January 14, 2022, 4:47 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

চোর-দুর্নীতিবাজদের মনোনয়ন বাতিলে বিএনপির কুম্ভীরাশ্রু বিসর্জন, বিশেষজ্ঞরা বলছেন পরিকল্পনা বাস্তবায়িত হবে না

নিউজ ডেস্ক: সরকারের নির্দেশেই রিটার্নিং কর্মকর্তারা বিএনপিসহ জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোটের জনপ্রিয় প্রার্থীদের মনোনয়নপত্র বাতিল করেছেন বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এদিকে রিজভীর অভিযোগকে ভিত্তিহীন ও মিথ্যাচার এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে সমালোচনা করেছেন রাজনৈতিক বিশ্লেষকরা। মূলত রাজনৈতিকভাবে দেউলিয়া বিএনপি নির্বাচনের পূর্বে নিজেদের অপকর্মের পরিণতি ক্ষমতাসীনদের ঘাড়ে চাপাতেই এসব বিস্তারিত..

অবৈধ অস্ত্র ব্যবসায়ীর তালিকা : দ্বিতীয় নম্বরে তারেক রহমান

নিউজ ডেস্ক : বিশ্বে কালোবাজারে অস্ত্র বিক্রেতাদের নামের তালিকায় তারেক রহমান নাম পাওয়া গেছে। মার্কিন যুক্তরাষ্ট্র ভিত্তিক গবেষণা প্রতিষ্ঠান ‘পিস অ্যান্ড কনফ্লিক্ট’ এর প্রতিবেদনে ‘অবৈধ অস্ত্র ব্যবসায়ীদের তালিকায় তাঁর নাম আছে ২ নম্বরে। ২০১৫ সালের নভেম্বর মাসে ‘আর্মস ডিলারস অ্যারাউন্ড দ্য ওয়ার্ল্ড’ শীর্ষক এই প্রতিবেদন প্রকাশিত হয়। এই প্রতিবেদনে তারেক জিয়াকে বাংলাদেশে মোস্ট ওয়ান্টেড হিসেবে বিস্তারিত..

ভোলা ধনিয়া ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচনী “উঠান বৈঠক” অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী জনপ্রিয় নেতা বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে নৌকা মার্কায় নির্বাচিত করার লক্ষে ভোলা ধনিয়া ইউনিয়নে ৩নং ওয়ার্ডে ইউনিয়ন মোল্লা বাড়িতে আওয়ামীলীগ এর আয়োজনে নির্বাচনী এক উঠান বৈঠকের অনুষ্ঠিত হয়। মজ্ঞলবার সন্ধা ৬:৩০ মিনিটে ৩নং ওয়ার্ড ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম পাটোয়ারী বিস্তারিত..

কক্সবাজারের মহেষখালী উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের মহেশখালীতে নাশকতা মামলার অাসামী উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা জহির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৪ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের পুরাতন অাদালতের সামনে মিলেনিয়াম মেগা মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জহির উদ্দীন মহেশখালী পৌর এলাকার পুটিবিলার মৃত মোজাহের মিয়ার পুত্র এবং সাবেক পৌর মেয়র সরওয়ার অাজমের ছোট ভাই। তিনি বিস্তারিত..

কক্সবাজারের ভারুয়াখালী থেকে ছাত্রসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ভারুয়াখালী থেকে বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রসহ ৪ মাদক সেবনকারীকে আটক করেছে পুলিশ। গত সোমবার সন্ধ্যা ৭ টার দিকে তাদের ইউনিয়নের ঘোনা পাড়া এলাকার এনামুল হকের দোকান থেকে গ্রেফতার করা হয়। আটককৃতরা হল ঘোনা পাড়া শাহ আলমের ছেলে ফয়সাল (২৫)ছাবের আহমদের ছেলে আতা উল্লাহ(২৭)লোকমান হাকিমের ছেলে মোর্শেদ (৩০) ও এনামুল হকের ছেলে বিস্তারিত..

