January 25, 2022, 11:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় অনুষ্ঠিত হল ভিপি তছির আহমেদ গোল্ডকাপ মিনি ক্রিকেটের উদ্বোধনী

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা সরকারী কলেজের সাবেক ভিপি ও ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মরহুম ভিপি তছির আহমেদ স্মরনে “ তছির আহমদ গোল্ডকাপ মিনি ক্রিকেট ট্রুনামেন্ট ২০১৯ এর উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩’টায় ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হাইব্রিড মাঠে টূর্নামেন্টের আনুষ্ঠানিক শুভ উদ্ভোধন ঘোষনা বিস্তারিত..

ভোলার ন্যাশনাল সার্ভিস কর্মীদের জ্ঞাতার্থে জরুরি বিজ্ঞপ্তি

ভোলা প্রতিনিধি :  আজ বিকেলে ন্যাশনাল সার্ভিস কর্মীদের নিয়ে প্রোগ্রামের বিষয়ে ন্যাশনাল সার্ভিস যুব সংগঠনের কোনো সদস্য জ্ঞাত না,,,তাই সকলের প্রতি অনুরোধ থাকবে সংগঠনের অনুমতি ব্যতিত কাহারো সহিত যোগাযোগ করিবেন না। ভোলা ন্যাশনাল সার্ভিসের আওতায় ভোলা সদর উপজেলার এক জরুরী প্রধান করা হয়। উক্ত বিজ্ঞপ্তি সম্পকের কারন জানতে চাইলে ন্যাশনাল সার্ভিসের সংগঠনের সমন্মকের অন্যতম পারভেজ বিস্তারিত..

বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের নতুন কমিটি গঠিত

মোঃ জাহানুর ইসলামঃ ঢাকা বিশ্ববিদ্যালয় বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। শনিবার (১৯ জানুয়ারী)বিজয় একাত্তর হল ডিবেটিং ক্লাবের মডারেটর জাহিদুল ইসলাম রানা এই নতুন কমিটি ঘোষনা করেন। নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছে সামছুজ্জসমান সবুজ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে সাদ মোহাম্মাদ উল্লাহ। নতুন কমিটি ঘোষনা ও দায়িত্ব হস্তান্তর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কম্বল বিতরণ

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের শীতার্ত মানুষগুলোর মুখে একটুখানি হাঁসি ফোটাতেই ছুটে এসেছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার দুপুরে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কুমারপুর গ্রামে ‘নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল সার্ভিসেস ক্লাবের সহযোগিতায় ও মরহুম আজিজুল হক খোকা স্মৃতি সংসদের আয়োজনে ওই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শীতার্তদের মাঝে ৯শ কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের পুলিশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com