January 23, 2022, 8:41 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ে সাবেক এমপি খাদেমুল ইসলামের ২২ তম মৃত্যুবার্ষিকী পালিত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে গতকাল সোমবার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ঠাকুরগাও-১ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম খাদেমুল ইসলামের ২২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সকাল থেকে মরহুমের শহরস্থ বাসভবনে কোরআন খতম ও দুপুরে আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মরহুমের পরিবারের সদস্যবৃন্দ সহ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকার নির্বাচনী প্রচারণায় যুবলীগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনের নৌকা মার্কার প্রার্থী রমেশ চন্দ্র সেনের পক্ষে ভোট চেয়ে ব্যাপক প্রচার প্রচারণা করেছে পৌর যুবলীগ। সোমবার বিকেলে ঠাকুরগাঁও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোহেল রানার নেতৃত্বে পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে ভোট চেয়ে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয়। এসময় যুবলীগ নেতাকর্মী ও সমর্থকরা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকা মার্কার নির্বাচনী গণসংযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনের আউলিয়াপুর ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে ব্যাপক গণসংযোগ করেছেন আওয়ামী লীগের প্রার্থী রমেশ চন্দ্র সেন ও দলটির নেতা-কর্মীরা। সোমবার সকালে ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও তার কর্মী সমর্থকরা সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মানুষের দ্বারে দ্বারে বিস্তারিত..

এবার জামায়াত নিয়ে প্রশ্ন এড়িয়ে গেলেন ড. কামাল

দুইদিন আগে ১৪ ডিসেম্বর জামায়াতে ইসলামী প্রসঙ্গে একটি প্রশ্নে সাংবাদিকের ওপর ক্ষিপ্ত হলেও এবার বিজয় দিবসে একই ধরনের প্রশ্নে জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল কৌশলে সে প্রশ্ন এড়িয়ে গেছেন। সাংবাদিকদের প্রশ্ন এড়াতে তিনি জাতীয় ঐক্য সুসংহত করার কথা বলেছেন। প্রসঙ্গত, ১৪ ডিসেম্বর বুদ্ধিজীবী দিবসে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে যাওয়া কামাল হোসেনকে জামায়াত বিস্তারিত..

ভোলা বোরহানউদ্দিনে বিএনপির তান্ডব নির্বাচনী অফিস ভাংচুর আহত কয়েক’শ’

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : বোরহানউদ্দিন নির্বাচনী সহিংসতায় অর্ধ শতাধিক আহত। ভোলা-২ আসনের বিএনপির প্রার্থী মো. হাফিজ ইব্রাহিম তার নির্বাচনী এলাকা বোরহানউদ্দিনে আসা উপলক্ষে এলাকায় ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে। এ নিয়ে রোববার সকালে স্থানীয় আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সহিংসতার ঘটনা ঘটেছে। এতে অর্ধশতাধিক আহত হয়। আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com