January 24, 2022, 2:42 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঈদগাঁওতে ছাত্র শিবিরের উদ্যোগে বিজয় দিবস পালিত

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁওতে বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। বিজয়ের ৪৭ তম দিবসের এই র‍্যালীতে শুধু শিবিরের নেতাকর্মী নয়, সাধারণ লোকজনের উপস্থিতি লক্ষ্য করা গেছে। দীর্ঘদিন ধরে রাজনৈতিকভাবে কোণঠাসা থাকলেও বিজয়ের চেতনায় উজ্জ্বীবিত হয়ে শিবিরের ডাকা কর্মসূচি সবার নজর কাড়ে। র‍্যালীতে অংশগ্রহণকারী সবার মাথায় ছিল বিজয়ের শ্লোগান সম্বলিত সাদা বিস্তারিত..

কক্সবাজারে নানা আয়োজনের মধ্য দিয়েই মহান বিজয় দিবস উদযাপন

সেলিম উদ্দিন, কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা পরিষদ কর্তৃক আয়োজিত এলাকার বিভিন্ন শিক্ষা এতে অংশগ্রহন করেন।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ মোস্তাক আহমদ চৌধুরী। প্রধান বক্তা ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বিস্তারিত..

আলীকদমে যথাযোগ্য মর্যাদায় উৎযাপিত হলো মহান বিজয় দিবস ২০১৮

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষে আলীকদম সরকারী উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে জাতির শ্রেষ্ঠ সন্তান মহান মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি পুষ্পিত শ্রদ্ধা জানানোর মাধ্যমে সূচিত হয় বিজয় দিবসের কর্মসূচি। আজ রোববার (১৬ ডিসেম্বর) আলীকদম উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় ৪৮তম মহান বিজয় দিবস উৎযাপিত হয়। এ উপলক্ষ্যে সকাল ৬টায় উপজেলার সরকারী বিস্তারিত..

ভোলার কৃতি সন্তান বীরশ্রেষ্ঠ শহীদ মোহাম্মদ মোস্তফা কামাল ৭১তম জন্ম বার্ষিকী আজ

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ১৯৪৭ সালের ১৬ ডিসেম্বর বর্তমান ভোলা জেলার দৌলতখান থানার পশ্চিম হাজিপুর গ্রামে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের জন্ম। বাবা হাবিবুর রহমান ছিলেন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত হাবিলদার। শৈশব থেকেই দুঃসাহসী হিসেবে খ্যাত ছিলেন বলেই হয়তো বাবার সৈনিক জীবন তাকে আকৃষ্ট করে। পঞ্চম শ্রেণী পর্যন্ত লেখাপড়ার পর বাড়ি থেকে পালিয়ে গিয়ে ১৯৬৭ সালের ১৬ ডিসেম্বর ইস্ট বেঙ্গল বিস্তারিত..

তরুণদের নিজের চড়াই উতরাই আর আগামীর বাংলাদেশের গল্প শোনালেন শেখ হাসিনা

মোঃ নাজমুল হুদা: গ্রামের দুরন্ত কিশোরীটি আজ বাংলাদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রী। পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অবিসংবাদিত নেতা। বঙ্গবন্ধু বাঙালিকে এনে দিয়েছেন স্বাধীনতা আর তাঁরই কন্যা শেখ হাসিনা আজ বাঙালির স্বপ্নসারথী। পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তববায়নে দুর্গম সেই পথ পাড়ি দিতে বহু চড়াই-উৎরাই পাড়ি দিতে হয়েছে বঙ্গবন্ধু কন্যাকে। গতকাল সেইসব গল্পই শোনালেন তিনি। ঢাকার বিস্তারিত..

সব ষড়যন্ত্রের জবাব ব্যালেটের মাধ্যমে দেয়া হবে -লুৎফুর রহমান কাজল

সেলিম উদ্দীন,কক্সবাজার : আওয়ামী লীগের উস্কানীতে কাউকে পা না দিতে অনুরোধ করেছন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের বিএনপির মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী লুৎফুর রহমান কাজল। তিনি বলেছেন, সরকারের জুলুম নির্যাতনের কারণে সব শ্রেনীর মানুষ আওয়ামী লীগ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তা টের পেয়ে বিএনপিকে নির্বাচন থেকে সরানো অপকৌশল করছে। আমরা তাদের অপকৌশল বুঝে নিয়েছি। সব ষড়যন্ত্রের জবাব ৩০ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com