January 24, 2022, 8:25 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিলো ৬৭ বছর। বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) রাতে ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সৈয়দ আশরাফ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া বাংলানিউজকে বলেন, ব্যাংকক সময় রাত সাড়ে ৯টায় আমাদের দলের সভাপতিমণ্ডলীর সদস্য বিস্তারিত..

সৈয়দ”আশরাফুল ইসলামের” মৃত্যুতে বানিজ্যমন্ত্রী সহ ভোলা জেলা আঃলীগের শোক

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। দেশের বাইরে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা যান। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বৃহস্পতিবার রাতে এই খবর নিশ্চিত করা হয়েছে। ফুসফুস ক্যানসারে আক্রান্ত হয়ে সৈয়দ আশরাফ থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে অগ্নিকান্ডে ১১টি দোকান মালপত্রসহ পুড়ে গেছে

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় অগ্নিকান্ডে ১১টি দোকান মালপত্রসহ পুড়ে গেছে। জেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মফিদার রহমান জানান, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের বড় খোচাবাড়ি হাটে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে জানিয়ে তিনি বলেন, আগুনে বাজারের বিভিন্ন ধরনের ১১টি দোকান মালপত্র পুড়ে গেছে। বিস্তারিত..

আলীকদমে টমটমের ধাক্কায় এক মহিলা নিহত

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলায় চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে টমটমের ধাক্কায় রোসনারা(৪০) নামে এক মধ্যবয়স্ক মহিলা নিহত হয়েছে। আজ ৩রা জানুয়ারী বৃহস্পতিবার আলীকদম উপজেলার ২ নং চৈক্ষ্যং ইউনিয়নের কাশেম মেম্বারের বাড়ির সামনের চকরিয়া-আলীকদম মহাসড়কে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। সে অত্র ইউনিয়নের কাশেম মেম্বার পাড়ার বাসিন্দা মাশুক আহাম্মেদের সহধর্মিণী। প্রত্যক্ষ দর্শীদের সুত্রে জানা বিস্তারিত..

বাংলাদেশ ছাত্রলীগ ভোলা সদর উপজেলার পক্ষহতে জরুরি প্রেস বিজ্ঞপ্তি ঘোষনা

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : গৌরব,ঐতিহ্য,এবং সংগ্রামের অন্যতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর ৪ঠা জানুয়ারী ৭১’তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের একটি জরুরী প্রেস বিজ্ঞপ্তি দেওয়া হয়। বৃহস্পতিবার বিকালে ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃফাহিম ও সাধারন সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলাহয় বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী কে কেন্দ্রকরে ভোলার টাউন বিস্তারিত..

বাংলাদেশের নির্বাচনের প্রশংসা করলো যুক্তরাষ্ট্র

আর্ন্তজাতিক ডেক্স : ভারত, চীন, কানাডা, সৌদি আরব, শ্রীলংকা, কাতার, নেপালসহ বিভিন্ন দেশ এবং সার্ক ও ইসলামী সহযোগিতা সংস্থার (ওআইসি), জাতিসংঘসহ আন্তর্জাতিক বিভিন্ন সংগঠনের পর এবার বাংলাদেশের অংশগ্রহণমূলক নির্বাচনের প্রশংসা করেছে যুক্তরাষ্ট্র। ২০১৪ সালের দশম জাতীয় সংসদ নির্বাচন বয়কটের পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধান বিরোধীদের এই অংশগ্রহণ ইতিবাচক বলেও ব্যাখ্যা করে নির্বাচনে কোটি কোটি বিস্তারিত..

শেখ হাসিনাকে সোনিয়া গান্ধীর অভিনন্দন

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয় উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ভারতের কংগ্রেস পার্লামেন্টারি পার্টির চেয়ারপারসন সোনিয়া গান্ধী। বুধবার (২ জানুয়ারি) প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভারতের কংগ্রেস পার্লামেন্টারি পার্টির চেয়ারপারসন সোনিয়া গান্ধী বাংলাদেশের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা বিস্তারিত..

মমতাজুল উলুম আলিম মাদরাসায় বই বিতরণ

সেলিম উদ্দীন,কক্সবাজার : বিশিষ্ট ব্যবসায়ী কক্সবাজার জেলা আ’লীগের উপদেষ্টা আলহাজ্ব মমতাজ আহমদ সওদাগর বলেছেন, আজকের শিশু আগামী দিনের ভবিষৎ, এই শিশুদেরকে বিশ্বের দরবারে প্রতিযোগীতার জন্য উপযুক্ত নাগরিক হিসেবে গড়ে উঠার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই উপহার দেয়ার কর্মসূচি গ্রহন করেছে। তিনি গতকাল (১ জানুয়ারী) মঙ্গলবার বছরের প্রথম দিনে কক্সবাজার বিস্তারিত..

অষ্টম বারের মত নির্বাচিত হয়ে ৪র্থ বারের প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান”তোফায়েল আহমেদ”

মাহমুদুল হাসান ফাহাদ, ভোলা : আজ বৃহস্পতিবার সকালে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের বাসভবনে রাষ্টীয় গণভবনে আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার সাথে এক শুভেচ্ছা বিনিময় করেন ভোলা-১আসনের সংসদ ও বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময় তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগনের গনভোটে আবারো ৪র্থ বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হওয়ায়,ভোলার ২০লাখ মানুষের অভিবাবক বাংলাদেশ আওয়ামীলীগের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com