃষ্টি, থমকে গেছে লবণ উৎপাদন!

  সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজারে গুড়ি গুড়ি বৃষ্টিতে থমকে গেছে জেলার ৬০ হাজার একর জমির লবণ চাষ। দেশের একমাত্র লবণ উৎপাদনকারী জেলা কক্সবাজারে লবণ উৎপাদন মৌসুমে এ বৃষ্টিতে কয়েক কোটি টাকার লবণ ভেসে গিয়ে ব্যাপক ক্ষতির শিকার হয়েছে চাষীরা। ৫ মার্চ মঙ্গলবার সকাল থেকে আকাশে মেঘ জমতে শুরু করে। সাড়ে ১১ টার দিকে গুড়ি গুড়ি বৃষ্টিপাত বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বকেয়া টাকা আদায়ের দাবিতে রাজপথে আখ চাষীদের আন্দোলন

ঠাকুরগাঁওয়ে বকেয়া টাকা আদায়ের দাবিতে রাজপথে আখ চাষীদের আন্দোলন আসিফ জামান , ঠাকুরগাঁও প্রতিনিধিঃ কৃষক বাঁচলে বাঁচবে দেশ। অথচ এই কৃষকই পাচ্ছেনা তাদের উৎপাদিত কৃষি পণ্যের ন্যায্য পাওয়ান টাকা। তাই চলতি বছরে ঠাকুরগাঁও সুগার মিল কর্তৃক পাওয়ানা আখের বকেয়া টাকা আদায়ের জন্য রাজপথে আন্দোলনে নেমেছে জেলার আখ চাষীরা। মঙ্গলবার বেলা ১১ টার সময় আখ চাষী বিস্তারিত..

বিদ্যুতের তার বাশেঁর খুঁটিতে!

নিজস্ব প্রতিনিধি, দুপচাঁচিয়া, বগুড়া: ট্রান্সফরমার থেকে বাঁশের খুঁটিতে শতাধিক বিদ্যুতের তার। সম্প্রতি বগুড়ার দুপচাঁচিয়ার তালোড়া পৌর এলাকার মেঘা মহল্লায়। ছবি: প্রথম আলোমহল্লায় ঢোকার রাস্তার এক পাশে দুটি খাম্বার ওপর বিদ্যুতের ট্রান্সফরমার। সেখান থেকে শতাধিক তার বাঁশের খুঁটিতে ঝুলিয়ে মহল্লার বিভিন্ন বাড়িতে বিদ্যুতের সংযোগ দেওয়া হয়েছে। তারগুলো জরাজীর্ণ। যেকোনো মুহূর্তে দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয় বাসিন্দারা। এ বিস্তারিত..

ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু সিঙ্গাপুরে

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা শুরু ওবায়দুল কাদের – সংগৃহীত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উন্নত চিকিৎসার জন্য সোমবার সন্ধ্যায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পৌঁছেছেন। সেখানে তার চিকিৎসা শুরু হয়েছে। ভারতের প্রখ্যাত কার্ডিওলজিস্ট ডা. দেবী শেঠীর পরামর্শে তাকে উন্নত চিকিৎসার জন্য ওই হাসপাতালে নেয়া হয়। সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশ হাই কমিশনার মো. বিস্তারিত..

সাংবাদিকদের নামে মামলা প্রত্যাহার দাবিতে গৌরীপুরে প্রতিবাদ সমাবেশ

সাংবাদিকদের নামে মামলা প্রত্যাহার দাবিতে গৌরীপুরে প্রতিবাদ সমাবেশ   গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : প্রধানমন্ত্রী বরাবরে দেয়া স্মারকলিপি গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম দৈনিক যুগান্তরের সাংবাদিকদের বিরুদ্ধে দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা অবিলম্বে প্রত্যাহার, যুগান্তরের কেরানীগঞ্জ প্রতিনিধি আবু জাফর, লোহাগড়া প্রতিনিধি মো. সেলিম উদ্দিনের মুক্তির দাবিতে সোমবার ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ বিস্তারিত..

বিএনপি নেতা মির্জা আব্বাস আমাকে হত্যার হুমকি দিয়েছেন, বললেন মোকাব্বির

বিএনপি নেতা মির্জা আব্বাস আমাকে হত্যার হুমকি দিয়েছেন, বললেন মোকাব্বির নিউজ প্রেসটিভি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে নির্বাচিত দুই সংসদ সদস্য ঐতিহাসিক ৭ মার্চ শপথ নেবেন- এমন ঘোষণা দেয়ার পরই বিএনপি নেতা মির্জা আব্বাস প্রাণনাশের হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেছেন মৌলভীবাজার-২ আসন থেকে বিজয়ী প্রার্থী মোকাব্বির খান। জানা যায়, ৩ মার্চ রাত ৮টায় বিস্তারিত..

ড. কামালের জন্য ঐক্যফ্রন্টে ফাটল, বললেন বিএনপি নেতা মোশাররফ

ড. কামালের জন্য ঐক্যফ্রন্টে ফাটল, বললেন বিএনপি নেতা মোশাররফ প্রেসটিভি  ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরাম থেকে নির্বাচিত দুই সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মোকাব্বির খানের শপথ নেয়া নিয়ে বিএনপির সাথে ঐক্যফ্রন্টের ফাটল অনেকটা স্পষ্ট বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। শপথে জাতীয় ঐক্যফ্রন্টের কার্যক্রম প্রশ্নবিদ্ধ হবে কি না- বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com