January 16, 2022, 10:46 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঠাকুরগাঁওয়ে র‌্যাফেল ড্র ফাঁদে পড়ে নিঃস্ব হচ্ছে লাখ লাখ মানুষ

আসিফ জামান,ঠাকুরগাঁও :  গ্রামের অলিগলি, শহর, হাট-বাজারগুলাতে কান পাতলেই শােনা যাচ্ছে ‘মাথাই নষ্ট মামা। প্রতিদিন কয়েকটি দামি মােটর সাইকেলসহ কয়েক লাখ টাকার পুরষ্কার ভাগ্য থাকলে আপনিও পেয়ে যেতে পারন লােভনীয় পুরষ্কার।’ র‍্যাফল ড্রয়ের টিকিট বিক্রির জন্য এভাবে মাইকিং করা হচ্ছে। র‌্যাফেল ড্র এর প্রতারণা চলছে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায়। মানুষকে পুরস্কার জেতার স্বপ্ন দেখাচ্ছে আনন্দমেলার আয়োজকেরা। বিস্তারিত..

আলীকদমে বালু উত্তোলন ও পাথর ভাঙ্গার দায়ে মোবাইল কোর্টে জরিমানা

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়নের বাবু পাড়ায় ও নজির মেম্বার পাড়ায় অভিযান চালিয়ে মোট ৭০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিব ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার।আজ বিকাল ৩ ঘটিকার সময় নয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন জায়গায় এ অভিযান চালানো হয়।এসময় ৩নং নয়াপাড়া ইউনিয়ন পরিষদের সামনে ও নজির মেম্বারপাড়ায় জমানো বিস্তারিত..

কিশলয় শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন

সেলিম উদ্দীন,কক্সবাজার: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত” শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশনা প্রতিযোগিতায় চকরিয়া উপজেলার খুটাখালী কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বুধবার অনুষ্টিত জাতীয় সংগীত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন,কিশলয় আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়,খুটাখালী তমিজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসা,খুটাখালী উচ্চ বিদ্যালয়,ফুলছড়ি ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যায়নরত শিক্ষার্থীরা। প্রতিযোগিতায় কিশলয় আদর্শ শিক্ষা নিকেতন বিস্তারিত..

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব পদে এবারো আশরাফুল আলম খোকন

এম এইচ ফাহাদ-বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ-প্রেস সচিব হিসেবে আবারো নিয়োগ পেয়েছেন আশরাফুল আলম খোকন। এর আগেও তিনি এই পদে দায়িত্ব পালন করেছেন। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আশরাফুল আলম আগের চুক্তির ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর মেয়াদকাল অথবা তার সন্তুষ্টি সাপেক্ষে প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব বিস্তারিত..

ওয়াদা রেখেছেন মইনুল হোসেন বিপ্লব,ভোলায় ঘটে যাওয়া ইলিশায় অগ্নিকান্ডে ঘটনাস্থলে ছুটে আসেন

এম এইচ ফাহাদঃ ভোলা সদর উপজেলার উত্তর ভোলার ইলিশা জংশন বাজারে গত ১৩ইং জানুয়ারীতে ভয়াবহ এক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেই অগ্নিকান্ডে প্রায় ৩ কোটি টাকার উপরে ব্যবসায়ী প্রতিষ্ঠানের ক্ষয়ক্ষতি হয়। খবর পাওয়ার সাথে সাথেই ঢাকা থেকে ছুটে এসেছেন সাবেক বানিজ্যমন্ত্রী বর্তমান ভোলা সদর আসনের এমপি আলহাজ্ব তোফায়েল আহমেদ। তবে ঐসময় সিঙ্গাপুর থাকায় আসতে পারেন নি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com