January 23, 2022, 1:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

উন্মোচিত হল “ঠাকুরগাঁও জেলার ইতিহাস ও ঐতিহ্য”

আসিফ জামান ,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলার নিয়ে লেখা গবেষণা গ্রন্থ ‘ঠাকুরগাঁও জেলার ইতিহাস ও ঐতিহ্য’ বইয়ের মোড়ক উন্মোচিত হল । বইটি লিখেছেন তরুণ গবেষক সোহেল রানা। মঙ্গলবার (২২ জানুয়ারি) ইএসডিও মেধা অনুশীলন কেন্দ্রের হলরুমে এক অনুষ্ঠানে গ্রন্থটির মোড়ক উন্মোচন করা হয়। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান বিস্তারিত..

হরিপুর সীমান্তে আবারও যুবক নিহত

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার মিনাপুর সীমান্তে বিএসএফের গুলিতে জেনারুল নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোরে মিনাপুর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত জেনারুল হরিপুর উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের তালডাঙ্গী গ্রামের আব্দুল তোয়াফের ছেলে। হরিপুর থানার ওসি আমিরুজ্জামান জানান, মঙ্গলবার ভোরে জেনারুলসহ কয়েকজন গরু ব্যবসায়ী হরিপুর উপজেলার মিনাপুর সীমান্তের বিস্তারিত..

চকরিয়ায় অপহরণের পর শিশুকে হত্যা,আটক-১

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়ায় মঙ্গলবার সকালে আড়াই বছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে অপহরণের পর হত্যার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। আটক মুন্নী আক্তার ৩নং ওয়ার্ডের বাটাখালীর খোন্দকার পাড়ার খলিলুর রহমানের মেয়ে। নিহত শিশু মো.ওয়াসিয়া চকরিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের সবুজবাগের সাহাবউদ্দিনের ছেলে। সে গত সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল। চকরিয়া পৌরসভার বিস্তারিত..

রাণীশংকৈলে সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা

মো: সবুজ ইসলাম , রাণীশংকৈল প্রতিনিধি: এই সময়ে সরিষার জন্য অনূকুল আবহাওয়া হওয়ায় বেড়ে ওঠা গাছ আর ফুল দেখে অধিক ফলনের স্বপ্ন দেখছেন সরিষা চাষিরা । এবার ঠাকুরগাঁয়ের রাণীশংকৈল উপজেলায় রেকর্ড পরিমাণ জমিতে উন্নত জাতের সরিষা চাষ হয়েছে ।হলুদ রংয়ে আর মিষ্টি সুবাসে ভরে গেছে সরিষার ক্ষেতগুলো। স্বল্প খরচে অল্প সময়ে এ ফসল আস্তে আস্তে বিস্তারিত..

কক্সবাজারের প্রেমিক জোবাইরসহ বিমানবালা আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ঢাকা যাওয়ার পথে নগরের রেল স্টেশন এলাকা থেকে সাবেক এক বিমানবালাকে তার প্রেমিকসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে মোট ৭ হাজার ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোরে তাদের আটক করা হয় বলে জানান র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সরকারি শিশু পরিবারের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: উৎসবমুখোর পরিবেশে ঠাকুরগাঁওয়ে সরকারি শিশু পরিবার (বালিকা) এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগিতার উদ্বোধন হয়েছে। মঙ্গলবার সকালে সরকারি শিশু পরিবার (বালিকা), ঠাকুরগাঁও কর্তৃক আয়োজিত ওই প্রতিষ্ঠানের মাঠ প্রাঙ্গণে এই ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আনুষ্ঠানিকভাবে বেলুন উড়িয়ে উদ্বোধন করেন উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ঠাকুরগাঁও, ড. কে এম কামরুজ্জামান সেলিম। এর বিস্তারিত..

লামায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী বৈশালী বড়ুয়া

প্রেস বিজ্ঞপ্তিঃ একাদশ জাতীয় নির্বাচন শেষ হতে না হতেই আবার চায়ের টেবিল হতে রাজনীতির টেবিল সরগরম হয়ে উঠেছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে, লামা উপজেলায় তৃণমূলের জনপ্রিয়তা অর্জনে গণসংযোগ বেড়েছে আ,লীগ থেকে মনোনয়ন প্রত্যাশীরা এলাকায় ব্যস্ত সময় পার করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী লামা পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা পৌর বিস্তারিত..

জাতিসংঘের উদ্ধৃতি দিয়ে বিভ্রান্তিমূলক সংবাদ ছড়াচ্ছে বেনামী গণমাধ্যম

নিউজ ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবার পর নির্বাচনকে সুষ্ঠু বলে আখ্যায়িত করে উদ্ধৃতি দিয়েছিলো জাতিসংঘ। শুধু তাই নয় ৩ জানুয়ারি জাতিসংঘ মহাসচিব অ্যান্থনিও গুতেরেসের মুখপাত্র স্টিফেন ডুজারিক এক বিবৃতিতে বলেন,  নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সকল দলকে ধন্যবাদ। কারণ তারা একত্রিত হয়ে সুষ্ঠু নির্বাচন আয়োজন করে গণতান্ত্রিক সরকার উপহার দিয়েছে। অথচ জাতিসংঘের এমন বিস্তারিত..

দুর্নীতিরোধেই সরকারের অবস্থান জিরো টলারেন্স

নজরুল ইসলাম তোফা: ঔপনিবেশিক আমলের ঘুনেধরা শাসনব্যবস্থা সর্বস্তরে যেন বিদ্যমান আছে। বাংলাদেশের সকল মানুষের জীবনে দুর্নীতি বিরাজ করছে। উন্নয়ন ও অগ্রগতি ধারাকে অব্যাহত রাখার প্রয়োজনে সব ধরনের নাগরিক প্রশাসন, সমাজ বা সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানকে অবশ্যই যেন দুর্নীতি মুক্ত হওয়া বাঞ্ছনীয়। এই দেশের সকল জাতিই কমবেশি দুর্নীতিগ্রস্ত কিংরা দুর্নীতিবাজ। একে অপরের সহিত অঙ্গঅঙ্গী ভাবে কোনো না বিস্তারিত..

রোয়াংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ ৯ জন

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি উপজেলা প্রতিনিধি :  রোয়াংছড়ি উপজেলাতে আগামী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়ন ফরম সংগ্রহ কাজ শুরু করে দিয়েছে আওয়ামীলীগের ২১ জানুয়ারী ২০১৯ ইং তারিখের রোজ সোমবার। উপজেলা আওয়ামীলীগের আয়োজনের রোয়াংছড়ি মাল্টিপারপাস হল রুমে ফরম বিতরণ সময়ের উপস্থিত ছিলেন হ্লাথোয়াইহ্রী মার্মা, যগ্ম সাধারণ সম্পাদক, বান্দরবান জেলা আওয়ামীলীগ,রাংলাই ম্রো, যুগ্ম সাধারণ সম্পাদক, বান্দরবান জেলা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com