January 24, 2022, 6:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে অাগুন লেগে বসত বাড়ি পুড়ে ছাই

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলায় আগুনে পুড়ে ছাই হলো এক দিনমজুরের বসত বাড়ি। আজ বুধবার বেলা ১২টার সময় সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দানুসর্দার পাড়ার দিনমজুর সিরাজুল ইসলামের বাড়িতে এ অগ্নিকান্ড ঘটে । স্থানীয় লোকজনের দাবী রান্না ঘরের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়েছে। খবর পেয়ে আলীকদম ফায়ার সাভির্সের একটি টিম ঘটনাস্হলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে এ সভা হয়। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলোর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, প্রচার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ৫ জনের মৃত্যুতে- ঘটনাস্থলে ঢামেক তদন্ত দল

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে এক পরিবারের পাঁচজনের মৃত্যুর তদন্তে বিশেষজ্ঞ চিকিৎসক দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া, নিহতদের বাড়ি থেকে আশপাশের এক কিলোমিটারে জনসাধারণের চলাচলে জারি করা নিষেধাজ্ঞা উপজেলা প্রশাসন তুলে নিয়েছে। বন্ধ করে দেওয়া বিদ্যালয় দুটিও বৃহস্পতিবার থেকে যথারীতি চলবে। ঠাকুরগাঁওয়ের ভারপ্রাপ্ত সিভিল সার্জন শাহজাহান নেওয়াজ জানান, বুধবার ঢাকা থেকে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছেন সদর উপজেলার স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ-সভাপতি সুলতান ফেরদৌস নম্র চৌধুরী। বুধবার বেলা সাড়ে ১২ টায় সাংবাদিক সম্মেলন করে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। প্রার্থীতা প্রত্যাহারের কারন হিসেবে তিনি একটি লিখিত বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছেন সদর উপজেলার স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ-সভাপতি সুলতান ফেরদৌস নম্র চৌধুরী। বুধবার বেলা সাড়ে ১২ টায় সাংবাদিক সম্মেলন করে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন। প্রার্থীতা প্রত্যাহারের কারন হিসেবে তিনি একটি লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমি জাতীয়তাবাদী রাজনীতিতে বিস্তারিত..

বাংলাদেশ ছাত্রলীগের ডাকসু নির্বাচন প্যানেলে রয়েছেন যারা।

বাংলাদেশ ছাত্রলীগের ডাকসু নির্বাচন প্যানেলে রয়েছেন যারা। এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে ছাত্রলীগের শীর্ষ নেতারাই তাদের প্যানেল থেকে প্রার্থী হচ্ছেন বলে জানা যায়। রোববার বিকেল ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এ প্যানেল ঘোষণা করা হয়। কেন্দ্রীয় সংসদের ভিপি পদে প্রার্থী হয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বিস্তারিত..

২০২২ সালেই যাত্রা শুরু করবে বঙ্গবন্ধু টানেল

  ২০২২ সালেই যাত্রা শুরু করবে বঙ্গবন্ধু টানেল প্রকাশিত: ২৭ফেব্রুয়ারি ২০১৯ প্রেসটিভি ডেস্ক: ক্ষুদ্র আয়তনের একটি উন্নয়নশীল দেশ হয়েও বাংলাদেশ ইতোমধ্যে সারা বিশ্বের নিকট প্রাকৃতিক দুর্যোগের নিবিড় সমন্বিত ব্যবস্থাপনা, ক্ষুদ্র ঋণের ব্যবহার এবং দারিদ্র দূরীকরণে তার ভূমিকা, জনবহুল দেশে নির্বাচন পরিচালনায় স্বচ্ছ ও সুষ্ঠুতা আনয়ন, বৃক্ষরোপণ, সামাজিক ও অর্থনৈতিক সূচকের ইতিবাচক পরিবর্তন প্রভৃতি ক্ষেত্রে অনুকরণীয় বিস্তারিত..

প্রশ্নফাঁস নেমে এসেছে শূন্যের কোটায়

প্রশ্নফাঁস নেমে এসেছে শূন্যের কোটায় প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯ প্রেসটিভি ডেস্ক: সম্প্রতিক বছরগুলোতে আমাদের শিক্ষা ব্যবস্থার অন্যতম দুশ্চিন্তা এবং হুমকির নাম ছিল প্রশ্নফাঁস। যেকোনো পরীক্ষার আগেই প্রশ্ন ফাঁসের আশঙ্কা ভর করতো শিক্ষার্থীদের মাথায়। সরকার ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আন্তরিক প্রচেষ্টায় অবশেষে প্রশ্ন ফাঁস নামক সামাজিক ব্যাধি থেকে মুক্তি পেয়েছে বাংলাদেশের শিক্ষা খাত। আর তা সম্ভব হয়েছে বিস্তারিত..

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনী ভাবনা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনী ভাবনা একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভোটারদের দরজায় কড়া নাড়ছে উক্ত সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচন। প্রসঙ্গত, ২০১৭ সালের ৩০ নভেম্বর ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের তৎকালীন মেয়র আনিসুল হকের মৃত্যুতে উক্ত সিটি কর্পোরেশনের মেয়রের পদটি শূন্য হয়। আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com