January 24, 2022, 5:02 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভিডিও কনফারেন্স মাধ্যমে বোরহানউদ্দিনে ২২৫ মেগাওয়াট বিদ্যুৎ কম্বাইন্ডের শুভ উদ্ভোধন করলেন প্রধানমন্ত্রী

এম এইচ ফাহাদ-ভোলা : আজ দ্বীপজেলা ভোলায় বুধবার ৬ই ফেব্রুয়ারি সকাল ১১টায় ভোলার বোরহানউদ্দিন উপজেলা অবস্থিত ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র (সিসিপিপি) নির্মানের শুভ উদ্ভোদন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর শুভ উদ্ভোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে ভোলা জেলা প্রসাশকের উদ্যোগ আয়োজিত উদ্ভোধনী অনুষ্ঠানের ভোলা জেলা বিস্তারিত..

লামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে পার্বত্য মন্ত্রীর ত্রাণ বিতরণ

বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া বাজারে আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । বুধবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে এ ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত মঙ্গলবার মধ্যরাত ৩টা ৪০মিনিটে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে রুপসীপাড়া বাজারে ৩১টি দোকান ও বিস্তারিত..

আলীকদমে হরিণের আঘাতে মোটর সাইকেল চালক গুরুতর আহত

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবান জেলার আলীকদম উপজেলার আলীকদম-থানছি সড়কের ১৩ কিলোতে হরিণের আঘাতে এক মোটর সাইকেল চালক গুরুতর আহত হয়েছে।আহত মোটর সাইকেল চালক ১নং সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আমতলী পাড়ার বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মোঃ বাবলু(২৫)। আজ বুধবার সকাল সাড়ে ৯ ঘটিকার সময় এ ঘটনা ঘটে।স্থানীয় সুত্রে জানা যায়, ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক বিস্তারিত..

বিশ্বের সকল দেশের সঙ্গে রেলের যোগাযোগ ব্যবস্থা হবে -রেলমন্ত্রী সুজন

ঠাকুরগাঁও প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন বলেছেন, ১৯৬৫ সালের পূর্বে ভারতসহ আশপাশের দেশগুলো সাথে আমাদের রেলের যে যোগাযোগ ব্যবস্থা ছিল সেটি আবার নিশ্চিত করা হবে। ইতিমধ্যে অনেকগুলো দেশের সঙ্গে বাংলাদেশের রেলর যোগাযোগ ব্যবস্থা হয়ে গেছে; আর অনেকগুলো হওয়ার পথে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও রেল স্টেশন পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের বিস্তারিত..

অবৈধ লটারীর টিকিট বিক্রি বন্ধ করলেন ইউএনও

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অবৈধ র‌্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি বন্ধ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ। মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পুলিশ সাথে নিয়ে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লটারীর টিকিট বিক্রি কার্যক্রম বন্ধ করে দেন তিনি। আজ মঙ্গলবার পীরগঞ্জ উপজেলায় কোন র‌্যাফেল ড্র/লটারীর টিকিট বিক্রি হচ্ছে না। তবে বিস্তারিত..

আগামীকাল উদ্বোধন হচ্ছে স্বপ্নের বান্দরবান বিশ্ববিদ্যালয়

বান্দরবানবাসীর স্বপ্নের শিক্ষা প্রতিষ্ঠান বান্দরবান বিশ্ববিদ্যালয়ের শুভ উদ্ভোধন হতে যাচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি। আর এ উপলক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের শুভ উদ্বোধন করবেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। মন্ত্রণালয় ও ইউজিসি সূত্র জানায়, এ বিশ্ববিদ্যালয়ের উদ্যোক্তা হিসেবে রয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। বিস্তারিত..

মিয়ানমার থেকে এবার আসছে বৌদ্ধরা, রাষ্ট্রদূতকে তলব

রোহিঙ্গাদের পর এবার সাধারণ বৌদ্ধ ও উপজাতিদের তাড়িয়ে দিচ্ছে মিয়ানমার। ইতোমধ্যে এদের অল্পসংখ্যক বাংলাদেশে প্রবেশও করেছে। কয়েকজনকে আবার সীমান্ত থেকে ফেরত পাঠিয়েছে বাংলাদেশের সীমান্তরক্ষীরা। রাখাইন নতুন করে অস্থিতিশীল হয়ে পড়ায় আরও বড় ধরনের অনুপ্রবেশ ঘটার আশঙ্কা করছে বাংলাদেশ। এমন পরিস্থিতিতে মঙ্গলবার আবারও ঢাকায় মিয়ানমারের রাষ্ট্রদূত উ লুইন ও কে জরুরি তলব করে প্রতিবাদ জানিয়েছে পররাষ্ট্র বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com