January 28, 2022, 5:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে একজন বাংলাদেশি নিহত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের ধর্মগড় সীমান্তের ভারতীয় ভূখন্ডে বিএসএফের গুলিতে একজন বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় সীমান্তে এ ঘটনা ঘটে বলে জানান ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ। নিহত গরু ব্যবসায়ী জাহাঙ্গীর আলম রাজু (২১) রাণীশংকৈল উপজেলার শাহানাবাদ গ্রামের বাদশা মিয়ার ছেলে। বিজিরি অধিনায়ক লে. বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে অসহায়, হতদরিদ্র ও দুস্থদের মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ঠাকুরগাঁও প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ‘পরিবার কল্যাণ’ বীমা ডিভিশনের উদ্যোগে শতাধিক পরিবারের মাঝে কম্বলসহ বিভিন্ন শীতবস্ত্র বিতরণ করা হয়। প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলা ডিস্ট্রিক ইনচার্জ মো: সাইদার রহমানের বিস্তারিত..

“সূর্য শিশির” নামের পতঙ্গভোজী উদ্ভিদের সন্ধান দিনাজপুর সরকারি কলেজে

মো: সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধি: বাংলাদেশে এ পর্যন্ত প্রায় তিনটি পতঙ্গভোজী উদ্ভিদ এর সন্ধান পাওয়া গেছে। সূর্য শিশির তন্মধ্যে অন্যতম। বাস্তুতন্ত্রের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এই উদ্ভিদটি এখন বিলুপ্তির পথে। বিশ্বে মোট ১৯৪ টি প্রজাতি পাওয়া গেলেও বাংলাদেশে এই উদ্ভিদটির বিস্তার দিনাজপুর এবং রংপুরে সীমাবদ্ধ। উত্তরবঙ্গের দিনাজপুর সরকারি কলেজ ক্যামপসে সূর্যশিশির উদ্ভিদটির তিনটি উদ্ভিদ বিস্তারিত..

মাইসা ইসলাম আনহা,র কবিতা

সপ্ন মাইসা ইসলাম আনহা তুমি কি আছো নাকি হারিয়ে গেছো বলোনা কথায়ই খুঁজে পাই আমি দারিয়ে পরি রাস্তার কোন শব্দের অপেক্ষায় তোমার কিভা‌বে দিন কাটে বলোনা আমায় তোমার কোন সপ্নে ঘুম ভাঙ্গে বলোনা তা কথায়ই খুঁজে পাই সপ্ন ছোট্ট একটা সপ্ন হাজার সপ্নের ভিরে আমি আজও খুজেঁ ফিরি তারে তুমি ছিলে বুকের পাজঁর জুরে আজ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com