January 24, 2022, 6:33 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রোয়াংছড়ি উপজেলাতে টিএসএফের ৩য় তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে কর্মী সমাবেশ

হ্লাছোহ্রী মারমা,রোয়াংছড়ি প্রতিনিধি, বান্দরবান : বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে ‘শিক্ষা জাগ্রত করে সমাজ সংস্কার ব্রতী হোন’ শ্লোগানকে সামনে রেখে রোয়াংছড়ি উপজেলা ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম আয়োজনে ত্রিপুরা টিএসএফের ৩য় তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১মার্চ রোজ শুক্রবার বেলা সারে ৩টা ঘটিকা। এ আয়োজিত অনিষ্ঠানে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্টন্স ফোরামের বিস্তারিত..

আলীকদমে আশ্রয়ন প্রকল্পে আগুন,৫টি ঘর পুড়ে ছাই

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলার আমতলীর আশ্রয়ন প্রকল্পে আগুন লেগে পুড়ে গেছে ৫টি ঘর।আজ শনিবার বিকাল ৩টায় সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আমতলী পাড়ার আশ্রয়ন প্রকল্পে এই আগুন লাগার ঘটনা ঘটে। আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষনিক আলীকদম ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।আশ্রয়ন প্রকল্পে বসবাসরত লোকজন জানান,আজ শনিবার বিকাল ৩টার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর উপর এসিড নিক্ষেপের প্রতিবাদে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর উপর এসিড নিক্ষেপের প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থী তানজিনা আক্তারের শরীরে এসিড নিক্ষেপের প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। শনিবার দুপুরে সদর উপজেলার আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও উচ্চ বিদ্যালয় চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় বিদ্যালয়ের ২ শতাধিক শিক্ষার্থীসহ এলাকাবাসী অংশগ্রহণ করেন। এসময় বক্তব্য দেন, ঝাড়গাঁও উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মীম আক্তার, সীমা বেগম, বিস্তারিত..

গণতন্ত্রহীনতার এক মহা অশুভ সঙ্কেত

ভোটারহীন সিটি করপোরেশন নির্বাচন গণতন্ত্রহীনতার এক মহা অশুভ সঙ্কেত অনেকটা নীরবে নিভৃতে অনাগ্রহ আর নিরুত্তাপ পরিবেশে হয়ে গেল ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচন। নগরীর অনেক ভোটার জানেন না সিটিতে এ কিসের নির্বাচন। ভোট শুরু হয় সকাল ১০টায়। কিন্তু বেলা গড়ালেও ভোটারের দেখা নেই। ভোটকেন্দ্রের চার পাশে আওয়ামী লীগের ব্যাজধারী নেতাকর্মীদের সরব উপস্থিতি থাকলেও ভোটার উপস্থিতি বিস্তারিত..

লামা উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন মিল্কি রানী দাশ

লামা উপজেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন মিল্কি রানী দাশ লামা প্রতিনিধি:   বান্দরবানের লামা উপজেলায় আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিল্কি রাণী দাশ।শনিবার তিন প্রতিদ্বন্ধি প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় পর আর কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় বেসরকারকী ভাবে বিস্তারিত..

বমু বিলছড়িতে জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই: নুরুল মোস্তফা

বমু বিলছড়িতে জনগণের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে চাই: নুরুল মোস্তফা আগামী দিনে চকরিয়ার বমু বিলছড়ি ইউনিয়নে মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করে দিতে চান ‘ শহীদ আব্দুল হামিদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,বিশিষ্ট শিক্ষানুরাগী,দানবীর নুরুল মোস্তফা। তিনি বলেন, ‘মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।’ এক্ষেত্রে অত্র এলাকার সার্বিক উন্নয়ন করতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com