January 16, 2022, 3:58 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

শেখহাসিনা ক্ষমতায় থাকলে দেশ ও জনগনের উন্নয় হয়- ভোলায় মইনুল হোসেন বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ ৬ ডিসেম্বর ভোলার আলীনগর ৭ নং ওয়ার্ড শিয়ালি বাড়ির উঠানে আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে বিকাল ৪ ঘটিকায় এক নির্বাচনী উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকে ভোলা আলীনগর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক নুরুল ইসলাম সেন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি, ভোলা জেলা আওয়ামীলীগ এর বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে অপহৃত যুবককে মুক্তিপণ দিয়ে ছাড়!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁওতে অপহরণের ২০ ঘন্টার পর মুক্তিপণ দিয়ে ছাড়া পেল অপহৃত মামুন অর রশিদ।গত রাত ৫ নভেম্বর রাত ৮ দিকে টাকা ছেড়ে দেয় বলে জানান তার পরিবারের সদস্যরা। স্থানীয় মেম্বার জিয়াউল হক জানিয়েছে,অপহরণের পর থেকে ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করে আসছিল।এক পর্যায়ে তারা ৫০ হাজারে নেমে আসে। এদিন রাতে অপহরণ বিস্তারিত..

ককসবাজারে সড়ক দুর্ঘটনায় পুলিশসহ আহত-৬

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার শহরে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে ননী বড়ুয়া নামে হাইওয়ে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) ও পাঁচ পর্যটক আহত হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) রাত পৌনে ১০ টার দিকে জাম্বুরমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, উখিয়ার বালুখালী কাস্টম হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই ননী বড়ুয়া, ঢাকার খিলখ্যাত এলাকার মৃত ওয়াজের উদ্দিন খাঁনের স্ত্রী শাহেরা বেগম, বিস্তারিত..

প্যাকেজের মেয়াদ ৭ দিনের কম নয়

নিউজ ডেস্ক: ডেটা হোক বা ভয়েস যে কোনো অফার ও প্যাকেজের মেয়াদ এখন থেকে সাত দিনের কম হবে না।মোবাইল ফোন অপারেটরগুলো বর্তমানে কয়েক ঘন্টা থেকে শুরু করে মাসব্যাপী অফার দেয়। নির্দিষ্ট সময়ের মধ্যে ডেটা বা ভয়েসের মিনিট শেষ না হলে তা বাতিল হয়ে যায়।বিভিন্ন প্যাকেজ বা অফার গ্রাহকবান্ধব করতে মোবাইল ফোন অপারেটরগুলোকে এমন একটি নির্দেশনা বিস্তারিত..

‘স্বাধীনতার সুফল মানুষের দোরগোড়ায় পৌঁছাতে কাজ করছে সরকার’

নিউজ ডেস্ক: আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, স্বাধীনতার সুফল মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে সরকার কাজ করছে। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে রাজধানীর শাহবাগে বাংলাদেশ সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির আইন ও প্রশাসন কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, আমরা দেশে দারিদ্র্যের হার ২১ শতাংশে বিস্তারিত..

বিশ্বের প্রভাবশালী নারীর তালিকায় ২৬তম শেখ হাসিনা

নিউজ ডেস্ক: ফোর্বস ম্যাগাজিনের করা প্রভাবশালী নারীর তালিকায় ধারাবাহিক উন্নতি ঘটেছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ২০১৮ সালের তালিকায় চার ধাপ এগিয়ে এবার শেখ হাসিনার অবস্থান ২৬ নম্বরে। মঙ্গলবার বিশ্বের একশ প্রভাবশালী নারীর তালিকা প্রকাশ করে ফোর্বস ম্যাগাজিন। ফোর্বসের গত বছরের তালিকায় শেখ হাসিনার অবস্থান ছিল ৩০তম স্থানে। ২০১৫ সালের তালিকায় তার অবস্থান ছিল ৫৯তম। এর বিস্তারিত..

রোহিঙ্গা ক্যাম্পে শিশু খুন,মা আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বি ব্লকে নিজের পাষন্ড মা মনোয়ার বেগম (২৫) তার দুই বছরের শিশু জুবাইরকে গলা টিপে হত্যা করেছে। বুধবার রাতে এ নির্মম হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে বলে পুলিশ জানিয়েছেন। উখিয়া থানা পুলিশ রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোর রাতে হত্যাকারী মা মনোয়ারা বেগম (২৫) কে আটক করেছে। এ ব্যাপারে শিশুর বিস্তারিত..

নির্বাচনের দিন নাশকতা করার নির্দেশ তারেক রহমানের

ভোট যতই এগিয়ে আসছে ততই নীল নকশা বাস্তবায়নে ব্যস্ত হয়ে পড়েছে সন্ত্রাসী তারেক রহমান। জনগণের আস্থা যখন আওয়ামী লীগ সরকারের উপর; ঠিক তখনই নানারকম উস্কানিমূলক বক্তব্য দিয়ে মানুষকে বিভ্রান্ত করার পায়তারা শুরু করে দিয়েছে। নিরাপদ সড়ক আন্দোলনের কোমলমতি শিক্ষার্থীদেরকে সন্ত্রাসবাদের সাথে জড়াতে নতুন ফন্দি আঁটছেন তারেক রহমান। ইতোমধ্যে নয়াপল্টনে পুলিশের উপর হামলা তারই প্রমাণ। এইসব বিস্তারিত..

মনোনয়ন নিয়েও কোন্দল বিএনপিতে

দিন যত যাচ্ছে নির্বাচনের উত্তাপও তত বাড়ছে। পাড়া মহল্লার চায়ের দোকান থেকে শুরু করে বন্দরে, নগরে সবখানে এখন একটাই কথা- আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচন কমিশনসহ বিভিন্ন দলের নেতাকর্মীদের প্রস্তুতির সাথে প্রস্তুত হচ্ছে দেশের জনগণও। কিন্তু দিন যত এগোচ্ছে ততই অনেক গোপন তথ্য বের হয়ে আসছে দেশের বিতর্কিত রাজনৈতিক দল বিএনপিকে নিয়ে। এ যেন বিস্তারিত..

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ইস্যু তৈরী করছে বিএনপি

দিন যত যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচনও তত এগিয়ে আসছে। মনোনয়নপত্র প্রদানের পর এখন চলছে তা যাচাই বাছাইয়ের প্রক্রিয়া। কিন্তু এই যাচাইয়ের প্রক্রিয়াতেই আটকে গেছে বিএনপি। বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির কারণে বাতিলের খাতায় নাম চলে গিয়েছে বিএনপি থেকে মনোনীত প্রার্থীদের। বিএনপি থেকে মনোনয়নপত্র বাতিল করা হয়েছে ১৪৫টি। অর্থাৎ প্রার্থীদের একটি বড় অংশ বাদ পড়েছে। এমনকি চারটি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com