January 24, 2022, 11:58 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা হবে বাংলাদেশে মধ্যে শ্রেষ্ঠ জেলা- বানিজ্যমন্ত্রী

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা সদর উপজেলাধীন বাপ্তা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিকেল ৪টায় স্থানিয় চাচড়া গ্রামে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি ভোলা-১ আসনের আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি ভোলা জেলা আওয়ামীলীগ সাধারন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রমেশ চন্দ্র সেন ও মির্জা ফখরুলের মনোনয়নপত্র দাখিল

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়ও এ আসনে আরও ৪জন মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে রমেশ চন্দ্র সেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিস্তারিত..

ঈদগাঁও’র চাহিদা মিটিয়ে বাণিজ্যিক ভিত্তিতে ডাব যাচ্ছে বিভিন্ন জেলায়

সেলিম উদ্দীন কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে চট্রগ্রাম-রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় প্রতিবছরে অন্তত অর্ধকোটি টাকার ডাব যাচ্ছে। আর ৫০ লাখ টাকার ডাব বিক্রি হচ্ছে স্থানীয়দের কাছে। উপজেলার ঈদগাঁও’র প্রায় শতাধিক ডাব ব্যবসায়ী ব্যস্ত সময় পার করছেন। বসত বাড়িতে, পতিত জমিতে, উঁচু জমিতে, ঘেরের পাড়সহ বিভিন্ন জমিতে লাগানো গাছ থেকে উৎপাদিত ডাবই স্থানীয় চাহিদা মিটিয়ে এখন বিস্তারিত..

সুষ্ঠ নির্বাচন সবারই কাম্য কেন?

নির্বাচন হলো সিদ্ধান্ত গ্রহণের এমন একটি আনুষ্ঠানিক প্রক্রিয়া, যার মাধ্যমে জনগণ প্রশাসনিক কাজের জন্য একজন প্রতিনিধিকে বেছে নেয়। আর সুষ্ঠ নির্বাচন হলো এমন একটি নির্বাচন যেখানে রাষ্ট্রের সকল নাগরিক ভোট দিতে পারবে এবং যেখানে সকলের মতামতের প্রাধান্য থাকবে। সপ্তদশ শতক থেকে আধুনিক প্রতিনিধিত্বমূলক গণতন্ত্রে নির্বাচন একটি আবশ্যিক প্রক্রিয়া হয়ে দাঁড়িয়েছে। নির্বাচনের মাধ্যমে আইনসভার পদগুলি পূরণ বিস্তারিত..

ভোলায় বানিজ্যমন্ত্রী ও আ’লীগ প্রার্থীদের মনোনয়ন দাখিল

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলায় মনোনয়ন পত্র জমা দিয়েছেন আ’লীগ প্রার্থীরা। বুধবার জেলা রির্টানিং অফিসার এবং সহকারি রির্টানিয় অফিসারদের নিকট প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন। এ সময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ভোলা-১ আসন থেকে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, ভোলা-২ আসন থেকে আলী আজম মুকুল, ভোলা-৩ আসন থেকে নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-৪ আসন থেকে উপমন্ত্রী আব্দুল্লাহ আল বিস্তারিত..

মির্জা ফখরুল-মন্টুর উত্তপ্ত বাক্য বিনিময়: বিএনপি প্রতারক, তাদের চরিত্র বদল হবে না

জাতীয় ঐক্যফ্রন্টের আসন বণ্টন নিয়ে প্রকাশ্য দ্বন্দ্বে জড়িয়েছে গণফোরাম ও বিএনপি। গণফোরামকে ১০টি আসন দেয়ার প্রস্তাব দিলে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। ২৭ নভেম্বর সকালে মির্জা ফখরুল ইসলাম গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনে বাসায় একাদশ সংসদ নির্বাচনে আসন বণ্টন নিয়ে প্রস্তাব দিলে দুই নেতার মধ্যে বিস্তারিত..

খুটাখালী ছড়া থেকে বালু লুট,ছড়িবিল সড়ক লন্ডভন্ড!

সেলিম উদ্দীন,কক্সবাজার:  চকরিয়া উপজেলার খুটাখালী ছড়া তীরবর্তী বিভিন্ন পয়েন্টে সেলো মেশিন বসিয়ে চলছে বালু লুটের মহোৎসব। স্থানীয় প্রশাসন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালানোর পরও দীর্ঘদিন ধরে ইজারাবিহীন ছড়া থেকে এসব বালু লুটের প্রতিযোগিতা অব্যাহত রয়েছে। নির্বিচারে বালু উত্তোলনের কারনে ছড়া তীর সংলগ্ন এলাকার বিপুল পরিমাণ জনবসতি, আবাদি জমি, ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ খুটি,শিক্ষা প্রতিষ্ঠানসহ একাধিক বিস্তারিত..

পরিবার পরিকল্পনা বিভাগ লামা উপজেলা শ্রেষ্ট

লামা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের সৌজন্যে বিলবোর্ড স্থাপন। “সোনামণি বড় হচ্ছে, আ্পাতত আর সংসার বড় নয়, ইমপ্লেমেন্ট গ্রহন করে আগামী ৩-৫ বছর আমি একদম নিরাপদ আর নিশ্চিত”এই স্লোগান সিম্বলসহ তিনটি সচেতনতামূলক উক্তি সম্বলিত সাইন বোর্ড টাঙ্গানো হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় লামা উপজেলা চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী লালফিতা কেটে বিলবোর্ডটির উদ্বোধন করেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com