January 25, 2022, 1:39 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

চাদেঁর গায়ে দাগ আছে তবে তোফায়েল আহমেদের নেই- ইলিশায় মইনুল হোসেন বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর আসনের মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী আলহাজ্জ্ব তোফায়েল আহমেদকে বিজয় করার লক্ষে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান করেছেন জেলা আওয়ামীলীগের এর সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব। আজ (০১ ডিসেম্বর ) শনিবার বিকাল ৪টার দিকে ইলিশা ইউনিয়নের ০১নং ওয়ার্ডে এই উঠান বৈঠকে এই বিস্তারিত..

মিরপুরের সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান এমডিসি মডেল ইনষ্টিটিউশনের আজ চল্লিশ বছর পূর্তি

আফসানা খানম সুমি-ঢাকা-সংবাদদাতা : ঢাকা শহরের প্রাণকেন্দ্র, মিরপুরের পল্লবী -তে সাড়ে ৯ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত সম্পুর্ণ ডিজিটালাইজড শিক্ষা প্রতিষ্ঠান । বায়োমেট্রিক ফিংগারপ্রিন্টের মাধ্যমে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করে সয়ংক্রিয় পদ্ধতিতে এস এম এস পাঠানো হয়। দুটি কম্পিউটার ল্যাব তিনটি বিজ্ঞানাগার একটি লাইব্রেরি।পহেলা ডিসেম্বর ২০১৮ চল্লিশ বছর পূর্তি করল এই বিদ্যালয়।চল্লিশ বছর পূতি্ অনুষ্ঠানের_সময়সূচিঃ ১. পবিত্র বিস্তারিত..

“২রা ডিসেম্বর” পার্বত্য শান্তি চুক্তির ২১ বছর পূর্তি উপলক্ষে আলীকদম সেনা জোনের ব্যাপক প্রস্তুতি

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : পার্বত্য শান্তি চুক্তির ২১ বছর পূর্তি উপলক্ষে আলীকদম সেনা জোনের পক্ষ থেকে ব্যাপক আয়োজনের প্রস্তুতি চলছে। এবার শান্তি চুক্তির বর্ষপূর্তিতে শান্তি র‌্যালী, আলোচনা সভা, শীতবস্ত্র বিতরণ, বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ, প্রীতিভোজ, প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ সেনাবাহিনীর আলীকদম জোনের ২৩ বীর ইউনিট। জোন কমান্ডার লেঃ বিস্তারিত..

বিএমএসএফ’র ১৪ দফা দাবি আদায়ে চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক সমাবেশ ও বিজয় শোভাযাত্রা অনুষ্টান

মোঃ সেলিম উদ্দিন,বিশেষ প্রতিনিধি : দেশের সকল পেশাদার সংবাদকর্মীদের ওয়েজ বোর্ডের সুযোগ-সুবিধা প্রদান ও সাংবাদিক নির্যাতন বন্ধসহ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর ১৪দফা দাবী অাদায়ের লক্ষ্যে বিজয় শোভাযাত্রা ও চট্টগ্রাম বিভাগীয় সাংবাদিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ ১লা ডিসেম্বর (শনিবার) সকাল ১১টায় চট্টগ্রাম বিভাগের তথা দেশের বিভিন্ন জেলাও উপজেলার সংবাদকর্মীরা প্রথমে জড়ো হয়ে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে বিস্তারিত..

বিজয়ের ৪৭ বছর উদযাপন শিল্পকলা একাডেমির

আফসানা খানম সুমি-ঢাকা-সংবাদদাতা : মহান মুক্তিযুদ্ধ ও বিজয়ের ৪৭ বছর উদ্যাপন উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমির উদ্যোগে একাডেমির চারুকলা বিভাগের ব্যবস্থাপনায় খ্যাতিমান আলোকচিত্র শিল্পী ও লেখক এম এ তাহের-এর ‘বাংলাদেশের নৌকা’ শীর্ষক একক আলোকচিত্র প্রদর্শনী আয়োজন করা হয়েছে। ১ ডিসেম্বর ২০১৮ বিকাল ৪টায় একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে পক্ষকালব্যাপী এই প্রদর্শনীর উদ্ধোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাঙালির বিস্তারিত..

