January 27, 2022, 2:40 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে আড়াইশ জনের বিরুদ্ধে মামলা বিজিবি’র

ঠাকুরগাঁওয়ে আড়াইশ জনের বিরুদ্ধে মামলা বিজিবি’র ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে গরু জব্দ করাকে কেন্দ্র করে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষের ঘটনায় নিহত ৩ জনসহ আড়াইশ জনের বিরুদ্ধে দুটি মামলা করেছে বিজিবি।   শুক্রবার সকালে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।   তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নায়েব সুবেদার জহুরুল ইসলাম বাদী হয়ে বহরমপুর গ্রামবাসীর বিরুদ্ধে হরিপুর থানায় বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো   ঠাকুরগাঁও প্রতিনিধি : প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তারা সমাজ তথা দেশের উন্নয়নের অন্তরায়ও নয়। যথাযথ পরিচর্যার মাধ্যমে তাদেরকে দক্ষ জনশক্তিতে পরিণত করে যে কোনো উন্নয়নে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সম্পৃক্ত করা যেতে পারে। প্রতিবন্ধিতা কোনো রোগ নয়। এটি জীবনের একটি অবস্থা মাত্র। প্রতিবন্ধী ব্যক্তিরা যে কোনো ধরনের বিস্তারিত..

ভোলায় পৌরসভার ২নং ওয়ার্ডে মাধক সেবনে বাধা দেওয়ায় নারী সহ আহত-৩।।

ভোলায় পৌরসভার ২নং ওয়ার্ডে মাধক সেবনে বাধা দেওয়ায় নারী সহ আহত-৩।।   ভোলা প্রতিনিধি।। ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডে পাখির পোল সংলগ্ন   বাবুল ড্রাইভারের বাড়িতে প্রকাশ্য রাস্তায় মাদক সেবনে ফলে বাধা দেওয়ায় ফাতেমা আক্তার নিসু (২৮)পিতা:মৃত সিদ্দিক মিয়া’র ছোট মেয়ে ছেলের বউ এবং তাহার সহধর্মিণী  কে কুপিয়ে যখম করে স্থানিয় সন্ত্রাসীরা।   আহত নিসু তার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলো

ঠাকুরগাঁও প্রতিনিধি : প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়। তারা সমাজ তথা দেশের উন্নয়নের অন্তরায়ও নয়। যথাযথ পরিচর্যার মাধ্যমে তাদেরকে দক্ষ জনশক্তিতে পরিণত করে যে কোনো উন্নয়নে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে সম্পৃক্ত করা যেতে পারে। প্রতিবন্ধিতা কোনো রোগ নয়। এটি জীবনের একটি অবস্থা মাত্র। প্রতিবন্ধী ব্যক্তিরা যে কোনো ধরনের উন্নয়নে অবদান রাখতে পারে। আজ এই প্রতিবন্ধীদের উৎসাহ দিতে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আড়াইশ জনের বিরুদ্ধে মামলা বিজিবি’র

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে গরু জব্দ করাকে কেন্দ্র করে বিজিবি-গ্রামবাসী সংঘর্ষের ঘটনায় নিহত ৩ জনসহ আড়াইশ জনের বিরুদ্ধে দুটি মামলা করেছে বিজিবি। শুক্রবার সকালে হরিপুর থানার ওসি আমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় নায়েব সুবেদার জহুরুল ইসলাম বাদী হয়ে বহরমপুর গ্রামবাসীর বিরুদ্ধে হরিপুর থানায় মামলা দুটি দায়ের করেন।মামলা দুটির মধ্যে একটিতে বিজিবির বিস্তারিত..