বাংলাদেশ সরকার কতৃক “বলাকা”সনদপ্রাপ্ত হওয়ায় ভোলা জেলা বলাকার সদস্যদের মধ্যে উল্লাস ও মিষ্টি বিতরন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : বাংলাদেশের অন্যতম সেচ্ছায় রক্তদানকারী সেচ্ছাসেবী সংগঠন বলাকা। আমরা সেচ্ছায় রক্তদেই এই শ্লোগানকে সামনে রেখে গত বছরে ২০১৭ ইং পহেলা মার্চ মাসের ১ তারিখে ১১জন সদস্য বিশিষ্ট একটি কেন্দ্রীয় কমিটি গঠনের মাধ্যমে সেচ্ছাসেবী প্রতিষ্ঠানটির আত্মপ্রকাশ ঘটে শুরু হয় বাংলাদেশ বলাকার পথচলা । একঝাক মেধাবী তরুন সমাজসেবকদের নিয়ে গঠিত হয় কেন্দ্রীয় কমিটি বিস্তারিত..

লামায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ

মোঃ নাজমুল হুদা,লামা : বান্দরবানে লামা উপজেলা কৃষি অফিস কর্তৃক চলতি রবি/২০১৮-১৯ ইং, মৌসুমের সরকারের কৃষি প্রণোদনার আওতায় ১২০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক-কৃষাণির মাঝে বিনামূল্যে বীজ ও রাসানিক সার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বেলা ১২ ঘটিকায় লামা কৃষি অফিস কার্যালয়ে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। উক্ত বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বিস্তারিত..

সড়ক দুর্ঘটনা এড়াতে মেনে চলুন ট্রাফিক আইন

রাজধানী ঢাকা সহ বাংলাদেশের অন্যান্য শহরগুলোতে যানবাহনের বৃদ্ধির সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে সড়ক দুর্ঘটনা। গাড়ি চালানোর সঠিক আইন-কানুন না জানা কিংবা আইন-কানুনকে তোয়াক্কা না করার প্রবণতাই এসব দুর্ঘটনার অন্যতম কারণ। পৃথিবীর অন্যান্য দেশগুলোর মতো বাংলাদেশেও রয়েছে গাড়ির জন্য প্রযোজ্য বিশেষ আইন। গাড়ি চালাতে গিয়ে এগুলো অমান্য করলে আপনার বিরুদ্ধে জরিমানা কিংবা মামলা হতে পারে। বিস্তারিত..

ঠাকুরাগাঁওয়ে হত্যা মামলার আসামির মৃত্যু

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও জেলা কারাগারে ধর্ম নারায়ন (৫৮) নামে একজন হত্যা মামলার আসামির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত ধর্ম নারায়ন (৫৮) ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামের দেব নারায়নের ছেলে। জেলা কারাগার কর্তৃপক্ষ জানান, সকাল ৮টার দিকে হত্যা মামলার আসামী ধর্ম বিস্তারিত..

গণতন্ত্রের আড়ৎদারদের এ কেমন নীতি!

মুখে তারা গণতন্ত্রের কথা বলেন, অথচ নির্দিষ্ট শ্রেণির প্রতি রয়েছে তাদের নির্লজ্জ সমর্থন। আইনের শাসনের পক্ষে কথা বললেও দণ্ডিত খালেদা-তারেক কিংবা যুদ্ধাপরাধীদের বেলায় সেসব বুলি উবে যায়। জ্ঞানের বাড়াবাড়ি রকমের প্রদর্শনে তারা অস্থির করে রাখতে চান দেশবাসীকে। যদিও জনসাধারণ তাদেরকে ‘জ্ঞানপাপী’ হিসেবেই চেনে। সরকারের অজস্র ভালো কাজের কিছুই এসব সমালোচকের চোখে পড়ে না। বিশ্বব্যাপী সরকারের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com