January 28, 2022, 5:00 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

৫৮ পোর্টাল খুলে দেওয়া হলো

দেশের কয়েকটি অনলাইন নিউজপোর্টালসহ ৫৮টি ওয়েবসাইট ও লিংক বন্ধের নির্দেশনা তুলে নিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। নির্দেশনার পর থেকে ওয়েবসাইটগুলো খুলতে শুরু করেছে। বিটিআরসি রোববার (০৯ ডিসেম্বর) ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইইজি) অপারেটর ও ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান আইএসপি (ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার)-গুলোর কাছে ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশনা দিয়েছিল। এরপর পরিবর্তন.কম, প্রিয়.কম, রাইজিংবিডি, জাস্টনিউজবিডি.কমসহ বেশ কয়েকটি নিউজপোর্টাল বিস্তারিত..

ধানের শীষের বিজয়ের জন্য মানুষ প্রহর গুনছে- ঈদগাঁওতে কাজল

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার-৩ আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত একক প্রার্থী লুৎফুর রহমান কাজল বলেছেন-ভোট মানুষের রাষ্ট্রীয় মৌলিক অধিকার। এই ভোট স্বাধীনভাবে প্রয়োগ করে সকল ভোটারকে রাষ্ট্রীয় তাদের স্ব স্ব মালিকানা প্রতিষ্ঠা করতে হবে। আগামী ৩০ ডিসেম্বর এই ভোট বহুদলীয় গণতন্ত্রের প্রতীক ধানের শীষে প্রদানের আহবান জানিয়ে লুৎফুর রহমান কাজল বলেন-নির্বাচনকে আন্দোলনের অংশ হিসাবে বিস্তারিত..

ভোলায় উন্নয়নে জনপ্রিয়তাশীর্ষে বানিজ্যমন্ত্রী,প্রচারণায় মাঠে নেই “বিএনপি প্রার্থী”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলার প্রতিটি শহরের অলিগলি, পাড়ায় মহল্লায়, গ্রাম গঞ্জে নির্বাচনী প্রচার প্রচারনা বেশ জমে উঠেছে জনগনের মাঝে নির্বাচন নিয়ে মানুষের হিসাব নিকাশও বেশ চোখে পড়ার মত। দ্বীপজেলা ভোলা-১ আসনে ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভার নিয়ে গঠিত সংসদীয় ভোলা-১ আসন। এবারে একাদশ জাতীয় নির্বাচনে এই আসনে ১শত ১৩টি বিস্তারিত..

রাজনীতি থেকে অবসরে যাচ্ছেন খন্দকার মাহবুব হোসেন

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের আর মাত্র কয়েকদিন বাকি। এরই মধ্যে বিএনপি ২০৬টি আসনে মনোনয়ন প্রার্থী চূড়ান্ত করেছে। মনোনয়নের চূড়ান্ত তালিকা প্রকাশের পর পরই সারাদেশে মনোনয়নবঞ্চিতদের বিক্ষোভ ভাংচুর চলছে। মনোনয়নবঞ্চিত হয়েছেন দলের অনেক সিনিয়র নেতা। দলীয় যোগ্য প্রার্থীদের বাদ দিয়ে অর্থের মাধ্যমে রমরমা মনোনয়ন বাণিজ্যে প্রতারনার শিকার দলের সিনিয়র নেতা থেকে শুরু করে তৃণমূল কর্মীরা বিএনপির বিস্তারিত..

মনোনয়নের দাবিতে গুলশান কার্যালয় ভাঙচুর

মনোনয়ন না দেওয়ার প্রতিবাদে বিএনপি নেতা এহছানুল হক মিলন, তৈমুর আলম খন্দকার ও সেলিমুজ্জামান সেলিমের অনুসারী কর্মী-সমর্থকেরা গুলশানে দলের চেয়ারপারসনের কার্যালয়ের সামনে বিক্ষোভ করছেন। এ সময় তারা কার্যালয়ের প্রধান ফটকে লাথি মারেন, ধাক্কা দেন, ইট-পাটকেল ছুড়ে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁদের এই বিক্ষোভ চলছিল। অনেকেই ফটকের সামনে শুয়ে বিক্ষোভ করছেন। বিস্তারিত..

