January 23, 2022, 11:09 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আইএসআই’র সঙ্গে বিএনপি-জামায়াতের ১১ বৈঠক: গোয়েন্দা তথ্য ফাঁস

নিউজ ডেস্ক: সম্প্রতি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের সঙ্গে মেহমুদ নামের আইএসআই’র এক কর্মকর্তার ফাঁস হওয়া কথোপকথনের সূত্র ধরে চালানো তদন্তে আইএসআই’র সঙ্গে বিএনপি-জামায়াতের যোগাযোগ সম্পর্কে চাঞ্চল্যকর বেশকিছু তথ্য উঠে এসেছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন’- এর একটি সংবাদের বরাতে জানা যায়, আইএসআই’য়ের শীর্ষকর্তা জাভেদ মেহেদিই বাংলাদেশের রাজনৈতিক দলগুলোর সঙ্গে বিস্তারিত..

শেখ হাসিনার পক্ষে ৭০’র মতো গণজোয়ার সৃষ্টি হয়েছে: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ৭০-এর নির্বাচনে যেমনি বঙ্গবন্ধুর পক্ষে গণজোয়ার উঠেছিল, এবার তেমনি শেখ হাসিনার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগ এবার নিরঙ্কুশ বিজয় লাভ করবে। বুধবার সকালে ভোলা-১ আসনের বাংলাবাজার, দক্ষিণ দিঘলদী, ইলিশা ইউনিয়নে গণসংযোগ ও বিভিন্ন পথসমাবেশে তিনি এসব কথা বলেন। বাণিজ্যমন্ত্রী বলেন, শহর ও গ্রামে সর্বত্র নির্বাচনী উৎসব শুরু হয়েছে। তিনি ভোলার বিস্তারিত..

অগ্নিসন্ত্রাসকারীরা ক্ষমতায় এলে দেশ ধ্বংসের দিকে যাবে

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অগ্নি সন্ত্রাস করে, যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করে, যারা মানি লন্ডারিংয়ের সঙ্গে জড়িত, যারা অর্থ আত্মসাৎ করে জেলে যায়, যারা বিদেশে অর্থ পাচার করতে গিয়ে বিদেশের মাটিতে ধরা খেয়ে সাজাপ্রাপ্ত, তারা যদি ক্ষমতায় আসে তাহলে দেশ ধ্বংসের দিকে চলে যাবে। তারা ক্ষমাতায় এলে দেশের বিস্তারিত..

খালেদার উপদেষ্টা ইনামের আওয়ামী লীগে যোগদান

সংসদ নির্বাচনের আগে শেখ হাসিনার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগ দিলেন খালেদা জিয়ার পরামর্শকদের অন্যতম ইনাম আহমেদ চৌধুরী। বুধবার তিনি শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে আওয়ামী লীগে যোগ দেন বলে প্রধানমন্ত্রীর উপ প্রেসসচিব আশরাফুল আলম খোকন জানিয়েছেন। আসন্ন নির্বাচনে সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী হতে চেয়েছিলেন সাবেক আমলা ইনাম। প্রাথমিক মনোনয়নের তালিকায় তিনি থাকলেও চূড়ান্ত বিস্তারিত..

ভুয়া ব্যালট ঠেকাতে নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ

বিএনপি-জামায়াত ভোট কারচুপি, ভুয়া ব্যালট তৈরি ও ভোটার করতে ওস্তাদ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এসব বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকার নির্দেশ দিয়েছেন তিনি। বুধবার বিকেলে ধানমন্ডির সুধা সদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া ও পিরোজপুরে দলীয় প্রার্থীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। শেখ হাসিনা বলেন, ৩০ ডিসেম্বর বিস্তারিত..

বিএনপি উশৃঙ্খল দলে পরিণত হয়েছে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বিএনপি উশৃঙ্খল দলে পরিণত হয়েছে; বিএনপির জন্মলগ্ন দেখলে আপনারা বুঝতে পারবেন। বিএনপির সাথে যুদ্ধাপরাধীরা রয়েছে এবং তারা বাংলাদেশকে জঙ্গিবাদের রাষ্ট্রে পরিণত করতে চায়। তাই এই উশৃঙ্খল দলকে বাংলাদেশের জনগণ সমর্থন করে না। বুধবার সন্ধ্যায় শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগ বিস্তারিত..

নির্যাতন সহ্য করে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে -মির্জা ফয়সল আমীন

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ছোট ভাই মির্জা ফয়সাল আমীন বলেছেন, মামলা-হামলা, নির্যাতন এক কথায় সবকিছু সহ্য করেই আমাদের নেতা-কর্মীদের ভোটের মাঠে থাকতে হবে। ভোটের মাঠে থেকে ধানের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়ন বিএনপি আয়োজিত বিস্তারিত..

বাংলাদেশে এখন আওয়ামীলীগের গনজোয়ার বললেন-“তোফায়েল আহমেদ”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলার ২ নং পূৃর্ব ইলিশা ইউনিয়নে (৯ নং)ওয়ার্ডে ইব্রাহিম বয়াতি বাড়ী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সন্ধা ৬:৩০ মিনিটে ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মোস্তফা মেম্বারের সভাপতিত্বে উঠান বৈঠকের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-১আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ। এসময় তিনি তার বক্তব্য বলেন ভোলার ধনিয়া, বিস্তারিত..

বীর বাহাদুরের নির্দেশের পর লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযোগ ও পরামর্শ বাক্স স্থাপন

অবশেষে স্বাস্থ্য সেবার মান্নোন্নয়ন, স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে অভিযোগ ও পরামর্শ বক্স স্থাপন করেছে বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদুল হকের স্ব-উদ্যোগে আজ বুধবার দুপুরে অভিযোগ ও পরামর্শ বক্স ৩টি জরুরী বিভাগ, বহিঃ বিভাগ এবং ওয়ার্ডের সম্মুখে স্থাপন করা হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, এখন থেকে বিস্তারিত..

বানিজ্যমন্ত্রীর অংশগ্রহণে ভোলা বোরহানউদ্দিনের মরহুম নেপু মিঞার জানাজা সম্পন্ন

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলার বোরহানউদ্দিনের হাসান নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি মরহুম রফিকুল ইসলাম হাওলাদার(নেপু মিঞা)’র জানাজার নামাজ আজ বেলা ১১:৫৫ মিনিটের সময় মির্জাকালু খাসমহল বাজারে সম্পূর্ণ হয়েছে। উক্ত মরহুমের জানাজায় উপস্হিত ছিলেন ভোলা- ১ আসনের গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। এসময়য় তোফায়েল আহমেদ বলেন রফিকুল ইসলামের অভাব অপুরনীয় তিনি দলের জন্য সবসময় নিবেদিত বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com