January 24, 2022, 8:42 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার স্বেচ্ছাসেবকলীগ নেতাকে পেটানোর দায়ে এএসআই শাহেয়ালম ক্লোজড

এম এইচ ফাহাদ : ভোলার বাংলা স্কুল মোড়ে মোটসাইকেলের লাইসেন্স চেকপোস্ট করার সময় ট্রফিক পুলিশের এএসআই শাহ আলম স্বেচ্ছাসেবক লীগ নেতা আওলাদকে মারধর করে বলেন প্রত্যক্ষদর্শীরা। রোববার বিকেলে ভোলার বাংলাস্কুল মোড়ে এ ঘটনা ঘটে।সেই ঘটনার পরের দিন আজ তার বিরুদ্ধে আইন গত ব্যাবস্থা নেওয়া হয়েছে। স্বেচ্ছাসেবক লীগ নেতা আওলাদকে প্রকাশ্যে পেটানোর ঘটনায় অভিযুক্ত এএসআই’কে ক্লোজড বিস্তারিত..

ভোলার তোফায়েল আহমেদের স্নেহধন্য হয়েই মহিলা এমপি হতে চান”রেহানা ফেরদৌস”

এম এইচ ফাহাদ- ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা ১৫ সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য হয়ে আর্থসামাজিক, সাংস্কৃতিক, নারীদের জীবনমান উন্নয়নসহ জনগনকে সঙ্গে নিয়ে মাননীয় প্রাধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তাবায়নে নারী নেতৃত্বে দেশ ও জনগনের জন্য কাজ করতে চান ভোলার সর্ব মহলের খুব পরিচিত ও আওয়ামীগের নারী নেত্রী রেহানা ফেরদৌস। বিস্তারিত..

মহেশখালীতে ৬ টি বসতবাড়ী অাগুনে পুড়ে ছাই

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মাইজপাড়া গ্রামে ৬ টি বসতবাড়ী পুড়ে সম্পুর্ন ছাই হয়ে গেছে । ১৪ জানুয়ারী সোমবার রাত ৮ ঘটিকার সময় মৃত পেঠাস অালীর পুত্র অাবু বকর এর বাড়ীতে অাগুনের লেলিহান দেখতে পায় স্থানীরা , এ সময় মুহুর্তের মধ্যে দাউ দাউ করে ৬টি পরিবার চোখের সামনে পুড়ে যেতে দেখলেও অাশে বিস্তারিত..

চকরিয়ায় বন্য হাতির আক্রমনে কাঠুরিয়া নিহত

সেলিম উদ্দীন,কক্সবাজার : চকরিয়ায় বন্য হাতির আক্রমণে আবদুল খালেক (৬৫) নামের এক কাঠুরিয়া নিহত হয়েছেন। সোমবার (১৪জানুয়ারী) সকালের দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ছায়রাখালী বনাঞ্চল ভেতরে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা আবদুল খালেক ছায়রাখালী এলাকার মৃত মুন্সি মিয়ার ছেলে। স্থানীয় ফাঁসিয়াখালী ইউপি সদস্য মো: মহিউদ্দিন নিহতের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, কক্সবাজার উত্তর বন বিভাগের ফাঁসিয়াখালী বিস্তারিত..

ভোলার জংশনে বাজারে অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী পাশে”তোফায়েল আহমেদ”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা: শনিবার ভোলার ২নংপূৃর্ব ইলিশায় জংশন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনায় প্রায় ৩৫’টি দোকান পুড়ে যাওয়ার ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ব্যবসায়ীদের ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ২কোটি টাকার মালামাল আগুনে পুড়ে যায়। এদিকে এই ঘটনার পরেরদিন রবিবার রাত্র ২:৩০মিনিটে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে ফের ভোলার পরানগঞ্জ বাজারে অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২৫টি দোকান পুড়ে যায়। যার ক্ষয়ক্ষতির পরিমান বিস্তারিত..

ভোলায় নিজের বাড়ির দেয়াল নিজেই ভেঙেছেন পৌর মেয়র মনিরুজ্জামান

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলার পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান ভোলা খাল সংরক্ষণ ও খালপাড়ে বাইপাস সড়ক (ওয়াকওয়ে) নির্মাণের জন্য নিজের বাড়ির দেয়াল ভেঙে দিয়েছেন। সোমবার (১৪ জানুয়ারী) দুপুরে শহরের উকিলপাড়া টাউন স্কুলের সামনে থেকে বাইপাস সড়ক নির্মাণ শুরু করা হয়। এসময় তিনি নিজেই বাড়ির দেয়াল ভেঙে বাইপাস সড়কের জন্য যায়গা ছেড়ে দেন। এ এসময় মেয়র বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে চিকিৎসকদের সেবার মান বাড়াতে হবে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে চিকিৎসাসেবার মান বাড়াতে চিকিৎসকদের প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। তিনি বলেন, সদর হাসপাতাল ২৫০ শয্যা করলেই হবে না, তার সাথে থাকতে হবে ভালো চিকিৎসাসেবা। সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্যসেবা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব বিস্তারিত..

অর্থনৈতিক করিডোরের সম্ভাবনাময়ী দেশ বাংলাদেশ: এডিবি

মোঃ নাজমুল হুদা: এডিবি, ডেভেলপমেন্ট, বাংলাদেশ রূপান্তরিত বাংলাদেশের সুনাম আজ পৃথিবীর বিভিন্ন কোণে। ইতোমধ্যে বাংলাদেশ উদীয়মান শক্তিশালী অর্থনীতির দেশ হিসেবে আত্মপ্রকাশ করেছে। এজন্য দেশি বিদেশী বিভিন্ন প্রতিষ্ঠান এই দেশে বিনিয়োগে বেশ আগ্রহী হয়ে উঠছে দিন দিন। তাদের মতে দক্ষিণ এশিয়ার এই দেশটিতে অর্থনৈতিক প্রবৃদ্ধি মাত্র শুরু হয়েছে। এজন্য এখানে বিনিয়োগ করা তারা যথার্থ মনে করেন। বিস্তারিত..

নিখোঁজ মায়ের সন্ধান পেতে অশ্রুসিক্ত চোখে গণমাধ্যম কর্মীর কাছে সন্তান

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি ; ঠাকুরগাঁও পৌরসভার জলেশ রীতলা গ্রাম থেকে চলতি বছরের গত ৭ জানুয়ারি মো: আইজুল ইসলামের মা মোছা: হনুফা (৮৩) নামের এক বৃদ্ধা নিখোঁজ হয়েছেন। আইজুল ইসলাম জানায়, নিখোঁজ হওয়ার সময় তার মায়ের পড়নে পেস রঙের শাড়ী, লাল রঙের সুইটার ও ১ টি লাল সবুজ রঙের চাদর ছিল। তার গায়ের রং কালো মুখমন্ডল লম্বা, বিস্তারিত..

আগুনের বাড়ি ভোলায়,ইলিশার পর ফের পরানগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ড

মাহমুদুল হাসান ফাহাদ -ভোলা : ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজারে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ২৫টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে যায় এবং ২ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়। আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। রবিবার দিবাগত রাত (১৪জানু) আনুমানিক ০২ টার দিকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com