January 27, 2022, 12:37 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

নির্বাচনে সাংবাদিকদের মোটর সাইকেল ব্যবহারে নিষেধাজ্ঞা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংবাদ সংগ্রহর কাজে সাংবাদিকদের মোটরসাইকের ব্যবহারে নিষেধাজ্ঞা দিয়ে সাংবাদিক নীতিমালা জারি করেছে নির্বাচন কমিশন (ইসি)। নীতিমালায় ভোটকেন্দ্রে প্রবেশ করে প্রিজাইডিং কর্মকর্তার অনুমতি নিয়ে ছবি তোলা, ভিডিও করা এবং তথ্য সংগ্রহ করতে পারার কথা বলা আছে। তবে একসঙ্গে একাধিক সাংবাদিক একই ভোটকেন্দ্রের একই ভোটকক্ষে প্রবেশ করতে পারবেন না। এমনকি ভোটকক্ষ থেকে সরাসরি বিস্তারিত..

আলীকদমে সেচ্ছাসেবক লীগের সভাপতিকে মারধর, বিএনপির ৬০ নেতাকর্মীর নামে মামলা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদমে স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে মারধর ও ভাংচুরের অভিযোগ এনে বিএনপির ৩৫ নেতাকর্মীর নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরও ২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। চৈক্ষ্যং ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সজীব কামালকে মারধরের ঘটনায় সাধারণ সম্পাদক মো. ইউনুচ বাদী হয়ে শনিবার (২২ ডিসেম্বর) রাতে এই মামলা করে। আহত সজীব বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকার জোয়ার উঠেছে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁওয়ে নৌকার জোয়ার উঠেছে। মানুষ এখন নৌকা ছাড়া অন্য কোনো প্রতীকের প্রতি আস্থা পায় না। জনগণ জানেন নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা শান্তির প্রতীক। নৌকায় ভোট দিলে এ দেশের মানুষ সুখে-শান্তিতে থাকতে পারে। শনিবার বিকেলে ঠাকুরগাঁও রুহিয়া থানা আওয়ামী বিস্তারিত..

কক্সবাজারে ৫৪৯৪০টি নেশা জাতীয় ইনজেকশন জব্দ, আটক-১

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ মডেল থানাধীন পান বাজারস্থ নাজির হাজীর কলোনির পলাশ ভট্টাচার্যের বসত ঘরে অভিযান পরিচালনা করে ১০ টি কাগজের বড় কার্টুন ভর্তি মোট ৫৪৯৪০ টি এ্যাম্পুল নেশা জাতীয় সিডাক্সিন (ডায়াজিপাম) ইনজেকশন জব্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গত জুমাবার দিনগত রাত ৮ টার দিকে অভিযান চালানো হয়। এতে জড়িত থাকার অভিযোগে পলাশ ভট্টাচার্য বিস্তারিত..

মামলা হামলা ক্ষণস্থায়ী,মানুষের ভালবাসার বন্ধন চিরস্থায়ী- কাজলের সহধর্মীনি শিরিন রহমান

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার-৩ আসনে ২৩ দলীয় ঐক্যজোট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী লুৎফুর রহমান কাজলের সহধর্মিনী শিরিন রহমান বলেছেন-ক্ষমতার অপব্যবহার করে ধানের শীষের নেতাকর্মী-সমর্থকদের সাময়িকভাবে হয়রানী করা যাবে, মনে রাখতে হবে-ক্ষমতার এ দাপট ক্ষনস্থায়ী, তাই মামলা, হামলা, হয়রানী করে মানুষকে সাময়িকভাবে ভীতসন্ত্রস্ত করা যাবে। কিন্তু মানুষের মন জয় করা যাবেনা। আর সর্বস্থরের মানুষের আমরা সবসময় বিস্তারিত..

ড. কামাল রাজাকারদের সাথে ঐক্যেগড়ে নীতিহীন হয়ে মরহুম হয়েছে ভোলায়-“বানিজ্যমন্ত্রী”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর পক্ষে ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগে আয়োজনে এক পথসভা অনুষ্ঠিত হয়। বিকাল ৪টায় ভোলার ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বালুরমাঠের পথসভার ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়্যারম্যান তাজুল মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময়য় স্থানিয় নেতাকর্মীদের খন্ড খন্ড মিছিলে উক্ত পথসভায় মানুষের ঢলে কানায় বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com