ঠাকুরগাঁও-৩ আসনে আওয়ামীলীগের প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবিতে সড়ক অবরোধ

মোঃ সবুজ ইসলাম , রাণীশংকৈল : ঠাকুরগাঁও-৩ আসনে আ’লীগ থেকে সাবেক এমপি ইমদাদুল হককে মনোনয়ন দেয়ার দাবিতে সকাল থেকে অবরোধ কর্মসুচি পালন করেছে পীরগঞ্জ উপজেলা আ’লীগসহ বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীরা। শনিবার (১ ডিসেম্বর) সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত পীরগঞ্জ পৌর শহরের চৌরাস্তা ও রেলগেট মোড়ে অবস্থান করে রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিস্তারিত..

ভোলা ২নং পূর্ব ইলিশা ২,৮,৯নং ওয়ার্ডে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলার ২নং ইলিশা ইউনিয়ন ২,৮, ৯নং ওয়ার্ডে পর্যায়ক্রমে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। শনিবার বিকাল ৩:৩০মিনিটে ইলিশা ৮নং ওয়ার্ডে রহমান হাওলাদার এর সভাপতিত্বে বারেক চকিদার বাড়ির উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় ২নং মুন্সি বাড়ির স্থানিয় নির্বাচনী ভোটকেন্দ্র কমিটির সকলের উপস্থিততে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বিস্তারিত..

ধানের শীষের মনোনয়ন নিয়ে ত্রিমুখী দ্বন্দ্ব

বিএনপির নেতৃত্বাধীন চার দলীয় জোটকে ২০১২ সালে সম্প্রসারিত করে ১৮ দলীয় জোট গঠন করেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া। পরে এতে আরও দু’টি দল যোগ দেওয়ায় সেটি ২০ দলীয় জোটে পরিণত হয়। কয়েকদিন আগে আরও তিনটি দল যোগ দিয়েছে এই জোটে। সর্বশেষ জোটটিতে দলের সংখ্যা ২৩। অপরদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ড. কামাল হোসেনের বিস্তারিত..

রনি-মান্না পেলেও আওয়ামী লীগে বিএনপি’র উড়ে এসে জুড়ে বসা নেতারা মনোনয়ন পান না কেন?

বিএনপিতে যোগ দেওয়া মাত্রই দলট থেকে মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। কমিশন বাণিজ্য, গণমাধ্যমকর্মী লাঞ্চিতসহ বিভিন্ন অপকর্মে তার ঝুলি পরিপূর্ণ। আর যার ঝুলি এতো খারাপ কাজ দ্বারা পরিপূর্ণ আর তাকেই মনোনয়ন দিয়েছে বিএনপি। অথচ আওয়ামী লীগের মনোনয়নের জন্য এবারও জোর চেষ্টা চালান রনি, কিন্তু ফলাফল শূণ্য। আওয়ামী লীগ তাদের দলীয় বিস্তারিত..

রাজনীতি ফুঁসছে বিএনপির তৃণমূল

হতাশা যেন কুঁড়ে কুঁড়ে খাচ্ছে বিএনপিকে। শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা কেউই এর বাহিরে নেই। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে হতাশার পরিধি বেড়েছে কয়েকগুণ। তবে দলের শোচনীয় পরিস্থিতিতে হতাশ হলেও কেন্দ্রীয় নেতারা ‘টু পাইস’ কামিয়ে নিতে পেরে কিছুটা সন্তুষ্ট। কিন্তু তৃনমূলের অবস্থা একেবারেই লেজেগোবরে। দলের একের পর এক কেলেঙ্কারী আর নীতিহীন অবস্থান তাদেরকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com