January 15, 2022, 7:32 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

কক্সবাজারে ৩৪ প্রার্থীর মধ্যে ৪ জনের মনোনয়নপত্র বাতিল

সেলিম উদ্দীন,কক্সবাজার : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাছাইয়ে কক্সবাজারের চারটি সংসদীয় আসনে ৩৪ প্রার্থীর মধ্য থেকে জাতীয় পার্টির একজনসহ ৪ প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ ঘোষিত হয়েছে। হলফনামায় মিথ্যা তথ্য, কর ফাঁকি, স্বাক্ষর জালিয়াতি, সম্পদের পূর্ণাঙ্গ বিবরণী না দেয়াসহ বিভিন্ন অভিযোগে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়। সবচেয়ে বেশি অভিযোগ কক্সবাজার-২ (মহেশখালী-কুতুবদিয়া) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী বিস্তারিত..

বান্দরবানে ৯জন প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

বান্দরবানে মাম্যাচিংসহ ৬ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রবিবার প্রার্থীদের দেয়া তথ্য ও ঠিকমত কাগজপত্র জমা না দেয়ার কারনে ৯জন প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। রবিবার সকালে জেলা প্রশাসকের মিলনায়তনে মনোনয়নপত্র যাচাই বাছাই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মোঃ দাউদুল ইসলাম। এসময় জেলা নির্বাচন অফিসার বিস্তারিত..

ভোলা-১: তোফায়েল আহমেদ সহ ৪টি আসনে আঃলীগ বিএনপির মনোনয়ন বৈধ তালিকা ঘোষনা

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন ভোলা-১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর মনোয়ন বৈধ ঘোষনা করেছে রিটানিং অফিসার। ভোলা-২ দৌলতখান-বোরহানউদ্দিন আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলী আজম মুকুলের মনোয়ন বৈধ বলে ঘোষনা করা হয়েছে। ভোলা-৩ আওয়ামীলীগ প্রার্থী নুরনবী চৌধুরি শাওন এবং ভোলা-৪ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর মনোয়ন বৈধ ঘোষনা করা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ৫ জন প্রার্থীর মনোনয়ন বাতিল

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১, ঠাকুরগাঁও-২ ও ঠাকুরগাঁও-৩ আসনে ২৬ জন প্রার্থীর মধ্যে ৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা প্রশাসক হলরুমে অনুষ্ঠিত মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে এই ঘোষণা দেন জেলা রিটার্নিং কর্মকর্তা ড. কেএম কামরুজ্জামান সেলিম। ঠাকুরগাঁও-১ আসনে আওয়ামী বিস্তারিত..

নির্বাচনে আসা অতিথি পাখিদের বর্জন করে নৌকায় ভোট দিন-ভোলায়-মইনুল হোসেন বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে ভোলা -১ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাননীয় বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর পক্ষে তাহার নির্বাচনী এলাকা ভোলা সদর উপজেলাধীন আলীনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে জমাদার বাড়ি এক নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ভোলার আলীনগর ইউনিয়নে ইউপি চেয়্যারম্যান ও ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি মোঃবশির আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যের বাড়িতে আগুন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল কাদেরের বাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল কাদের বলেন, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে আমার বাড়িতে আগুন দেওয়া। ইউপি সদস্য আব্দুল কাদের অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে একখন্ড জমি নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশি মোকসেদুলের বিস্তারিত..

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন- আলহাজ্জ্ব গিয়াস উদ্দিন আহমেদ

মাহমুদুল হাসান ফাহাদ : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর আসনের মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী আলহাজ্জ্ব তোফায়েল আহমেদকে বিজয় করার লক্ষে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান করেছেন ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্জ্ব গিয়াস উদ্দিন আহমেদ। আজ (০২ ডিসেম্বর ) রবিবার বিকাল ৪টার দিকে ইলিশা ইউনিয়নের সভাপতি মোহাম্মদ ছগির মাষ্টার বিস্তারিত..

কক্সবাজারে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ জলদস্যু গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের মহেশখালীতে র‌্যাব-৭ অভিযান চালিয়ে ১ টি দেশীয় ওয়ানশুটারগান ও ২ রাউন্ড গোলাবারুদসহ কুখ্যাত জলদস্যু জয়নাল আবেদীন (৪০) কে গ্রেফতার করেছে । র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মহেশখালী উপজেলার শাপলাপুর ষাটমারা গ্রামের জনৈক নুর কুদ্দুস এর পানের বরজ এর উত্তর পাশে কতিপয় জলদস্যু ডাকাত দল অবস্থান বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে পার্বত্য শান্তি চুক্তি ২১তম বর্ষপূর্তি পালিত

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: নাইক্ষ্যংছড়িতে পার্বত্য চট্টগ্রাম চুক্তির যথাযথ বাস্তবায়নের দাবীতে ২১ বছর পূর্তি পালন করেছে নাইক্ষংছড়ি উপজেলা পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি। সকাল ১১.০০টা সময় নাইক্ষ্যংছড়ি ধুংড়ী হেডম্যান পাড়া থেকে বিক্ষোভ মিছিল সহকারে থানা মোড় পর্যন্ত ঘুরে এসে উপজেলা হেডম্যান এসোশিয়েশন অফিস রুমে শেষ হয় এবং দুপুর ১২.০০টা সময় আলোচনা সভায় মিলিত হয়। সভায় মংবাশৈ তংচংগ্যা এর বিস্তারিত..

পাহাড়ে যত উন্নয়ন হবে তত সাম্প্রদায়িক ভেদাভেদ কমে যাবে-লে. কর্ণেল মো. সাইফ শামীম (পিএসসি)

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : পাহাড়ে যত উন্নয়ন হবে তত সাম্প্রদায়িক ভেদাভেদ কমে যাবে। শান্তি চুক্তির সম্পর্কে না জেনেই কিছু মানুষ বিরোধীতা করছে। দূর ঐ পাহাড়ের জুম চাষ করা মানুষটি ২১ বছর আগেও জুম চাষ করত এখনও করে। তাদের ভাগ্য ও অর্থনৈতিক পরিবর্তনের কথা বলে যে সব লোক পাহাড়ে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম করে তাদের ঠিকই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com