January 28, 2022, 6:04 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

উন্নয়ন চাইলে তোফায়েল আহমেদ কে নৌকায় ভোট দিন- আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরজু

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ভোলা ধনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ধনিয়া ২নং ওয়ার্ডে শাজাহান তালুকদার বাড়ির সন্ধা ৬:৩০ মিনিটে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত উঠান বৈঠকের ধনিয়া ইউপি ইউনিয়ন আওয়ামীলীগ এর সহসভাপতি কামাল ডাক্তারের সভাপতিত্বে, প্রধান অতিথি ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়্যারম্যান নজরুল ইসলাম গোলদার।,বিশেষ অতিথি বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে ভোক্তাধিকার সেমিনার অনুষ্ঠিত

জনপতি বোচাইমং চাক নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি : পার্বত্য বান্দরবান নাইক্ষ্যংছড়িতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ৩ ডিসেম্বর সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে ভোক্তাধিকার সেমিনার অনুষ্টিত হয়। সকাল ১০ টায় শুরু হওয়া এ সেমিনার চলে দুপুর দেড়টা পর্যন্ত। সেমিনারে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচির সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ বিস্তারিত..

মন্ত্রিসভাকে বিদায় জানালেন প্রধানমন্ত্রী

মন্ত্রিসভা থেকে অনানুষ্ঠানিকভাবে বিদায় নিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (০৩ ডিসেম্বর) অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে তিনি এমনটাই বলেন। শেখ হাসিনা বলেন, আজ (সোমবার) আমাদের (মন্ত্রিসভা) শেষ বৈঠক। এরপর মন্ত্রিসভার আর কোনো বৈঠক হবে না। সবাই নিজ নিজ এলাকায় চলে যাবেন নির্বাচনী কাজে। আর দেখা হবে না। আগামীতে জনগণ যাকে ভোট দেবে অর্থাৎ জনগণ কাকে ভোট বিস্তারিত..

বানিজ্যমন্ত্রীর নির্দেশে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামালের অসুস্থ মাকে দেখতে ছুটেযান মইনুল হোসেন বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : দ্বীপজেলা ভোলা জেলার কৃতি সন্তান বাংলার স্বাধীনতার ইতিহাসের মহান মুক্তিযুদ্ধের সংগ্রামের শ্রেষ্ঠ সন্তাদের একজন,বীরশ্রেষ্ঠ খেতাব পাওয়া মুক্তিযুদ্ধের রনাজ্ঞনের অন্যতম নায়ক বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামালের জন্মদাত্রী মহিয়সী মা মোসাম্মৎ মালেকা বেগম(৯৫) শনিবার সকালে হঠাৎ গ্যাস্ট্রিকের সমস্যাজনিত কারনে অসুস্থ হয়ে পরেন। পরে ভোলা সদর হাসপাতালে জরুরি ভিত্তিতে এম্বুলেন্স যোগে চিকিৎসার জন্য ভোলা সদর বিস্তারিত..

কক্সবাজারে হোটেল থেকে ঠিকাদারের লাশ উদ্ধার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার শহরের লালদীঘিরপাড়ের একটি হোটেল থেকে অপু বড়ুয়া নামে এক ঠিকাদারের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে লীলদীঘির পাড়ের আবাসিক হোটেল সৌদিয়ার একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত অপু উখিয়া উপজেলার ডিগ্রি কলেজ মোড় এলাকার সুজিত বড়ুয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ঠিকাদারীর কাজ করে বিস্তারিত..

রাণীশংকৈলে হানাদারমুক্ত দিবস উৎযাপিত

মোঃ সবুজ ইসলাম,রাণীশংকৈল থেকে: উত্তরবঙ্গের ঠাকুরগাঁও হানাদারমুক্ত হয় ১৯৭১ সালের ৩ ডিসেম্বর । এই দিনে (৩ ডিসেম্বর) ঠাকুরগাঁওয়ের মহাকুমায় মুক্তিযোদ্ধাদের মরণপণ লড়াই আর মুক্তিকামী জনগণের দুর্বার প্রতিরোধে পতন হয় পাকবাহিনীর সোমবার বিকেলে দিবসটি উপলক্ষে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি উপজেলা আ’লীগের অফিস থেকে শুরু করে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বন্দর বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুরে বনবিভাগের জায়গায় চলছে অবৈধ স্থাপনা নির্মান!

সেলিম উদ্দীন ককসবাজার : ককসবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নে বনবিভাগের জায়গা দখল করে পাহাড় কেটে পাকা বাড়ি নির্মান কাজ শুরু করেছে এক জনপ্রতিনিধি। ইউনিয়নের নতুন অফিস রিফাত সড়কে বনবিভাগের বিশাল জায়গা দখল ও সংশ্লিষ্টদের ম্যানেজ করে এমনতর কাজ করা হচ্ছে বলে জানা গেছে। খোঁজ খবর নিয়ে জানা যায়, ইউনিয়নের ইসলামপুর নতুন অফিস রিফাত সড়কে স্থানীয় বিস্তারিত..

বিএনপি, মনোনয়ন নিয়ে বিএনপি ও জামায়াতের অন্তঃকোন্দল চরমে

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন ‍নিয়ে বিএনপি ও জামায়াতের অন্ত:কোন্দল খবর পাওয়া গেছে। জাতীয় ঐক্যফ্রন্টে বিএনপির প্রধান শরিক ‍নিষিদ্ধ জামায়াতে ইসলাম কে ধানের শীষ প্রতীকে ২৫টি আসনে মনোনয়ন দেয়া হয়েছে। ঠাকুরগাও-২ আসনে বিএনপির মনোনয়ন পেয়েছে জামায়াতে ইসলামের আব্দুল হাকিম । এই আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর কেন্দ্রীয় সিনিয়র ‍সহসভাপতি বিস্তারিত..

ভোলার নদী ভাঙ্গন রক্ষা করেছেন তোফায়েল আহমেদ-উঠান বৈঠকে বলেন-বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা-১আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ কে বিজয় করার লক্ষে, ভোলা কাচিয়া ইউনিয়নে ৪নং ওয়ার্ডে কাচিয়া কাঠির মাথায় বিকেল ৪ঘটিকায় এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। কাচিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আমির হোসেন মাস্টার এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা আওয়ামীলীগ বিস্তারিত..

লামা উপজেলা প্রশাসন কর্তৃক বিজয় দিবসের প্রস্তুতি সভা সম্পন্ন

মোঃ নাজমুল হুদা, লামা : উপজেলা প্রশাসন কর্তৃক মহান বিজয় দিবস,১৮ ইং, যথাযোগ্য মর্যাদায় পালন করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনষ্ঠিত হয়েছে। সোমবার (৩ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ প্রস্তুতি সভা সম্পন্ন হয়। সেক্ষেত্রে লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ-জন্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com