January 26, 2022, 9:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

তীব্র শীত উপেক্ষা করে ভোলায় নৌকার প্রার্থীর পক্ষে প্রচারনায় ব্যস্ত “অধ্যক্ষ সাফিয়া খাতুন”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা: আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্রকরে চারদিকে চলছে নিজ নিজ দলের প্রার্থীকে বিজয় করার জন্যে দলিয় প্রচার প্রচারনা মাধ্যমে ব্যস্ত সময় কাটাচ্ছেন দলিয় নেতাকর্মীরা। পিছিয়ে নেই প্রার্থীর প্রচারণায় দলের নারী সদস্যরা। দ্বীপজেলা ভোলা-১ সংসদীয় আসনের আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর পক্ষে প্রচারনায় ব্যস্ততম সময় কাটাচ্ছেন বিস্তারিত..

গ্রাম হবে শহর ২১টি বিশেষ মর্মে আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার ঘোষনা

মাহমুদুল হাসান ফাহাদ : আধুনিক নগর সুবিধায় গ্রাম হবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় গেলে দেশের প্রতিটি গ্রামকে আধুনিক নগর সুবিধা দিয়ে ‘আমার গ্রাম-আমার শহর’ হিসেবে গড়ে তুলবে আওয়ামী লীগ। একই সঙ্গে তরুণ্যকে উৎপাদনমুখী শক্তিতে রূপান্তর করে সমৃদ্ধ সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করা হবে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টার কিছু পর রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে আয়োজিত বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকার নির্বাচনী অফিসের উদ্বোধন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী রমেশ চন্দ্র সেনের নির্বাচনী অফিসের উদ্বোধন করা হয়েছে। সোমবার রাতে শহরের সরকারপাড়া এলাকার হ্যাডস মোড়ে নৌকার নির্বাচনী অফিসের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু। এসময় জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো, জেলা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে বাড়ি বাড়ি গিয়ে নৌকার নির্বাচনী প্রচারণায় যুবলীগ

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেনের পক্ষে বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়ে ব্যাপক প্রচার প্রচারণা করেছে পৌর যুবলীগ। মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানার নেতৃত্বে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে ব্যাপক প্রচার প্রচারণা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ট্রাক-বিআরটিসি বাসের সংঘর্ষে নিহত ১

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাক ও বিআরটিসি বাসের মুখোমুখি সংঘর্ষ একজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছেন ১৭ জন । আহতদের উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসটি সদর উপজেলার মহাসড়কের ডেনিস নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা বিস্তারিত..

রাণীশংকৈলে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌরশহরের কলেজপাড়া এলাকা থেকে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে নিজ শোয়ারঘর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ । নিহত শিল্পী বেগম(২৮) ২সন্তানের জননী মো: মাসুদ রানা’র স্ত্রী। রানীশংকৈল থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়দের খবর পেয়ে পুলিশ বিস্তারিত..

আসছে বিদেশী টাকা, অরাজকতার পরিকল্পণায় বিএনপি-জামায়াত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশের সকল ভোট কেন্দ্রগুলা দখল করার পায়তারা করছে অস্তিত্যের সঙ্কটে থাকা বিএনপি ও যুদ্ধাপরাধীদের সংগঠন জামায়াতে ইসলামী বাংলাদেশ। এ লক্ষ্যকে বাস্তবায়নের প্রাথমিক ধাপ হিসেবে থানা ঘেরাও কর্মসূচিরও পরিকল্পনা করছে বিএনপি-জামায়াতসহ সরকারবিরোধী একাধিক শক্তি। আর এই কর্মসূচির শতভাগ সফল করতে বিদেশ থেকে হাজার-হাজার কোটি টাকা চোরাই পথে দেশের অভ্যন্তরে বিস্তারিত..

নিজেদের ভাড়াটে সন্ত্রাসীদের দ্বারাই গুলিবিদ্ধ রোমানা মাহমুদ ও তার কর্মীরা

সিরাজগঞ্জ শহরে জেলা বিএনপির সভাপতি ও সিরাজগঞ্জ-২ আসনে বিএনপি’র প্রার্থী রুমানা মাহমুদের নেতা কর্মী আহতের ঘটনায় জানা গেছে, বিএনপি প্রার্থী রুমানা মাহমুদ সন্ধার পর শহরে গণসংযোগের জন্য জেলা বিএনপি কার্যালয়ে যান। সেখানে বিএনপি ও তার অঙ্গসংগঠনের অনেক নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। আগে থেকে শহরের বিভিন্ন এলাকায় ক্ষমতাসীন দলের নেতা কর্মীরা মিছিল করছিলেন। মিছিলটি বিএনপি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বরেন্দ্র কর্তৃপক্ষের সাথে আদিবাসী ও দলিতদের আলোচনা সভা অনুষ্ঠিত

মো: সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইএসডিও প্রমোশন অফ রাইটস অফ এথনিক মাইনোরিটি এন্ড দলিত ফর ইমপ্রুপমেন্ট প্রোগ্রাম (প্রেমদীপ) প্রকল্পের উদ্যোগে উপজেলা ইএসডিও কার্যালয়ে সোমবার (১৭ই ডিসেম্বর) বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সাথে আদিবাসী ও দলিতদের জন্য সেচ, সুপিয় পানি, বনায়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ইএসডিও প্রেমদীপ প্রকল্প’র টেকনিক্যাল ম্যানেজার এ্যাডভোকেসি মোঃ মোকসেদুল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com