ভোলায় পৌরসভার ২নং ওয়ার্ডে মাদক সেবনে বাঁধা দেওয়ায় নারী সহ আহত-৩

ভোলা প্রতিনিধি : ভোলা পৌরসভার ২নং ওয়ার্ডে পাখির পোল সংলগ্ন বাবুল ড্রাইভারের বাড়িতে প্রকাশ্য রাস্তায় মাদক সেবনে ফলে বাধা দেওয়ায় ফাতেমা আক্তার নিসু (২৮)পিতা:মৃত সিদ্দিক মিয়া’র ছোট মেয়ে ছেলের বউ এবং তাহার সহধর্মিণী কে কুপিয়ে যখম করে স্থানিয় সন্ত্রাসীরা। আহত নিসু তার এক জবাব বন্ধিতে বলেন, দির্যদিন যাবাত স্থানীয় প্রভাব খাটিয়ে অভিযুক্তদের আবু সুফিয়ানের ছেলে বিস্তারিত..

লামার কিংবদন্তী নেতা আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল আর নেই

লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল আর নেই (ইন্নানিল্লাহি …. রাজিউন)। শুক্রবার (১৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে ৮টায় লামা বাজারস্থ জেলা পরিষদ গেস্ট হাউজের ২য় তলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে প্রস্তুতিমূলক মিটিংয়ে তিনি স্ট্রোক করেন। এসময় দ্রুত তাকে লামা হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করা হয়। অবস্থার আরো বিস্তারিত..

লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইলের ইন্তেকাল। 

লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইসমাইলের ইন্তেকাল।  লামা উপজেলাআওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শুক্ররার রাত ৯টায় হৃদযন্তক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। ইন্নাল্লিলাহি ওয়া ইন্নাইলাহির রাজিউন। তিনি আজ শুক্রবার সন্ধ্যায় আওয়ামীলীগের দলীয় সভায় নেতাকর্মীদের নিকট ক্ষমা চেয়ে বক্তব্য শুরু করেন। এসময় তিনি বলেন, জীবনে আপনাদের সাথে জানা অজানা কোন ভুল করে থাকলে আমাকে ক্ষম বিস্তারিত..

বিশ্ব ইজতেমায় ঢল নেমেছে ধর্মপ্রাণ মুসল্লিদের

বিশ্ব ইজতেমায় ঢল নেমেছে ধর্মপ্রাণ মুসল্লিদের revious Next View Larger Image বিশ্ব ইজতেমায় ঢল নেমেছে ধর্মপ্রাণ মুসল্লিদের ঢাকা অফিস: ধর্মপ্রাণ লাখো মুসল্লির উপস্থিতিতে গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে বসছে মিলনমেলা। ৫৪তম বিশ্ব ইজতেমা। এ উপলক্ষে ময়দানে তাবুর নিচে জড়ো হয়েছেন দেশ-বিদেশের লাখ লাখ মুসল্লি। ইজতেমা ময়দানে এখন চলছে ইসলামের জ্ঞান-গরিমা, দাওয়াত-তাবলিগ, ভালোবাসা ও প্রীতির আদান-প্রদান। আগামী বিস্তারিত..

বিশ্ব ইজতেমায় ঢল নেমেছে ধর্মপ্রাণ মুসল্লিদের

বিশ্ব ইজতেমায় ঢল নেমেছে ধর্মপ্রাণ মুসল্লিদেরPrevious Next View Larger Image বিশ্ব ইজতেমায় ঢল নেমেছে ধর্মপ্রাণ মুসল্লিদের ঢাকা অফিস: ধর্মপ্রাণ লাখো মুসল্লির উপস্থিতিতে গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরে বসছে মিলনমেলা। ৫৪তম বিশ্ব ইজতেমা। এ উপলক্ষে ময়দানে তাবুর নিচে জড়ো হয়েছেন দেশ-বিদেশের লাখ লাখ মুসল্লি। ইজতেমা ময়দানে এখন চলছে ইসলামের জ্ঞান-গরিমা, দাওয়াত-তাবলিগ, ভালোবাসা ও প্রীতির আদান-প্রদান। আগামী ১৫ ফেব্রুয়ারি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com