January 24, 2022, 12:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

উপজেলা নির্বাচন-রানীশংকৈলে চেয়ারম্যান পদে আ’লীগ প্রার্থীসহ তিন প্রার্থীর মনোনয়ন জমা

মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ এ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় তিনজন উপজেলা চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান তিনজন মনোনয়ন পত্র জমা করেছেন । নির্বাচনের তফশিল অনুযায়ী সোমবার (১৮ ফেব্রুয়ারী) ছিল প্রার্থীদের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন। এদিন দুপুর ২টা ৩০মিনিটের দিকে আওয়ামীলীগ মনোনীত উপজেলা আওয়ামীলীগের সভাপতি বিস্তারিত..

আজও সন্ধান মেলেনি ঢাকায় পাওয়া ভোলার শিশু নাদিয়ার পরিবারের

এম এইচ ফাহাদ-ভোলা: গত ২২জানুয়ারী ২০১৯ইং রাজধানীর গুলশান থানা পুলিশ নাদিয়া নামের ৭ বছরের একটি মেয়ে শিশুকে পেয়েছে। বর্তমানে সে তেজগাঁস্থ ডিএমপি’র ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে। হারানো নাদিয়ার বর্ননা অনুযায়ী তাহার উচ্চতা আনুমানিক ৪ ফুট। গায়ের রঙ ফর্সা। হারানোর সময় তার পরনে সবুজ পায়জামা ও গোলাপী রংয়ের গেঞ্জি ছিল। তার বাবার নাম- মোঃ বিস্তারিত..

আলীকদমে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র জমা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের আলীকদম উপজেলায় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে ২ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন সহ মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার (১৮ ফেব্রুয়ারী) সহকারী রিটার্নিং অফিসার ও আলীকদম উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে উৎসবমূখর পরিবেশে ৩টি পদে ৯ জন প্রার্থী বিস্তারিত..

কাশ্মীরে জঙ্গি হামলায় ৪ ভারতীয় সেনা নিহত

প্রেসটিভি ডেক্স: কাশ্মীরের পুলওয়ামায় ভারতীয় সেনাদের ওপর আবারো জঙ্গিরা হামলা চালিয়েছে। এতে একজন মেজরসহ আরো চার ভারতীয় সেনা নিহত হয়েছেন। বেশ কয়েকজন সেনা সদস্য গুরুতর আহতও হয়েছেন। রোববার মধ্য রাতে পুলওয়ামার পার্শ্ববর্তী পিঙ্গলান এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহত জওয়ানদের শ্রীনগরের সেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার ভারত শাসিত পুলওয়ামায় জঙ্গি হামলায় ৪৯ সেনা বিস্তারিত..

স্ত্রী-সন্তান নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ

স্ত্রী-সন্তান নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী ও ৩ ছেলে-মেয়েকে নিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন পলাশ কুরি (৩২)। পলাশের বর্তমান নাম আবদুর রহমান। তিনি উপজেলার ইছাপুর ইউনিয়নের শ্রীরামপুর বাড়ির বাসিন্দা। স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করায় তাদের জন্য উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া করা হয়। আবদুর রহমান স্বপরিবারে ইসলাম ধর্ম গ্রহণ করায় উপজেলার পদ্মা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের ঘটনায় তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে-বিজিবির মহাপরিচালক

ঠাকুরগাঁওয়ের ঘটনায় তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে-বিজিবির মহাপরিচালক   ঠাকুরগাঁও প্রতিনিধি : বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম বলেছেন, গত ১২ ফেব্রুয়ারি ঠাকুরগাঁওয়ের হরিপুরে যে ঘটনা ঘটেছে সেটা একটি অনাকাঙ্খিত ঘটনা। এ বিষয়টি নিয়ে আমরা উচ্চ পর্যায় থেকে তদন্ত করছি; তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সোমবার দুপুরে বিস্তারিত..

পাকিস্তান বিশ্বের গুরুত্বপূর্ণ দেশে পরিণত হবে: সৌদি যুবরাজ

পাকিস্তান বিশ্বের গুরুত্বপূর্ণ দেশে পরিণত হবে: সৌদি যুবরাজ  প্রেসটিভি নিউজ: নিউজ ডেস্ক: পাকিস্তান বিশ্বের দরবারে একিটি গুরুত্বপূর্ণ দেশ হিসেবে পরিচিত হতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন সৌদি ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। দেশটির সফরে গিয়ে রোববার তিনি এ মন্তব্য করেন। এ সময় তিনি পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করে বলেন, এরকম প্রধানমন্ত্রীর জন্য আমরা অপেক্ষায় বিস্তারিত..

রস! নতুন প্রজন্ম বঞ্চিত

গোলাম মোস্তফা (জিএম বারী) : মনিটরের দিকে তাকানো অবস্থায় মার ফোন। মা কেমন আছো। এ্যাদু বাড়ী আবি কবে? মা আমি আগামি শুক্রবার বগুড়া থেকে আসার পর পরের শুক্রবার আসবো কোন চিন্তা করোনা। ঠিক আছে বাবা ভালো থাক। ১০ ফেব্রুয়ারী বগুড়া থেকে আসার সময় পাবনা ইশ্বরদীর মাজ বরাবর বামপাশ দিয়ে বাহিরে তাকাবা মাত্রই চোখে পড়লো খেজুর বিস্তারিত..

রাজশাহীতে প্রথম শহীদ মিনার পুনর্নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে

  রাজশাহীতে প্রথম শহীদ মিনার পুনর্নির্মাণের উদ্যোগ নেয়া হচ্ছে প্রেসটিভি নিউজ  :   নিউজ ডেস্ক: ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি। মায়ের ভাষা রক্ষায় সেদিন রাজপথে প্রাণদান করেন সালাম, রফিক, জব্বার, বরকতসহ আরও অনেকে। এই আন্দোলনে রাজশাহীর সর্বস্তরের পেশাজীবী ছাত্র-জনতার গৌরবময় ভূমিকা ইতিহাসের অংশ হয়ে আছে। ভাষা আন্দোলনের প্রথম শহীদ মিনার নির্মাণ হয়েছিল রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাস বিস্তারিত..

সরকারের দৃঢ় পদক্ষেপে ভুল প্রমাণ হচ্ছে প্রশ্ন ফাঁস নিয়ে সমালোচনাকারীদের মতামত

সরকারের দৃঢ় পদক্ষেপে ভুল প্রমাণ হচ্ছে প্রশ্ন ফাঁস নিয়ে সমালোচনাকারীদের মতামত প্রেসটিভি  নিউজ :   নিউজ ডেস্ক: ২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষাকে কেন্দ্র করে স্মরণকালের প্রশংসনীয় পদক্ষেপ নিয়েছে সরকার। এর ফলে প্রশ্নপত্র ফাঁস এবং এ সংক্রান্ত গুঞ্জন রোধ করা সম্ভব হচ্ছে। এতে প্রশ্নপত্র ফাঁসের মতো ব্যাধি থেকে মুক্তি পাচ্ছে দেশের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com