January 24, 2022, 6:14 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

একুশ আমাদের গর্ব, একুশ মানে ৮ই ফাল্গুন: বিএমএসএফ

একুশ আমাদের গর্ব, একুশ মানে ৮ই ফাল্গুন: বিএমএসএফ মোঃসেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ একুশ আমাদের প্রেরণা, একুশ আমাদের গর্ব, একুশ মানে ৮ই ফাল্গুন। যারা ৫২’র বাংলা ভাষা রক্ষা আন্দোলনে শহীদ হয়েছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে কাল শহীদ মিনারে যাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সকাল ৭টায় পলাশীর মোড় থেকে র‌্যালী শুরু হয়ে বিস্তারিত..

একুশ আমাদের গর্ব, একুশ মানে ৮ই ফাল্গুন: বিএমএসএফ

মোঃসেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ একুশ আমাদের প্রেরণা, একুশ আমাদের গর্ব, একুশ মানে ৮ই ফাল্গুন। যারা ৫২’র বাংলা ভাষা রক্ষা আন্দোলনে শহীদ হয়েছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে কাল শহীদ মিনারে যাবে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সকাল ৭টায় পলাশীর মোড় থেকে র‌্যালী শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত হবে। সংগঠনের কেন্দ্রীয় ও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

ছবিযুক্ত: ঠাকুরগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ শিশু-কিশোরদের মাঝে গণতান্ত্রিক  রীতিনীতি শিক্ষা ও চর্চার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলিতে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।   উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়েই চলে ভােট গ্রহণ। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসর তত্ত্বাবধানে প্রায় ৪০৬ টি প্রাথমিক বিদ্যালয় একযােগে স্টুডেন্টস কাউন্সিলর এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মোট ৪৯’জন নারী এমপির শপথ গ্রহন

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মোট ৪৯’জন নারী এমপির শপথ গ্রহন   এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি। আজ আসন্ন একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মোট ৪৯ জন  সংসদ সদস্য শপথ নেন। নারী সাংসদদের মধ্যে বর্তমান  আওয়ামীলীগ সরকারের ৪৩ জন, জাতীয় পার্টির ৪ জন, ওয়াকার্স পার্টি একজন এবং স্বতন্ত্র সংসদ সদস্য একজন পর্যায়ক্রমে শপথ নেন।   সংসদ বিস্তারিত..

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মোট ৪৯’জন নারী এমপির শপথ গ্রহন

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি : আজ আসন্ন একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মোট ৪৯ জন সংসদ সদস্য শপথ নেন। নারী সাংসদদের মধ্যে বর্তমান আওয়ামীলীগ সরকারের ৪৩ জন, জাতীয় পার্টির ৪ জন, ওয়াকার্স পার্টি একজন এবং স্বতন্ত্র সংসদ সদস্য একজন পর্যায়ক্রমে শপথ নেন। সংসদ ভবনের নিচতলায় র্নিরধারিত কক্ষে বেলা ১১ টার দিকে শুরু হয় শপথ গ্রহন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত

আসিফ জামান ,ঠাকুরগাঁও প্রতিনিধি : শিশু-কিশোরদের মাঝে গণতান্ত্রিক রীতিনীতি শিক্ষা ও চর্চার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলিতে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়েই চলে ভােট গ্রহণ। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসর তত্ত্বাবধানে প্রায় ৪০৬ টি প্রাথমিক বিদ্যালয় একযােগে স্টুডেন্টস কাউন্সিলর এ নির্বাচন অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ৯ টায় ভোটগ্রহণ শুরু হয় বিরতিহীনভাব চলে দুপুর বিস্তারিত..

আলীকদমে মাতামুহুরী নদী থেকে মধ্যবয়স্ক মহিলার লাশ উদ্ধার

হিল্লোল দত্ত,আলীকদম(বান্দরবান) প্রতিনিধি :  বান্দরবানের আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ভরির মুখ সংলগ্ন কামারপাড়া ঘাট থেকে মধ্যবয়স্ক এক মহিলার লাশ উদ্ধার করেছে আলীকদম থানা পুলিশ।স্থানীয়রা জানায়, আজ মঙ্গলবার দুপুর ১টার সময় ভরির মুখ সংলগ্ন কামারপাড়া ঘাটে একটি লাশ ভাসতে দেখে তারা পুলিশকে খবর দেয়,পরে আলীকদম থানার পুলিশ এসে লাশ টি উদ্ধার করে থানায় নিয়ে যায়। উদ্ধার বিস্তারিত..

প্রধানমন্ত্রীর আমিরাত সফর: কী পেলো বাংলাদেশ?

Toggle navigation     প্রধানমন্ত্রীর আমিরাত সফর: কী পেলো বাংলাদেশ? প্রেসটিভি নিউজ: টানা তৃতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর, প্রথম বিদেশ সফরের অংশ হিসেবে সংযুক্ত আরব আমিরাত সফরে গেছেন শেখ হাসিনা। তার এই সফরে দেশটির সঙ্গে প্রথমবারের মতো ‘ফরেন অফিস কনসালটেশন’ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীর এই সফরে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি শ্রমবাজারের দুয়ার ফের উন্মুক্ত হওয়ার সম্ভাবনা বিস্তারিত..

২০ দলের শরিকদের ভাবনায় বিএনপি-জামায়াত সম্পর্ক

প্রেসটিভি নিউজ: প্রায় এক যুগেরও বেশি সময় কাঁধে কাঁধ মিলিয়ে পথ চলেছে বিএনপি। দীর্ঘদিন ধরে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের অন্যতম প্রধান অংশীদার জামায়াত। ৭১–এ প্রশ্নবিদ্ধ ভূমিকার জন্য নির্বাচন কমিশন কতৃক নিষিদ্ধ হয়েছে জামায়াত। তবুও বিএনপির পক্ষ থেকে এখন পর্যন্ত জামায়াত ছাড়ার কোনো আনুষ্ঠানিক ঘোষণা না আসায় অনেকটাই ক্ষুব্ধ ২০ দলীয় জোটের বাকি শরিকরা। বেশ কয়েক বিস্তারিত..

অশ্লীল ছবিতে আসক্তি: অভিভাবকদের অসচেতনতায় ধ্বংসের পথে তরুণরা

 হোম জাতীয়   অশ্লীল ছবিতে আসক্তি: অভিভাবকদের অসচেতনতায় ধ্বংসের পথে তরুণরা ।।ফরিদ উদ্দিন।। বাংলাদেশের বিপুল পরিমাণ তরুণ-তরুণী অশ্লীল ছবির সাইটের প্রতি আসক্ত। অথচ এ ব্যাপারে অধিকাংশ অভিভাবক অসচেতন। এমনকি অনেক অভিভাবক ইন্টারনেট সম্পর্কে কোন ধারণা-ই রাখেন না।  অথচ সন্তানের পড়ালেখা ও খাওয়া-দাওয়ার ব্যাপারে যতটা খোঁজ নেওয়া উচিত তার চেয়েও বেশি নজর রাখা উচিত সন্তানরা ইন্টারনেট বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com