January 26, 2022, 8:44 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

২৪ ঘন্টায় ঠাকুরগাঁওয়ের ২ নির্বাহী অফিসারের মোবাইল ক্লোন

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এবং বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মাসুদুর রহমান মাসুদের মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। সোমবার রাতে সদর উপজেলা নির্বাহী অফিসারের মোবাইল ক্লোনের বিষয়টি অফিশিয়াল ফেসবুক পেইজে নিশ্চিত করে সতর্ক থাকার কথা বলেন। এদিকে মঙ্গলবার বালিয়াডাঙ্গী উপজেলা সহকারী শিক্ষা অফিসার জাহিদ হাসান তার ফেসবুক টাইমলাইনে বিস্তারিত..

রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি প্রতিনিধি, বান্দরবান : বান্দরবানে রোয়াংছড়ি উপজেলাতে রোয়াংছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের বিদায় ও বরণ অনুষ্ঠান হয়। আজ ২৯জানুয়ারী ২০১৯ তারিখ রোজ মঙ্গলবার সকাল ১১.০০টা ঘটিকায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো: আবদুস সবুর সভাপতিত্বে ৯০জন এস এস সি পরীক্ষার্থীকে বিদায় ও ১৬০ জন ৬ষ্ঠ হইতে ৯ম শ্রেণির নবাগত ছাত্র-ছাত্রীদের কে বরণ করা হয়। এ অনুষ্ঠানের বিস্তারিত..

রানীশংকৈলে ট্রাক্ট্রর খাদে পড়ে নিহত-১ আহত- ২

মো: সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁও এর রানীশংকৈলে ট্রাক্ট্রর উলটে একজন নিহত ও দুইজন আহত হয়েছে । মঙ্গলবার (২৯ জানুয়ারী ) সকাল সাড়ে সাতটায় রানীশংকৈল পাইলট স্কুলের মোড়ে এই দূর্ঘটনাটি ঘটে। নিহত যুবক উপজেলার বড়বাড়ি দোশিয়া গ্রামের পান দোকানদার মো: সেলিমের সন্তান মো: রহিম (২৫) । পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত রহিম ২ সন্তানের জনক বিস্তারিত..

ঠাকুরগাঁও সীমান্তে কাঁটাতারে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে সোহেল রানা বাবু (১৪) নামে এক বাংলাদেশী কিশোর নিহত হয়েছেন। লাশটি এখনও ঝুলে আছে সীমান্তের কাঁটাতারে । সোমবার বিকাল ৫ টার সময় এ ঘটনা ঘটে। নিহত কিশোর হরিপুর উপজেলার মারাধার গ্রামের একরামুল হকের ছেলে। লাশটি ঝুলে থাকলেও বিএসএফ’র গুলির আতঙ্কে ওই সীমানায় বিস্তারিত..

সরকার উপবৃওি দেয়ার মাধ্যমে শিক্ষার্থীদের ঝড়ে পড়া থেকে রোধ করেছেন-আলী আজম মুকুল এমপি

এম এইচ ফাহাদ-ভোলা : উপবৃত্তি দেয়ার মাধ্যমে শিক্ষাপ্রতিষ্ঠান থেকে শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগে যেভাবে শিক্ষার্থীদের উপবৃত্তি দেয়া হত, তাতে অনেক ভোগান্তিতে পড়তেন শিক্ষার্থীরা। আগের সেই ধারা পরিবর্তণ করে বর্তমান সরকার সরাসরি শিক্ষার্থীদের অভিভাবকদের মোবাইল ফোনে টাকা দিয়ে দিচ্ছে। এখন আর তাদের ভোগান্তিতে পড়তে হয় না, অতি সহজেই নিজ হাতে টাকা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com