January 26, 2022, 3:38 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

খুটাখালীতে নৌকার জনসভায় এমপি প্রার্থী জাফর আলম, এলাকার উন্নয়নে নৌকায় ভোট দিন

সেলিম উদ্দীন,কক্সবাজার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে মহাজোট প্রার্থী ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম খুটাখালী ইউনিয়নে নৌকার সমর্থনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য ভোটারদের উদ্দ্যেশে বলেন, ১৯৭৩ সালের পর থেকে এই এলাকায় নৌকা তথা আওয়ামীলীগের কোন প্রার্থী এমপি নির্বাচিত হয়নি। যার কারণে যেভাবে উন্নয়ন হবার কথা ছিলো সেভাবে উন্নয়ন বিস্তারিত..

ফের সেনাবাহিনীর সতর্কবার্তা

ডেক্স নিউজ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত সোমবার (২৪ ডিসেম্বর) থেকে বিভিন্ন এলাকায় সেনা মোতায়েন করা হয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে সেনা অফিসার পরিচয় দিয়ে জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের কাছ থেকে আর্থিক সুবিধা চাওয়া প্রতারক চক্রের বিষয়ে সতর্ক বার্তা দিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)। বুধবার আইএসপিআর এর সহকারি পরিচালক মোহাম্মদ রেজাউল করিম শাম্মীর বিস্তারিত..

ভোটের উত্তাপে ভারী হচ্ছে বিএনপির অভিযোগ

ডেক্স রিপোর্ট : মনোনয়নপত্র দাখিলের দিন থেকে নানা রকম চটকদার, মশলাদার অভিযোগের আশ্রয় নিয়েছে বিএনপি। কোনো কিছুতেই যেন বিএনপির সমস্যা সমাধান হচ্ছে না। কারণ গোড়ায় যদি গলদ থাকে তাহলে তা সমাধান করা কিছুটা কঠিন হয়ে যায়। আর বিএনপির ক্ষেত্রে সমস্যা তাদের নিজেদের। তারা নিজেরাই সমস্যার জনক। সমস্যা সৃষ্টি করে তা ছড়িয়ে দেয় অন্যের নাম দিয়ে। বিস্তারিত..

পদ্মা সেতুর এই তথ্যগুলো জানেন?

মোঃ নাজমুল হুদা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য চেষ্টা ও দক্ষতায় তিন জেলাবেষ্টিত পদ্মা নদীর পাড়ে পুরোদমে চলছে পদ্মা সেতুর নির্মাণ কাজ। নিজেদের অর্থায়নে তৈরি হওয়া এই সেতু নিয়ে দেশের মানুষের আগ্রহ অনেক। সেতুর প্রকৌশলীরা ধারণা দিচ্ছে এর নির্মাণকাজ সম্পন্ন করে ২০২২ সালে যানচলাচল শুরু হতে পারে। ৬.১৫ কিলোমিটার দীর্ঘ এ সেতুর নির্মাণের অগ্রগতি নিয়ে পদ্মা বিস্তারিত..

পোস্টার লাগানোর আগেই ছিঁড়ে ফেলা হলো

ডেক্স রিপোর্ট : কথায় আছে, প্রচারেই প্রসার। প্রচার বলতে জনসাধারণের কাছে একটি বার্তা, জনসচেতনতামূলক কোনো তথ্য পৌঁছানোর যে মাধ্যম, তা বুঝায়। প্রতিনিয়ত আমাদের চোখের সামনে অনেক কিছুর প্রচার আমরা দেখে থাকি। সাম্প্রতিক কালে সব থেকে বেশি চোঁখে পড়ছে নির্বাচনী প্রচার। প্রতিটি প্রার্থী নির্বাচনের এই সময়টি অত্যন্ত গুরুত্বের সাথে প্রচার কাজ চালিয়ে যায়। কারণ এই প্রচারণার বিস্তারিত..

লামায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

মোঃ নাজমুল হুদা,স্টাফ রিপোর্টারঃ বান্দরবানে লামা লামা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও তথ্য অফিসের আয়োজনে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের অধীনে দিন ব্যাপী ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়।বুধবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে দিনব্যাপী এ ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় বাল্য বিবাহ প্রতিরোধ, অটিজম, শিশুর মানসিক স্বাস্থ্য, স্যানিটেশন, পরিবেশ সুরক্ষা, বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকায় চড়লেন অর্ধশত বিএনপি নেতাকর্মী

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে অর্ধশত বিএনপি নেতাকর্মী আওয়ামী লীগ যোগ দিয়েছেন। মঙ্গলবার বিকালে ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক হাটসভায় তারা যোগদান করেন। তাদের মধ্যে ঢোলারহাট ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদের নেতৃত্বে ইউনিয়ন বিএনপির সদস্য জয়নাল হোসেন, সেলিম, আনিছুর রহমান, নবিরুল ইসলাম, সেলিম ইসলাম, ইদ্রিস আলী, ফজলু, সফিজুল ইসলাম, নুর বিস্তারিত..

উত্তরশিলখালীর সাদিয়া আক্তারের স্বপ্ন

বিশেষ প্রতিবেদন,টেকনাফ প্রতিনিধিঃ কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার একটি ইউনিয়ন বাহারছড়া।সেই ইউনিয়নের ছোট্ট একটি গ্রাম উত্তর শিলখালী। এই গ্রামে শিক্ষিত লোকের সংখ্যা বেশি নয়,তবে প্রতিনিয়ত পড়াশোনা করে যাচ্ছে ছোট্ট ছোট্ট ছেলে মেয়েরা।তাদের মধ্যে একটি মেয়ে হল সাদিয়া আক্তার। উত্তর শিলখালীর মনির আহমদ ও নুরুন্নেছা বেগমের ছোট মেয়ে সাদিয়া আক্তার।সে সদ্য প্রকাশিত পিইসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।তার আশা সে বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ কার্যালয়ে আগুন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার সালন্দর ইউনিয়নে নৌকা প্রতীক ও আওয়ামী লীগের কার্যালয়ে আগুন দেওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগ কার্যলয়ের পাশেই আজিজুরের সাইকেল পার্টস ও সাইদুলের পশু খাদ্যের দোকানে আগুন দেয় দুর্বৃত্তরা। সালন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মাহবুব আলম মুকুল বলেন, ইউনিয়ন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সংখ্যালঘুদের উপর নির্যাতন করা হচ্ছে

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আবারো হিন্দু সম্প্রদায়ের বাড়িতে আগুন ও নির্যাতন শুরু হয়েছে। স্বাধীনতা বিরোধীরা এসব কর্মকান্ড করছে; কারণ একটাই হিন্দু সম্প্রদায়কে ভয়ভীতি দেখানো হচ্ছে তারা যেন ভোট প্রদান না করে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com