January 26, 2022, 9:01 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের ১ নম্বর মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে।

  প্রেসটিভি নিউজ : নিউজ ডেস্ক: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, সরকারের চলতি মেয়াদের মধ্যেই টেলিটককে দেশের ১ নম্বর মোবাইল ফোন অপারেটর হিসেবে প্রতিষ্ঠা করা হবে। তথ্যপ্রযুক্তি দুনিয়ার বিস্ময়কর আবিষ্কার ফাইভ-জি প্রযুক্তি টেলিটকের মাধ্যমেই শুরু হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে জগন্নাথ হলের খেলার মাঠে আজ শনিবার টেলিটক বাংলাদেশ লিমিটেড আয়োজিত টেলিটক আন্তবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৯-এর বিস্তারিত..

জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন: শিক্ষামন্ত্রী

জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন: শিক্ষামন্ত্রী প্রেসটিভি  নিউজ :   নিউজ ডেস্ক: শিক্ষামন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, জামায়াতে ইসলামী একটি জঙ্গিবাদী সংগঠন ছিল। তবে নতুন নামে পুরনো রূপে ফিরে আসে কি না, তাও এখন খতিয়ে দেখার বিষয়। যুদ্ধাপরাধীদের পক্ষ নেওয়া এবং বাংলাদেশ জামায়াতে ইসলামীর জয়েন্ট সেক্রেটারি জেনারেলের পদ বিস্তারিত..

দল বিলুপ্তি নিয়ে জামায়াতে দ্বন্দ্ব

দল বিলুপ্তি নিয়ে জামায়াতে দ্বন্দ্ব প্রেসটিভি  নিউজ  :   *সম্প্রতি দলের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের জরুরি সভা হয়*একাত্তরের ভূমিকার জন্য ক্ষমা চাওয়ার নীতিগত সিদ্ধান্ত হয়*দল বিলুপ্ত করে সমাজসেবার ব্যাপারে নীতিগত সিদ্ধান্ত*বিষয়টি দলের মজলিশে শুরায় অনুমোদন পায়নি* ২০-দলীয় জোটে না থাকার সিদ্ধান্তে প্রায় সবাই একমত*কোনো পর্যায়ের নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত মুক্তিযুদ্ধের সময়ের ভূমিকার জন্য জাতির কাছে বিস্তারিত..

নিজের লিখা কবিতার মাধ্যমে শুক্রবার রাতে চলে গেলেন কবি আল মাহমুদ

নিজের লিখা কবিতার মাধ্যমে শুক্রবার রাতে চলে গেলেন কবি আল মাহমুদ   মাহমুদুল হাসান ফাহাদ-বিশেষ প্রতিনিধি।।বাংলা সাহিত্যের অন্যতম প্রধান কবি আল মাহমুদ মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।   আজ শুক্রবার রাত ১১টা ৫ মিনিটে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  এ তথ্য নিশ্চিত করেছেন আল মাহমুদের ব্যক্তিগত সহকারী কবি বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখহাসিনার স্বামী ড.ওয়াজেদ মিয়ার ৭৭তম জন্মদিন আজ

প্রধানমন্ত্রী শেখহাসিনার স্বামী ড.ওয়াজেদ মিয়ার ৭৭তম জন্মদিন আজ   এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি।। আজ আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও বরেণ্য পরমাণু বিজ্ঞানী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ৭৭তম জন্মদিন।   ১৯৪২ সালের ১৬ ফেব্রুয়ারি লালদিঘীর ফতেহপুর গ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরর্ণাঢ্য কর্মময় জীবনের অধিকারী এই বিজ্ঞানী জন্মগ্রহণ করেন। তিনি ২০০৯ সালের ৯ বিস্তারিত..

দ্বীপজেলা ভোলার সদর হাসপাতালে পাচঁ বছরেও খবর নেই ৫’চিকিৎসকের

দ্বীপজেলা ভোলার সদর হাসপাতালে পাচঁ বছরেও খবর নেই ৫’চিকিৎসকের   এম এইচ ফাহাদ-ভোলা।।চিকিৎসক সংকটে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে দ্বীপজেলা ভোলার সরকারি চিকিৎসাসেবা। এ জেলার ২০ লাখ মানুষের স্বাস্থ্যসেবায় বর্তমানে নিয়োজিত মাত্র ৫৭ জন ডাক্তার। এর মধ্যে ঢাকা ও বরিশালে প্রেষণে আছেন দু’জন। কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই প্রায় পাঁচ বছর কর্মস্থলে অনুপস্থিত চার চিকিৎসক। আর শূন্য রয়েছে ১৫৪টি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর মোটরসাইকেল শোডাউন

ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীর মোটরসাইকেল শোডাউন   আসিফ জামান  ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলামের বিশাল মোটরসাইকেল শোডাউন বের হয়েছে।   শনিবার দুপুরে ওই উপজেলার সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয় মাঠ থেকে শোডাউনটি বের করে স্বতন্ত্র প্রার্থী সফিকুল ইসলামের সমর্থকরা। এরপর মোটরসাইকেল শোডাউনটি উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com