January 25, 2022, 11:35 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

মহান বিজয়ের ৪৭বছরে বাংলাদেশ

নিউজ ডেস্ক: বাঙালির হাজার বছরের ইতিহাসে এক অনন্য গৌরবের দিন ১৬ই ডিসেম্বর। ১৯৭১ সালের এই দিনে বাঙালি প্রাণের অসাধারণ শৌর্য, ত্যাগ, সংগ্রাম এবং ৩০ লাখ শহীদের আত্মত্যাগে শত্রুমুক্ত হয় বাংলাদেশ। টানা নয় মাসের মুক্তিযুদ্ধে সূচিত হয় বাংলাদেশের বিজয়। একটি স্বাধীন ভূ-খণ্ড পায় বাঙালি। এমন গৌরবময় বিজয়ের ইতিহাসে আর কোন জাতির নেই। এমন বিজয়ের অনন্য সেই বিস্তারিত..

লামা মৎস্যজীবী সমবায় সমিতি কর্তৃক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

মো.নাজমুল হুদা, বিশেষ প্রতিনিধি : বান্দরবানের লামায় সৎস্যজীবী সমবায় সমিতি কর্তৃক একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ তথা মহাজোট মনোনীত বীর বাহাদুর উশৈসিং এমপির প্রতীক নৌকার সমর্থনে মৎস্যজীবীদের নিয়ে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় লামা গজালিয়া জীব স্টেশন কার্যালয়ের ২য় তলায় লামা মৎস্য সমিতির সভাপতি মোঃ ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বিস্তারিত..

‘রা’ নেই সুশীলদের

জনসাধারণ বলেন, ‘তারা হঠাৎ সরব হন, আবার হঠাৎ চুপসে যান’। বিশেষ বিশেষ মৌসুমে তারা নড়েন-চড়েন, বিশেষ কিছু স্থানে দৌড়ঝাপও করেন। আমজনতার মতে, তাদের মতিগতিও বোঝা ভার’। তারা ‘সুশীল’ নামে পরিচিত। যদিওবা সুশীল শব্দের আক্ষরিক অর্থ নাপিত। তবে এই বঙ্গদেশের অতি পণ্ডিতদের কাছে এসে শব্দটির অর্থই পরিবর্তন হয়ে গিয়েছে। এই অতি পণ্ডিতেরা নিজেদেরকেই ‘সুশীল’ হিসেবে হিসেবে বিস্তারিত..

দায় এড়াতে না পেরে সংবাদ সম্মেলন এড়িয়ে গেলেন খন্দকার মোশারফ

প্রেসটিভি ডেক্স : পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের এজেন্ট মেহমুদের সঙ্গে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেনের টেলি কথোপকথন গণমাধ্যমে ভাইরাল হবার পর উক্ত ঘটনার দায় এড়াতে বিবৃতি দিয়েছেন খন্দকার মোশাররফ। বিএনপির লোগো সম্বলিত একটি কাগজে খন্দকার মোশাররফ উল্লেখ করেন, আইএসআইয়ের এজেন্টের সঙ্গে কথোপকথনে তিনি জড়িত নন। তবে নির্বাচনী প্রচারণার কাজে ব্যস্ত থাকার কারণে তিনি সংবাদ সম্মেলনে উপস্থিত বিস্তারিত..

বমু বিলছড়িতে নির্বাচনী গণসংযোগে নৌকার প্রার্থী জাফর আলমের পুত্র তুহিন

মোঃ নাজমুল হুদা, বিশেষ প্রতিনিধিঃ কক্সবাজার- ১ (চকরিয়া -পেকুয়া) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব জাফর আলম পুত্র তানভীর আহমেদ সিদ্দিকী তুহিন বমু বিলছড়ি ইউনিয়নে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনী গণসংযোগ করেছেন। শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকাল ২ ঘটিকায় ১,২ ও ৩ ওয়ার্ডে গণসংযোগ, মতবিনিময় সভা ও ইউনিয়নের নির্বাচনী প্রচারণা অফিস পরিদর্শন করেছেন। এতে বমু বিলছড়ি বিস্তারিত..

জামায়াত-কামাল ভাই ভাই, সাংবাদিকদের ক্ষমা নাই!

জামায়াত বিরোধী জোটের অন্যতম উদ্যোক্তা গণফোরাম সভাপতি তথা ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেন রং পরিবর্তন করে জামায়াতের বন্ধুজনে পরিণত হয়েছেন। তাকে জামায়াত নিয়ে প্রশ্ন করায় তিনি সাংবাদিকদের উপরে ক্ষেপে গিয়েছেন। এমন প্রেক্ষাপটে খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় এ নিয়ে ডা. কামালকে নানান সমালোচনার মুখে পড়তে হয়েছে। অনেকেই বলছেন, জামায়াত-কামাল ভাই ভাই, সাংবাদিকদের ক্ষমা নাই! বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে নৌকা মার্কার প্রচারণা চলছে

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা মার্কার পক্ষে ব্যাপক প্রচার প্রচারণা করছেন আওয়ামী লীগের প্রার্থী রমেশ চন্দ্র সেন ও দলটির নেতা-কর্মীরা। ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন প্রতিদিন সকাল থেকে তিনি ও তার কর্মী সমর্থকরা পৃথকভাবে নির্বাচনী এলাকার প্রত্যন্ত অঞ্চলে গিয়ে মানুষের বিস্তারিত..

শেখহাসিনা সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয় পথসভায়-তোফায়েল আহমেদ

মাহমুদুল হাসাব ফাহাদ- ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০১৮ এর ভোলার সদর উপজেলাধীন কাচিয়া ইউনিয়নে আয়োজিত, পরানগঞ্জ হাফেজিয়া ইসলামিয়া মাদ্রাসার মাঠে শনিবার সন্ধা ৬টায় এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভায় কাচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোলা-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিস্তারিত..

খুটাখালীর মাওলানা আলী হোছাইনের ইন্তেকাল

সেলিম উদ্দীন,কক্সবাজার : চকরিয়া উপজেলার খুটাখালীর প্রবীণ মুরব্বী হাজী মাওলানা আলী হোছাইন ইন্তেকাল করেছেন ইন্নালি… রাজেউন। শনিবার ১৫ ডিসেম্বর দিবাগত রাত ১টার সময় চট্রগ্রামস্থ বেসরকারী হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বর্ণিত ইউনিয়নের ৩ নং ওয়ার্ড চারিঘোনা গ্রামের মরহুম হাজী মুহাম্মদ নাসিমের পুত্র ও খুটাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী বিস্তারিত..

নিজের নির্বাচনী শহর ভোলায় গনসংযোগ করে নৌকায় ভোট চাইলেন-তোফায়েল আহমেদ

মাহমুদুল হাসান ফাহাদ -ভোলা : আজ সকাল ১০ঘটিকার সময় ভোলার সদর রোডের প্রধান সড়কে ভোলার শত শত আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ভোলার সর্ব সাধারন মানুষের কাছে নৌকা মার্কার লিফলেট বিতরনের মাধ্যমে গনসংযোগ করেন ভোলা-১ আসনের আওয়ামীলীগের প্রার্থী বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ। সকালে ভোলার বাংলাস্কুল মোড়ের ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরুকরে ভোলা সদরে রাস্তার পাশে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com