January 16, 2022, 2:52 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামা মিরিঞ্জা টাইটানিক পর্যটন’পাহাড় যিনি ঘুরতে আসেনি: তিনি বাংলাদেশ দেখেননি

লামা মিরিঞ্জা টাইটানিক পর্যটন’পাহাড় যিনি ঘুরতে আসেনি: তিনি বাংলাদেশ দেখেননি   ফরিদ উদ্দিন,লামা পর্যটকদের মনের তৃপ্তি দিতে নতুন রুপে সেজেছে লামার মিরিঞ্জা পর্যটন কমপ্লেক্স। আনন্দকে উপভোগ করার জন্য যে কোনো পর্যটককে আকর্ষণ করছে ১৯১২ সালে আটলান্টিক মহাসাগরে ডুবন্ত টাইটানিক জাহাজের আদলে নির্মিত লামার মিরিঞ্জা পর্যটন কমপ্লেক্স। দেশী-বিদেশী পর্যটকদের পদচারনায় মূখরিত এ পর্যটন কমপ্লেক্স। এ জন্য বিস্তারিত..

ডাকসু নির্বাচনঃ আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম

ডাকসু নির্বাচনঃ আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম মো. শাহ্ নেওয়াজঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ(ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ‘সদস্য’ প্রার্থী হিসেবে স্বতন্ত্র থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করে দিয়েছেন সেলিম উদ্দিন। সোমবার(৪ মার্চ) বেলা ১১টায় নবাব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে ডাকসু সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ভোটার, প্রার্থীসহ সংশ্লিষ্ট সকলের উদ্দেশে বিস্তারিত..

দ্বীপজেলা ভোলায় উৎসব মুখর পরিবেশে উপজেলা পরিষদে প্রার্থীদের মনোনয়ন দাখিল

দ্বীপজেলা ভোলায় উৎসব মুখর পরিবেশে উপজেলা পরিষদে প্রার্থীদের মনোনয়ন দাখিল মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা। আজ দ্বীপজেলা ভোলায় উৎসবমুখর পরিবেশে উপজেলা পরিষদের আওয়ামীলীগ ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল সম্পন্ন করেছেন। সোমবার ৪মার্চ মনোনয়পত্র দাখিলের শেষ দিনে ভারপ্রাপ্ত রির্টানিং নির্বাচনী কর্মকর্তাদের নিকট তাদের মনোনয়পত্র দাখিল করেন। ভোলা জেলার উপজেলা নির্বাচনে ভোলার মোট ৬ টি উপজেলার চেয়ারম্যান,ভাইস বিস্তারিত..

ডাকসু নির্বাচনঃ মুহসীন হল সংসদের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম উল্লাহ

ডাকসু নির্বাচনঃ মুহসীন হল সংসদের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম উল্লাহ মো. শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হাজী মুহম্মদ মুহসীন হল সংসদ নির্বাচনে ‘সদস্য’ প্রার্থী হিসেবে স্বতন্ত্র থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন সেলিম উল্লাহ্। সোমবার (৪ মার্চ) বেলা ১১টায় নবাব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে ডাকসু সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

বমু বিলছড়িতে বমু ইউনিট আ,লীগের কার্যালয় শুভ উদ্বোধন

বমু বিলছড়িতে বমু ইউনিট আ,লীগের কার্যালয় শুভ উদ্বোধন   মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টার: চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের বমু ইউনিট কার্যালয় এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার (৪ মার্চ) সন্ধ্যায় বমু পুকুরিয়া খোলা বাজারে বর্ণিল আয়োজনে এ দলীয় কার্যালয় উদ্বোধন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে ৮ নং ওয়ার্ডের সভাপতি মোজাফ্ফর আহমদ সভাপতিত্বে অনুষ্ঠিত বিস্তারিত..

মৃত মেহেদীর শরীর থেকে নিপা ভাইরাস মিলেছে -আইইডিসিআর প্রতিবেদন

ছবি সংযুক্ত, মৃত মেহেদীর শরীর থেকে নিপা ভাইরাস মিলেছে -আইইডিসিআর প্রতিবেদন আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধি : সম্প্রতি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে ৫ জনের মৃত্যুর কারণ ‘নিপা ভাইরাস’ বলে জানিয়েছে বাংলাদেশ রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনষ্টিটিউট(আইইডসিআির)। সোমবার সকাল সাড়ে ১১ টায় ঠাকুরগাঁও সিভিল সার্জন কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানান সিভিল সার্জন ডা. বিস্তারিত..

লামা উপজেলা পরিষদ নির্বাচন সম্পদে এগিয়ে সেতারা, শিক্ষায় মোস্তফা জামাল, দারিদ্রতায় আলমগীর

লামা উপজেলা পরিষদ নির্বাচন সম্পদে এগিয়ে সেতারা, শিক্ষায় মোস্তফা জামাল, দারিদ্রতায় আলমগীর মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি, ০৪ মার্চ’ ২০১৯ইং ———————————– আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে লামায় চেয়ারম্যান ৩ প্রার্থীর মধ্যে সম্পদের দিকে এগিয়ে আছে সেতারা আহামদ ও পিছিয়ে রয়েছে মো. আলমগীর। নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী মো. মোস্তফা জামাল এইচ.এস.সি পাশ, জাতীয়পার্টির প্রার্থী বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ৫ জনের মৃত্যু নিপাহ ভাইরাসে

ঠাকুরগাঁওয়ে ৫ জনের মৃত্যু নিপাহ ভাইরাসে আসিফ জামন,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ২০ দিনের ব্যবধানে একই পরিবারে ৫ জনের মৃত্যু হয়েছে নিপাহ ভাইরাসে। এ কথা জানিয়েছেন জানিয়েছে স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। রবিবার (৩ মার্চ ) আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বাদুড়ের খাওয়া বিস্তারিত..

কুমিল্লায় ৪ শিক্ষক লাঞ্ছিত ক্লাস বর্জন, থানায় মামলা

কুমিল্লায় ৪ শিক্ষক লাঞ্ছিত ক্লাস বর্জন, থানায় মামলা প্রেস বাংলা: বিশেষ প্রতিনিধি , কুমিল্লা থেকে | ৪ মার্চ ২০১৯, সোমবার কুমিল্লার একটি স্কুলে দশম শ্রেণিতে এক শিক্ষার্থীকে ভর্তি করতে অপারগতা প্রকাশ করায় প্রধান শিক্ষক, ৩ জন সিনিয়র শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের এক সদস্যসহ ৫ জনকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন একই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য আবদুল করিম বিস্তারিত..

কক্সবাজারের সাংবাদিক শাহজাহান চৌধুরীর মেঝ ভাইয়ের অকাল মৃত্যু

কক্সবাজারের সাংবাদিক শাহজাহান চৌধুরীর মেঝ ভাইয়ের অকাল মৃত্যু সেলিম উদ্দীন,কক্সবাজার। কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আলহাজ্ব ইসহাক সওদাগরের মেঝ ছেলে আলহাজ্ব এইচএম নুরুল আজিম আর নেই। তিনি সোমবার সকাল ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে ওয়াইন্না….রাজেউন)। মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৪৮ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com