January 24, 2022, 7:51 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় যাত্রীবাহী বাস ও মোটর বাইক সংঘর্ষে আহত দুইজনের মধ্যে নিহত-১

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আজ রবিবার ৯ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টার দিকে ভোলার সদর উপজেলার রেবা রহমান কলেজের সামনে ভোলা সদর থেকে যাওয়ার সময় মোটর সাইকেল থাকা দুই আরোহী এবং উল্টো দিক থেকে আসা যাত্রীবাহী একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। উক্ত ঘটনায় মোটর সাইকেলে থাকা দুই আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানিয়রা ভোলা সদর হাসপাতালে নিয়ে বিস্তারিত..

আলীকদমে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন পেলেন জামাল উদ্দিন

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের আলী কদম উপজেলা থেকে জামাল উদ্দীন কে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে। আজ রবিবার সকালে আওয়ামী লীগ সভাপতির ঢাকাস্থ ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দেশের অন্য উপজেলা প্রার্থীর সাথে মনোনীতের নামও ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। জামাল উদ্দিন ইউনিয়ন পরিষদের বর্তমান বিস্তারিত..

সংরক্ষিত মহিলা আসনে মনোনীতরা হলেন।

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের এমপি হলেন একঝাঁক নতুন মুখ। ৮ ফেব্রুয়ারি রাতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের এক বৈঠকে এই সিদ্ধান্ত নেয় দলটি। ওইদিন রাত ১০টার দিকে গণভবন থেকে সংরক্ষিত নারী সংসদ সদস্যদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সংরক্ষিত আসনে ৪১ জনের তালিকায় যাদের নাম রয়েছে তারা হলেন- বিস্তারিত..

  সংরক্ষিত আসনে ৪১ জনের তালিকায় যাদের নাম রয়েছে তারা হলেন- ১. আঞ্জুম সুলতানা (কুমিল্লা) ২. সুলতান নাদিরা (বরগুনা) ৩. মিসেস হোসনে আরা (জামালপুর) ৪. রুমানা আলী (গাজীপুর) ৫. উম্মে ফাতেমা নাজমা বেগম (ব্রাহ্মণবাড়িয়া) ৬. হাবিবা রহমান খান শেফালী (নেত্রকোনা) ৭. শেখ এ্যানি রহমান (পিরোজপুর) ৮. অপারাজিতা হক (টাঙ্গাইল) ৯. শামীমা আক্তার খানম (সুনামগঞ্জ) ১০.শাসুনাহার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রেমের টানে তিন সন্তানের জননী উধাও

আসিফ জামান ঠাকুরগাঁও  প্রতিনিধি : প্রেম মানেই ভুলে যাওয়া সবকিছু। প্রেমে জড়ালেই স্বামী, সন্তান, পরিবার কাউকেই আর মনে থাকে না। শুধু মনের মধ্যে বসবাস করে প্রিয় মানুষটি। আর এই প্রিয় মানুষটিকে কাছে পেতেই সবকিছু ফেলে পাড়ি জমান অচেনা এক দেশে। এমনই একটি ঘটনা ঘটেছে ঠাকুরগাঁওয়ে। প্রেমের টানে স্বামী-সন্তান ফেলে রেখে প্রেমিকের হাত ধরে চলে গেছেন ৩৫ বিস্তারিত..

অক্সফোর্ড ইউনিভার্সিটি ছাত্র সংসদের সভাপতি হলেন ভোলার আনিশা

এম এইচ ফাহাদ : ভোলার কৃতি সন্তান,অক্সফোর্ড স্টুডেন্ট ইউনিয়নের (ছাত্র সংসদ) সভাপতি নির্বাচিত হলেন বাংলাদেশি আনিশা ফারুক। ইতিহাসে আনিশা ফারুই প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত; যিনি গুরুত্বপূর্ণ এই দায়িত্বে নির্বাচিত হলেন। গত ৫ ফেব্রুয়ারি অক্সফোর্ডের ওয়েস্টন লাইব্রেরিতে আনিশা ফারুককে বিজয়ী ঘোষণা করা হয়। অক্সফোর্ড ইউনিভার্সিটি লেবার ক্লাব তাকে এই পদে ভূষিত করে। আনিশার বাড়ি বাংলাদেশের দ্বীপজেলা ভোলার বিস্তারিত..

দ্বীপজেলা ভোলার কালেক্টরেট সহকারী সমিতির সভাপতি আঃ মান্নান, সাধারন সম্পাদক নাঈমুল হাসান

মাহমুদুল হাসান ফাহাদ: দ্বীপজেলা ভোলার কালেক্টরেট সহকারী সমিতির নির্বাচনে সভাপতি পদে আবদুল মান্নান এবং সাধারন সম্পাদক পদে নাঈমুল হাসান প্রিন্স নির্বাচিত হয়েছেন। শনিবার (৯ ফেব্রুয়ারী) সকাল ৯টা থেকে শুরু হয় ভোটগ্রহন কার্যক্রম যা চলে বিকাল ৪টা পর্যন্ত। সংগঠনটির ১০০ সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করে ২০টি পদে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করেছেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি মো: বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com