January 24, 2022, 5:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শীতবস্ত্র পাওয়ার পর অনুভূতি প্রকাশ- “স্যার তোমার কম্বলটা দিয়া জার পালাবে এবার”

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : এবার তোমার কম্বলটা দিয়া জার (শীত) পালাবে এবার তোমার কম্বলটা দিয়া দিনলা পার হবে স্যার। হামার এইত্তি সব সময় আগত (আগে) জার (শীত) শুরু হয়। হামার গ্রামোত তোমা ছাড়া কোনোদিন আর কাইয়োই কম্বল দেয় নাই। এ কম্বলকোনা গাত দিয়া কোনও রকম রাইত কাটমো এবার। হামা গরীব মাইনসলার। কেউই হামার কুনো খোঁজখবর নেয় বিস্তারিত..

পোস্টার ছেড়ার অপরাধে ঠাকুরগাঁওয়ে শ্রমিক নেতা আটক

আসিফ জামান,ঠাকুরগাও প্রতিনিধি:  নৌকা মার্কার পোস্টার ছেড়ার অপরাধে ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সেক্রেটারী ও জেলা জাতীয়তাবাদী শ্রমিকদলের সভাপতি আব্দুল জব্বারকে আটক করেছে পুলিশ। সোমবার বিকাল সাড়ে ৪ টার সময় তাঁকে তাঁর শহরের নিজ বাসা থেকে আটক করে পুলিশ। ঠাকুরগাও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন জানান, শহরের গোয়াল পাড়া নিজ বিস্তারিত..

ইকরা ও ইয়াছিনের অবুঝ দৃষ্টিতে কেদেঁছে সবাই

সড়ক দুর্ঘটনায় নিহত ইয়ামিনের স্ত্রীকে ভোলা জেলাপ্রশাসকের ৫’লাখ টাকা সহয়তা প্রধান মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : গত মাসখানিক আগে ভোলার ইলিশা সড়কে ট্রাক চাপায় নিহত ভোলার ডিসি অফিসের গাড়ী চালক মোঃ ইয়ামিন নিহত হয়। ইয়ামিনের বাড়ি ভোলার রাজাপুর ইউনিয়ন। নিহত ইয়ামিনের দুই সন্তান ইকরা ও ইয়াছিনের দেখবাল করার জন্য স্ত্রী তানিয়া ব্যতীত আর কেহ নেই। কে বিস্তারিত..

দীর্ঘ ২৭ বছর পর দেশে পাচ্ছে কোনও পুরুষ বিরোধী দলীয় নেতা

গত ৩০ ডিসেম্বর সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২ টি আসন পেয়ে দ্বিতীয় সংখ্যাগরিষ্ঠ দল হিসেবে বিরোধী দলের নেতা হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসাইন মুহম্মদ এরশাদ। আর এতেই দীর্ঘ ২৭ বছর পর দেশের রাজনীতিতে কোনো পুরুষ বিরোধী দলীয় নেতা হতে যাচ্ছেন তিনি। দশম জাতীয় সংসদ নির্বাচনেও বিরোধী দলে ছিল জাপা। বিস্তারিত..

কারা আসলেন নতুন মন্ত্রীসভায়

প্রেসটিভি ডেক্স : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী দল হিসেবে সরকার গঠন করছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার পরিচালনার জন্যে ইতোমধ্যে নতুন মন্ত্রীসভাও গঠন করে ফেলেছে দলটি। সোমবার বিকেলে নতুন মন্ত্রীসভা শপথ নেবে। মন্ত্রীপরিষদ বিভাগ থেকে শপথ নেওয়ার জন্য সংশ্লিষ্ট ব্যক্তিদের টেলিফোন করা হচ্ছে। বর্তমান সরকারের নতুন মন্ত্রীসভায় মন্ত্রী, উপমন্ত্রী এবং প্রতিমন্ত্রী মিলিয়ে বিস্তারিত..

আলীকদমে ভ্রাম্যমান আদালতে মাদকসেবীর ৬ মাসের সাজা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : আলীকদমে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মোঃ সেলিম (২৮) নামের এক মাদকসেবীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার। মঙ্গলবার বেলা বারটায় এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এর আগে সোমবার রাত ১০ টা ৩০ মিনিটে আলীকদম থানার এসআই মতিউর রহমান ও এএসআই আব্দুল খালেকের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com