January 15, 2022, 6:47 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

লামা উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্বাস উদ্দীন সেলিম

মোঃ নাজমুল হুদা, লামা : আসন্ন লামা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করেছেন লামা উপজেলা আ,লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও সাবেক ছাত্রনেতা আব্বাস উদ্দীন সেলিম। এ উপলক্ষ্যে রোববার (১৩ জানুয়ারি) বিকাল ৫ ঘটিকায় লামা বাজারস্থ কুটুম বাড়ি রেস্তুরেন্টের ২য় তলায় স্থানীয় সাংবাদিকগণের সংবাদ সম্মেলনের মাধ্যমে অনুষ্ঠানিক বিস্তারিত..

খুটাখালী থেকে পলাতক আসামী গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টীম রাসেল কাইছার (৩০) নামের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় পলাতক আসামীকে গ্রেফতার করেছে। রবিবার (১৩ জানুয়ারী) দুপুরের দিকে খুটাখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ধৃত আসামী রাসেল বর্ণিত ইউনিয়নের উত্তর ফুলছড়ি এলাকার বশির আহমদের ছেলে। পুলিশ সূত্রে বিস্তারিত..

ঈদগাঁওতে প্রশিক্ষণার্থীদের সনদ বিতরণ সম্পন্ন

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁওতে ব্রাক কর্তৃক আয়োজিত কিশোর-কিশোরীদের অর্থ শিক্ষা কর্মসূচির আওতায় ৬ মাস মেয়াদী প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। এ উপলক্ষে ১৩ জানুয়ারী দুপুর ১২ টায় প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরণ করা হয়েছে। ঈদগাহ্ জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রুমে স্কুলের প্রধান শিক্ষক গিয়াস উদ্দীনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা কমিটির বিস্তারিত..

ভোলার ইলিশায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রতি তোফায়েল আহমেদ ও জেলা আ’লীগের সমবেদনা

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : গতকাল রাতে ভোলার ২নং পূৃর্বইলিশা জংশন বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত সকল ব্যবসায়ীদের প্রতি গভীরভাবে সমবেদনা ও দুঃখ প্রকাশ করেছেন ভোলার জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি। আজ সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক বিবৃতিতে, ভোলা-১ আসনের অভিবাবক ও সংসদসদস্য তোফায়েল আহমেদের সুযোগ্যপুত্র এবং ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বিস্তারিত..

ভোলা ইলিশায় অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে আ’লীগ নেতা”এ’হক আরজু”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলা সদর উপজেলার ইলিশা জংশন বাজারে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনার খবর পেয়ে সাথে সাথে ছুটে আসেন ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু। ভোলার পূৃর্ব ইলিশার জংশন বাজারের একটি দোকানের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের সূত্রপাত দেখে ছুটে এসে আগুন নিভানোর চেষ্টা করে। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com