January 25, 2022, 5:27 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শিশুদের খেলার সাথী যেখানে প্রধানমন্ত্রী

সোমবার গণভবনে ছিল বই উৎসব। নতুন বছরে প্রাথমিক ও মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি কয়েকটি শিশুর হাতে নতুন বই তুলে দেন। তবে শুধু বই দিয়েই শিশুদের বিদায় করেননি প্রধানমন্ত্রী। তাদের সঙ্গে কাটিয়েছেন কিছু আনন্দঘন মুহূর্ত। গণভবনের ভেতরেই খোলা জায়গায় শিশুদের সঙ্গে খেলায় মেতে ওঠেন প্রধানমন্ত্রী। এমনকী বিস্তারিত..

দুবাই থেকে ১৪০ কোটি টাকা, হাওয়া ভবনের সাবেক কর্মচারীসহ গ্রেফতার ৩

নিউজ ডেস্ক:একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে ১৪০ কোটি কালো টাকা হুন্ডির মাধ্যমে দুবাই থেকে বাংলাদেশে এসেছে। এসব কলো টাকা একটি গোষ্ঠীর পক্ষে সারাদেশে ছড়িয়ে দেওয়া হয়েছে।  এই চক্রে যুক্ত থাকার অভিযোগে হাওয়া ভবনের সাবেক কর্মচারীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মতিঝিলের সিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) এর বিস্তারিত..

সীতাকুণ্ডে বিএনপি নেতাকর্মীদের ‘পেট্রোল বোমা’ হামলা, আহত ৪

নিউজ ডেস্ক: সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের মাদামবিবির হাটে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের প্রচারণায় পেট্রোল বোমা হামলার খবর পাওয়া গেছে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের ৪ নেতা আহত হয়েছেন। আহতরা হলেন- মোহাম্মদ রায়হান, তৈয়ব উদ্দিন, সাদ্দাম হোসেন ও আবু ছালেক। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টার দিকে স্থানীয় জাহানাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। হামলার শিকার কয়েকজন জানান, জাহানাবাদ বিস্তারিত..

আমান উল্লাহ আমানের সঙ্গে দ্বন্দ্বের জেরে রক্তাক্ত হলেন গয়েশ্বর চন্দ্র!

নিউজ ডেস্ক: বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমানের মধ্যে চলা দ্বন্দ্বের জের ধরে রক্তাক্ত হলেন ঢাকা-৩ আসনের ২০ দলীয় জোটের প্রার্থী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। জানা গেছে, পুরনো দ্বন্দ্বের জের ধরে আমান উল্লাহ আমানের কর্মীরা গয়েশ্বর চন্দ্র রায়ের প্রচারণায় এ হামলা চালিয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকার বিস্তারিত..

ভোলায় পৌর মেয়রের নেতৃত্বে নৌকার শ্লোগানে বিশাল মিছিল অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে প্রতিদিনের মত, ভোলা জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে একটি বিশাল মিছিল ভোলা পৌরসভার মেয়রের নেতৃত্বে ভোলা শহরে অনুষ্ঠিত হয়। আজ সন্ধায় ৭টায় ভোলার মেয়র ও জেলা যুবিলীগের সভাপতি মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে ভোলা জেলা আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীদের সমন্ময়ে জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে ভোলা বিস্তারিত..

কক্সবাজারে পরিক্ষায় ফেল ছাত্রীর আত্মহত্যা

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার পার্শ্বভর্তি ঘুমধুম ইউনিয়নের উত্তর ঘুমধুম বড়ুয়া পাড়া এলাকায় জেএসসি পরিক্ষায় অকৃতকার্য হওয়ার ঘটনায় এক স্কুল ছাত্রী আত্নহত্যা করেছে। গত সোমবার বিকাল ৫ টার দিকে মা বাবার অনুপস্থিতির সুযোগে তার শয়ন কক্ষে গলায় উড়না পেছানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। সুপ্রিয়া বড়ুয়া বিস্তারিত..

রাণীশংকৈলে ল্যাম্পপোষ্টের শীতবস্ত্র বিতরণ

সবুজ ইসলাম ,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি :  রাণীশংকৈল ডিগ্রী কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ল্যাম্পপোষ্ট’র শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সংগঠনের সদস্যরা উপজেলার প্রত্যেক ইউনিয়নে গিয়ে ক্যাম্পেইনের মাধ্যমে তৃণমূল পর্যায়ের প্রকৃত অসহায়-দুঃস্থদের চিহ্নিত করে টোকেন বিতরণ করেন। “বিজয়ের মাসে শীতকে করি জয়” শ্লোগানকে সামনে রেখে গত সোমবার বিকালে ৪৭০টি শীতবস্ত্র প্রবীন অসহায় দরীদ্রদের মাঝে বিতরণ করা বিস্তারিত..

কক্সবাজারের ভারুয়াখালীতে পুলিশের উপর হামলা আহত-৩

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে আসামী ছিনতাইয়ের উদ্দেশ্যে পুলিশের উপর হামলা চালিয়েছে স্থানীয় লোকজন। এতে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের দুই এসআইসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে ভারুয়াখালী বাজারে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- এসআই দেবাশীর্ষ সরকার, এসআই সন্দীপ চন্দ্র নাথ ও আমর্ড পুলিশ সদস্য আলতাফ। তাদেরকে পুলিশ সদস্য বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সংখ্যালঘুদের উপর নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সংখ্যালঘু তথা হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন ও তাদের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঠাকুরগাঁও জেলা শাখার নেতৃবৃন্দ। মঙ্গলবার রাত ৮ টায় সংগঠনটির ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি অরুনাংশু দত্ত টিটোর আশ্রমপাড়ার বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদশে পূজা উদযাপন বিস্তারিত..

ভয়ভীতির উর্দ্ধে থেকে ভোট প্রদান করবেন -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভয়ভীতির উর্দ্ধে থেকে সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে আপনার মূল্যবান ভোট প্রদান করবেন। কেউ ভয় পাবেন না; ভোটে কেউ যদি সহিংসতা করার চেষ্টা করে তাহলে শক্তভাবে দমন করা হবে। মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com