January 16, 2022, 2:35 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

পাইলটের আসনে প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: জাতীয় পতাকাবাহী বোয়িং ৭৮৭-৮ মডেলের উড়োজাহাজ হংসবলাকা যোগ হয়েছে বাংলাদেশ বিমানের বহরে। বুধবার সেই হংসবলাকা দেখতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুরে হযরত শাহজালাল বিমানবন্দরে ভিভিআইপি টার্মিনালের টারমার্কে দাঁড়িয়ে থাকা হংস বলাকা ঘুরে ঘুরে দেখেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি উড়োজাহাজটির ককপিটে কিছুটা সময় চালকের আসনে বসেন। ২৭১ আসনের উড়োজাহাজটি ঘুরে ঘুরেও দেখেন তিনি। উল্লেখ্য বিস্তারিত..

এক আসনে একাধিক প্রার্থী দিয়ে কোটি কোটি লোপাট করেছে রিজভী-দুদু চক্র, ক্ষুব্ধ বঞ্চিতরা

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মনোনয়ন বাণিজ্য নিয়ে বিএনপির মধ্যে চরম অসন্তোষ ও অবিশ্বাস জন্ম নিয়েছে। জানা গেছে, মাত্র তিন’শ আসনের বিপরীতে সাড়ে ৫ হাজার মনোনয়ন ফরম বিক্রি করে তিন হাজার প্রার্থীর সাক্ষাৎকার নিয়ে আট শতাধিক প্রার্থীকে মনোনয়নপত্র জমা দেওয়ার পিছনে কোটি কোটি টাকার বাণিজ্য ও মনোনয়ন প্রতারণায় ক্ষোভ দেখা দিয়েছে দলটির বিস্তারিত..

ভিকারুননিসার অধ্যক্ষ বরখাস্ত, ক্লাস শুরু রোববার

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ তিন শিক্ষককে বরখাস্ত করেছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি। পাশাপাশি বুধবারের স্থগিত হওয়া বার্ষিক পরীক্ষা আগামী শুক্রবার নেয়া হবে এবং রোববার থেকে ক্লাস স্বাভাবিকভাবে চলবে। বিষয়টি নিশ্চিত করে গভর্নিং বডির চেয়ারম্যান গোলাম আশরাফ তালুকদার বলেন, ‘শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে গভর্নিং বডির জরুরি সভায় বর্তমান বিস্তারিত..

আলীকদমে যৌথবাহিনীর অভিযানে ২১৭০পিস ইয়াবাসহ আটক ১,পলাতক ২

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলায় অভিযান চালিয়ে ২১৭০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে যৌথ বাহিনী। আলীকদম সেনাবাহিনী ও পুলিশের যৌথ টিম বুধবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার নয়া পাড়া ইউনিয়নের ইসহাক কারবারি পাড়ায় আব্দুর শুক্কুরের বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ মো. ইদ্রিস (২২) কে আটক করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে মেয়াদোত্তীর্ণ ঔষুধে সয়লাব, হুমকির মুখে জনস্বাস্থ্য!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে ভেজাল, নকল, মেয়াদোত্তীর্ণ ও নিম্ন মানের ওষুধে সয়লাব। ভেজাল, নকল, মেয়াদোত্তীর্ণ ও নিম্ন মানের ওষুধ বিক্রি কোনমতে ঠেকানো যাচ্ছে না। কার্যকরী তদারকি ও পদক্ষেপের অভাবে ভয়াবহ নৈরাজ্য চলছে ওষুধ বাজারে। অভিযোগে প্রকাশ, উপজেলার ঈদগাঁও বাজার,পোকখালীর মুসলিম বাজার, চৌফলদন্ডি বাজার, ইসলামপুর বাজার ও ইসলামাবাদের ফকিরা বাজার সহ বিভিন্ন বাজারে এসব বিস্তারিত..

‘ঐক্যবদ্ধতার মাধ্যমেই নৌকার বিজয় নিশ্চিত হবে’ -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এজন্য দলের প্রত্যেক নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নেতা-কর্মীদের এই ঐক্যবদ্ধতার মাধ্যমেই পুণরায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত হবে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান বিস্তারিত..

মিয়ানমারে কারা ভোগের পর দেশে ফিরলেন ১৭ বাংলাদেশী

সেলিম উদ্দীন,কক্সবাজার : বিভিন্ন মেয়াদে কারাভোগের পর মিয়ানমার থেকে দেশে ফিরেছেন ১৭ বাংলাদেশি। বুধবার (৫ ডিসেম্বর) মিয়ানমারে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবির কাছে তাদের হস্তান্তর করে দেশটির ইমিগ্রেশন বিভাগের প্রতিনিধি দল। সমুদ্র পথে মালয়েশিয়ায় যাওয়ার পথে বাংলাদেশিদের আটক করা হয়েছিল। দেশের ফিরিয়ে আনার পর তাদের পরিবারের কাছে হস্তান্তরের জন্য টেকনাফ মডেল থানায় সোপর্দ করে বিজিবি। ফেরত বিস্তারিত..

কক্সবাজারে বন্দুকযুদ্ধে জলদস্যূ নিহত

সেলিম উদ্দীন,কক্সবাজার : র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ কুখ্যাত জলদস্যু তারেক (৩০) নিহত হয়েছে। বুধবার (৫ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৪টার দিকে পেকুয়ার মগনামায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এই ঘটনায় একটি বিদেশি পিস্তল ও দুটি ওয়ান শুটারগান, ২৩ রাউন্ড গুলি এবং চার রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়েছে। নিহত তারেক কুতুবদিয়ার উত্তর ধুরংয়ের আবদুস শুক্কুরের পুত্র ও স্বরাষ্ট্রমন্ত্রণায়ের বিস্তারিত..

ভোলা বাপ্তায় ১ ও ৩নংওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠকে বিএনপির নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে বিজয় করার লক্ষে, ভোলা বাপ্তা ১নং ওয়ার্ডে আউলিয়া বাড়িতে ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবদুর রব মাওলানা সভাপতিত্বে, প্রধান অতিথি নির্বাচনী সমন্ময়ক ও ভোলা জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম নকীব। বিশেষ অতিথি বাপ্তা ইউনিয়নের নির্বাচনী সমন্ময়ক ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com