ঠাকুরগাঁও-৩ এর সাবেক এমপি’র পথসভায় হাজারো জনতার ভীড়

মোঃ সবুজ ইসলাম , রাণীশংকৈল প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সফল সাবেক সংসদ সদস্য হাফিজ উদ্দিন আহমদ। হাফিজ উদ্দিন আহমদ ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসছেন এমন সংবাদে সোমবার(১০ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় এমপি মহোদয়কে রিসিভ করতে দিনাজপুরের বোচাগঞ্জের বকুলতলায় জাতীয় পার্টির নেতাও কর্মী এবং সমর্থকরা শতশত মোটরসাইকেল নিয়ে বিস্তারিত..

রমেশ চন্দ্র সেনের নির্বাচনী গণসংযোগে মানুষের ঢল

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : প্রতীক বরাদ্দের পর ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ করেছেন ঠাকুরগাঁও-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী রমেশ চন্দ্র সেন। আওয়ামী লীগের নির্বাচনী এই গণসংযোগে মানুষের ঢল নামে। সোমবার সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ড. কেএম কামরুজ্জামান সেলিম প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। একাদশ সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী রমেশ চন্দ্র বিস্তারিত..

আমি আওয়ামীলীগের তোফায়েল হয়েই বাঁচব যতদিন বেঁচে থাকি-ভোলায় বানিজ্যমন্ত্রী

মাহমুদুল হাসান ফাহাদ, ভোলা : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর উপজেলাধীন ৪নং আলীনগর ইউনিয়নের পেশকার বাড়ির স্কুল এন্ড কলেজ মাঠে বিকাল ৪ঘটিকায় ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় নির্বাচনী এক পথসভা,।আলীনগর ইউপি চেয়্যারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ বশির আহমেদের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন ভোলার গনমানুশের নেতা বাংলাদেশ আওয়ামীলীগের রাজিনীতির অন্যতম প্রবীননেতা জাতির বিস্তারিত..

বমু বিলছড়িতে শেড কর্তৃক দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

মোঃ নাজমুল হুদা, বিশেষ প্রতিনিধিঃ কক্সবাজার জেলার জনগণের সামাজিক সম্পক্ততাৃক্ত মাধ্যমে বিশেষ করে চকরিয়া উপজেলার দূর্গম এলাকা বমু বিলছড়ি ইউনিয়নে উগ্রবাদ ও সহিংসতা প্রতিরোধ প্রকল্প (CEVEC) শেড কর্তৃক যুব গ্রুপের সদস্যদের নিয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে। সোমবার (১০ডিসেম্বর) বমু বিলছড়ি ইউনিয়ন পরিষদের হলরুমে (৪ -১০ ডিসেম্বর) পর্যন্ত ছয় দিনের এ হাতে কলমে এ প্রশিক্ষণ কর্মশালা বিস্তারিত..

বান্দরবানে বীর বাহাদুর উশৈসিং এমপিকে জয়ী করতে হবে-একেএম জাহাংগীর

হ্লাছোহ্রী মারমা, রোয়াংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে বান্দরবানে ৩০০ নং আসনে আওয়ামী লীগের নৌকা মার্কায় মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপিকে জয়ী করতে হবে। নির্বাচনী কার্যক্রম যথাযথ ভাবে পরিচলনার লক্ষ্যে আওয়ামী লীগে সহযোগি সংগঠনের সকল নেতা কর্মীদের প্রতি রোয়াংছড়ি বাজার মাল্টিপারপাস মিলনায়তনে মতবিনিময় সভায় প্রধান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com