January 25, 2022, 11:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ৩৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক!

কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ৩৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক! কুষ্টিয়া জেলা প্রতিনিধি:- মোঃ রাকিবুল ইসলাম: কুষ্টিয়া ডিবি পুলিশের অভিযানে ৩৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। গতকাল কুষ্টিয়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সিকদার আককাছ আলীর দিক নিদের্শনায় এস আই সাহেব আলী, এ এস আই উজ্জল হোসেন, এ এস আই সিরাজুল ইসলাম সংগীয় ফোর্সসহ মাদক বিরোধী অভিযান বিস্তারিত..

টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না রৌশনের আরা

টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না রৌশনের রহমান   আসাদ হোসেন রিফাত,লালমনিরহাট প্রতিনিধিঃএই সময় হেসে খেলে বেড়ানোর কথা থাকলেও মরণব্যধি থ্যালাসেমিয়ায় রোগে আক্রান্ত হয়ে টাকার অভাবে দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে ৩ বছর বয়সের শিশু রৌশন রহমান।চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়ার পরামর্শ দিলেও টাকার অভাবে চিকিৎসা করাতে পারছে না তার পরিবার। বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে চূড়ান্ত মনোনয়ন পেলেন অধ্যাপক শফিউল্লাহ………

জনপতি বোচাইমং চাক নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে চূড়ান্ত মনোনয়ন পেলেন  অধ্যাপক শফিউল্লাহ………    আসন্ন পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নাইক্ষ্যংছড়ি এম.এ কালাম ডিগ্রি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোঃ শফিউল্লাহ। উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ১২২ জন চেয়ারম্যান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেল শোডাউন’

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেল শোডাউন’   আসিফ জামা, ঠাকুরগাঁও প্রতিনিধি : উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ‘নির্বাচনী আচরণবিধি’ লঙ্ঘন করে মোটরসাইকেল শোডাউন বের করার অভিযোগ উঠেছে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলামে বিরুদ্ধে।   শনিবার দুপুরে প্রায় পাঁচশতাধিক মোটরসাইকেল আরোহী বালিয়াডাঙ্গী উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামঘুরে শোডাউন দেয়।   নির্বাচন কমিশনের বিস্তারিত..

সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে

সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগজ্ঞ-৩(দক্ষিন সুনামগজ্ঞ-জগন্নাথপুর )  আসনের এমপি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের দাবির পেক্ষিতে শিক্ষায় পিছিয়ে পড়া হাওরবেষ্টিত সীমান্ত জেলা সুনামগঞ্জে নতুন একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এটি হবে বিশেষায়িত বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। স্থানীয় প্রাকৃতিক সম্পদ ও জনগোষ্ঠীর চাহিদার পরিপ্রেক্ষিতে এ বিশ্ববিদ্যালয়ে আধুনিক বিষয় খোলা হবে। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে শহীদ মিনার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ে শহীদ মিনার উদ্বোধন   আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ   ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার আমনতুল্লাহ ইসলামী একাডেমী স্কুল এবং কলেজে ১৭ ফেব্রুয়ারী,  রবিবার দুপুর ১২টায় শহীদ মিনারের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মুহা: সাদেক কুরাইশী।উদ্বোধন শেষে বিদ্যালয় চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।   পরে কলেজেরর সভাপতি  এ্যাডভোকেট হেলাল বিস্তারিত..

দ্বীপজেলা ভোলার সদর হাসপাতালে পাচঁ বছরেও খবর নেই ৫’চিকিৎসকের

এম এইচ ফাহাদ-ভোলা: চিকিৎসক সংকটে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে দ্বীপজেলা ভোলার সরকারি চিকিৎসাসেবা। এ জেলার ২০ লাখ মানুষের স্বাস্থ্যসেবায় বর্তমানে নিয়োজিত মাত্র ৫৭ জন ডাক্তার। এর মধ্যে ঢাকা ও বরিশালে প্রেষণে আছেন দু’জন। কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই প্রায় পাঁচ বছর কর্মস্থলে অনুপস্থিত চার চিকিৎসক। আর শূন্য রয়েছে ১৫৪টি পদ। যে চিকিৎসকরা বর্তমানে কর্মরত, তারাও হাসপাতালের চেয়ে প্রাইভেট বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর মোটরসাইকেল শোডাউন

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলামের বিশাল মোটরসাইকেল শোডাউন বের হয়েছে। শনিবার দুপুরে ওই উপজেলার সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠ থেকে শোডাউনটি বের করে স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলামের সমর্থকরা। এরপর মোটরসাইকেল শোডাউনটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম ঘুরে ঘুরে জনগণের কাছে ভোট প্রার্থনা করেন। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে শহীদ মিনার উদ্বোধন

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার আমনতুল্লাহ ইসলামী একাডেমী স্কুল এবং কলেজে ১৭ ফেব্রুয়ারী, রবিবার দুপুর ১২টায় শহীদ মিনারের উদ্বোধন করেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মুহা: সাদেক কুরাইশী।উদ্বোধন শেষে বিদ্যালয় চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কলেজেরর সভাপতি এ্যাডভোকেট হেলাল হোসেন (সুমন) এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের বিস্তারিত..

লামা উপজেলা নির্বাচনে নৌকার নতুন মাঝি মোস্তফা জামাল

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নতুন করে চুড়ান্ত মনোনয়নে নৌকার মাঝি হলেন লামা উপজেলা আ,লীগের যুগ্নসম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোস্তফা জামাল। তিনি রবিবার (১৭ ফেব্রুয়ারী) দলের তৃণমুল থেকে জেলার সিদ্ধান্তক্রমে দলের স্থানীয় সরকার নির্বাচনে মনোয়ন বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত পত্র পেলেন। উপজেলা নির্বাচনের দ্বিতীয় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com