January 28, 2022, 11:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

নৌর্কা মার্কায় ভোট দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিন -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। যারা যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়ে নির্বাচনের মাঠে নেমেছে, তাদের উপযুক্ত জবাব দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে দেশের জনগণের সেবা করার সুযোগ দিন। বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও বিস্তারিত..

লুটেরা দল বিএনপিকে প্রত্যাখান করে নৌকায় ভোট দেওয়ার আহবান-বানিজ্যমন্ত্রী

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলার পূৃর্ব ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী সন্ধা ৬টা বাগার হাওলা নিজাম উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এক পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভায় ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মিয়া সিরাজের সভাপতিত্বে,প্রধান অতিথি, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি ভোলা জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও জেলা পরিষদের বিস্তারিত..

নির্বাচনকে ঘিরে সক্রিয় একাধিক উগ্রবাদী সংগঠন, ষড়যন্ত্র রুখতে মাঠে গোয়েন্দারা

ডেক্স রিপোর্ট : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশকে অস্থিতিশীল করার পরিকল্পনা বাস্তবায়নে সক্রিয় হয়ে উঠেছে উগ্রবাদী একাধিক সংগঠন। এ বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলোকে সতর্ক অবস্থানে থেকে কাজ করার বিশেষ নির্দেশনা দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। উগ্রবাদী সংগঠনগুলোর সদস্যরা আবারও সংগঠিত হওয়ার চেষ্টা করছে জানিয়ে ওই বার্তায় বলা হয়, এবার নির্বাচনকে ঘিরে বড় ধরনের নাশকতা সৃষ্টির বিস্তারিত..

নোয়াখালীতে আওয়ামী নেতাকে গুলি করে হত্যা করলো বিএনপি

ডেক্স রিপোর্ট : নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে মো. হানিফ (২৪) নামের এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে বিএনপি কর্মীরা। এসময় নুরুল ইসলাম (২৭) নামের আরেক কর্মী আহত হয়েছেন। মঙ্গলবার ১১ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে কাজীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মো. হানিফ দক্ষিণ শুল্লকিয়া গ্রামের মফিজ উল্যার ছেলে। তিনি এওজবালিয়া ৯নং ওয়ার্ড বিস্তারিত..

বমু বিলছড়িতে আ,লীগের নির্বাচনী প্রচারণা অফিস উদ্বোধন

মোঃ নাজমুল হুদা,বিশেষ প্রতিনিধিঃ চকরিয়ার বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা সভার অফিস শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় বমুমূখ বাজারে অফিস কক্ষে দোয়া মাহফিল ও দলীয় নেতা-কর্মীদের নিয়ে উদ্বোধন করা হয়। উক্ত অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি এম.কফিল উদ্দীন। বিস্তারিত..

আলীকদমে দুই রেষ্টুরেন্ট মালিককে জরিমানা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : আলীকদমে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন এবং বাসী খাবার সংরক্ষনের দায়ে দুইটি রেষ্টুরেন্ট মালিককে ২০,০০০ টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৫ টায় আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ নাজিমুল হায়দার মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়ে আলীকদম বাজারের একটি ও পানবাজারের একটি রেষ্টুরেন্ট মালিককে প্রতিজনকে ১০ বিস্তারিত..

ফখরুলের গাড়ীবহরে হামলার ঘটনা বিএনপি’র সাজানো নাটক-রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ রমেশ চন্দ্র সেন ফখরুলের গাড়ী বহরে হামলা বিএনপি’র সাজানো নাটক বলে অভিযোগ করেছেন। বৃহস্পতিবার দুপুর ২টার সময় ঠাকুরগাঁওয়ের কলেজপাড়া এলাকার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। তিনি আরও বলেন, ফখরুলের গাড়ী বহরে হামলার পুর্বে সদর উপজেলার বেগুনবাড়ী ইউনিয়নের বিএনপি’র একাংশের মধ্যে দলীয় কোন্দল বিস্তারিত..

আওয়ামীলীগ প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নয়-ভোলা পৌরসভায় বানিজ্যমন্ত্রী

মাহমুদুল হাসান ফাহাদ, ভোলা: বাংলাদেশের প্রথম শ্রেণীর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা পৌরসভার ৭নং ওয়ার্ডে রাত ৮টায় এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ভোলা পৌরসভার মেয়র ও জেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে প্রধান অতিথি বানিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ। এই সময় তোফায়েল আহমেদ বলেন, আ’লীগ সরকারের আমলেই দেশে উন্নয়ন হয় যা আজ দৃশ্যমান আর ২০০১ সালে বিস্তারিত..

ঈদগাঁও রাবারড্যাম পানি ব্যবস্থাপনা নির্বাচনে মিন্টু সভাপতি, আরমান সেক্রেটারী

সেলিম উদ্দীন,কক্সবাজার : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হয়েছে কক্সবাজার সদরের ঈদগাঁও রাবারড্যাম পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিঃ এর নির্বাচন। এতে ব্যালেটের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহনেওয়াজ মিন্টু (উত্তর লরাবাগ) তার প্রতীক চেয়ার প্রাপ্ত ভোট ১১৩, নিকটতম প্রতিদ্বন্দ্বী সেলিম উল্লাহ আনারস (রোহিঙ্গা পাড়া চৌফলদন্ডী) ৭ ভোট।সাধারণ সম্পাদক নির্বাচিত হন আরমান উদ্দীন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com