January 29, 2022, 8:20 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

শিক্ষাগুরু আপনাকে স্যালুট : ইউএনও আবু আসলাম

মোঃ সেলিম উদ্দীন, বিশেষ প্রতিনিধিঃ শিক্ষকরাই হচ্ছেন মানুষ গড়ার কারিগর। একজন আদর্শবান শিক্ষকই পারেন আলোকিত সমাজ গড়ে তুলতে। দেশ, পরিবার ও সমাজকে এগিয়ে নিতে শিক্ষকরা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে থাকেন। শিক্ষকতা শুধু পেশা নয়, ব্রতও। আমার আগের বক্তাদের কথা থেকে যা বুঝতে পেরেছি তা হলো আপনি শিক্ষকের চেয়েও বেশি কিছু করেছেন। নয়টা-চারটার বৃত্তে নিজেকে আবদ্ধ বিস্তারিত..

দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাবে আওয়ামী লীগ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথ ধরেই দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে হবে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ বিস্তারিত..

বাংলাদেশ কেউ গৃহহীন থাকবেনা- ঠাকুরগাঁওয়ে ত্রাণ প্রতিমন্ত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো: এনামুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবারের নির্বাচনী ইস্তেহার অনুযায়ী বাংলাদেশ কেউ গৃহহীন থাকবেনা । সেই নির্বাচনী ইস্তেহারের প্রেক্ষিতে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় প্রকল্প গ্রহণ করেছে চলতি বছরের জুন মাসের মধ্যে প্রত্যেকটি জেলায় ৫০০ টি করে গৃহ নির্মান করে দেওয়া হবে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও বিস্তারিত..

তরুন নেতৃত্বে দেশেকে এগিয়ে নিতে,ভোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী “আরজু”

এম এইচ ফাহাদ -ভোলা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর ধেয়ে আসছে উপজেলা পরষিদ নির্বাচন। গ্রামগঞ্জ,হাট বাজারের আনাছে কানাছে ভোটারদের মাঝে চলছে নানা বিশ্লেষন। হিসেব গুনতে শুরু করেছে মনের ভালবাসার প্রার্থীদেরকে নিয়ে। উঠে আসছে কে কত যোগ্য আর ভোটারদের সেবা প্রদান করতে পারবে এমন দক্ষ প্রার্থী নিয়েই চলছে নানা গুঞ্জন। সেই সাথে সামাজিক যোগাযোগ ফেসবুকসহ বিস্তারিত..

শাহরিয়ার সিফাতের কবিতা

“প্রণয়ের সেইসব দিন” শাহরিয়ার সিফাত শবনম, ভুলতে কি পারো সেই দিনগুলো কত ছিল ভালোবাসা তোমার মনে কি আজও আছে সেই দিনগুলো পোষা? কোনো স্মৃতি কি আজও তোমার মনে আনে কোনো শান্তি যা থেকে তোমার মনের দূর হয় জমানো সব ক্লান্তি? ভাবনায় কি আসে ক্ষণে ক্ষণে অনিশ্চিত সেই সময় যা থেকে হয়েছিল সৃষ্টি আমাদের সেই প্রণয়? বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com