January 23, 2022, 2:31 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মাঠের রাজনীতিতে হেরে মিথ্যা দোষারোপের খেলায় মত্ত বিএনপি

প্রেসটিভি ডেক্স: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজয়ের পর যৌক্তিক আন্দোলনের ইস্যু না পাওয়ায় এবার সরকারের শুভেচ্ছা বিনিময়ের বিষয়টি নিয়ে জলঘোলা করে জনগণের মাঝে বিভ্রান্তি ছড়ানোর অপচেষ্টা চালাচ্ছে বিএনপি। বিভিন্ন সূত্রের খবরে জানা গেছে, জনগণের কাছে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা সংলাপের নামে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে অসৎ উদ্দেশ্য পূরণেই এসব কাজ করছে। বিস্তারিত..

জনরায়কে উপেক্ষা করে পুনঃনির্বাচনে বিএনপির দাবি অবৈধ ও অসাংবিধানিক

প্রেসটিভি ডেক্স : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হতাশাজনক পরাজয়ের পর নতুন করে নির্বাচনের দাবি জানিয়ে বিএনপি তথা ঐক্যফ্রন্ট জনরায়ের প্রতি অশ্রদ্ধা জ্ঞাপন করছে বলে করেন বিশেষজ্ঞরা। এদিকে, শুধুমাত্র ক্ষমতায় বসার জন্য অসাংবিধানিক এবং অযৌক্তিক দাবি উত্থাপন করে বিএনপি শুধু সরকার নয় বরং ১৬ কোটি মানুষকে অবজ্ঞা ও অবহেলা করছে বলে মনে করছেন তারা। জানা যায়, বিস্তারিত..

লামায় বান্দরবানের জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেসটিভি ডেক্স : বান্দরবানের লামা উপজেলায় মতবিনিময় সভা করলেন বান্দরবান জেলা প্রশাসক দাউদুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সভা কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় জেলা প্রশাসক বলেন, শিক্ষা ছাড়া কোনো জাতির উন্নতি হতে পারে না। লামা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সংকট নিরসনে তিনি ব্যক্তিগতভাবেও ভুমিকা রাখবেন বলে আশ্বস্থ করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী বিস্তারিত..

আওয়ামী লীগের সুনাম ধরে রাখতে হবে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের যে সুনাম সারা দেশে বইছে; এ সুনাম আমাদেরকে ধরে রাখতে হবে। কোন ভাবেই যেন আ.লীগের এ সুনাম নষ্ট না হয় সেদিকে সচেতন থেকে কাজ করতে হবে। বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার নারগুন ইউনিয়ন আওয়ামী লীগ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com