January 25, 2022, 5:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের বর্ষপূর্তি অনুষ্ঠান ৩০ নভেম্বর

সংবাদ বিজ্ঞপ্তিঃ কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ প্রতিষ্ঠার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠান আগামী ৩০ নভেম্বর, শুক্রবার অনুষ্ঠিত হচ্ছে। কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে দুপুর ১টায় উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদের বর্ষপূর্তি উদযাপনের এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন একুশে পদক প্রাপ্ত, পরিষদের প্রধান উপদেষ্ঠা, রামু কেন্দ্রীয় সীমা মহাবিহারের অধ্যক্ষ, মাননীয় উপসংঘরাজ পন্ডিত ভদন্ত সত্যপ্রিয় মহাথের। বিস্তারিত..

অবসরপ্রাপ্ত দেড় শতাধিক সামরিক কর্মকর্তার আওয়ামী লীগের সঙ্গে একাত্মতা প্রকাশ

 আসন্ন জাতীয় নির্বাচনে নৌকার নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জনের লক্ষ্যে দেড় শতাধিক অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা আওয়ামী লীগের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। আজ বিকেলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার উপস্থিতিতে এক অনুষ্ঠানে বাংলাদেশ সেনা, নৌ ও বিমান বাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তাগণ আওয়ামী লীগের সঙ্গে এই একাত্মতা প্রকাশ করেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিক, বিস্তারিত..

লিডার নামে খ্যাত”বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ” নির্বাচনী এলাকা ভোলায় আগমন

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে ভোলা-১ আসনের ৩য় বারের মত আওয়ামীলীগ এর দলীয় মনোয়ন পাওয়ার পর আজ ১ম তার সফরে নিজের নির্বাচনী এলাকা ও জন্মভূমি ভোলায় আসেন। লিডার নামে খ্যাত বাংলাদেশ রাজনিতি অংগনের প্রবীন এই নেতাকে বরন করে নিতে আজ দুপুরে ৩টায় ভোলার ভেদুরিয়া ইউনিয়নে লঞ্চঘাটে ভীর জমায় হাজার হাজার জনতা ও বিস্তারিত..

জিয়া পরিবার ‘মাইনাস’

শুরু হয়েছে একাদশ নির্বাচন-উৎসব। দেশের বড় দুই দল তাদের প্রার্থীর নাম ঘোষণা করছে। নির্বাচনী উৎসবের ভাব এসেছে সারাদেশের সব দলের নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষের মাঝে। দেশের সকল রাজনৈতিক দলই নির্বাচনমুখী এবং সব দলের নেতাকর্মীদের মধ্যেই নির্বাচনী আমেজ। দেশের রাজনীতিতে গত কয়েক দশকে বড় ফ্যাক্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর বিস্তারিত..

জালিয়াতি মামলায় যুক্তরাজ্যে ৪ বিএনপি নেতার শাস্তি, ফেঁসে যেতে পারেন তারেক রহমানও

ভিসা জালিয়াতি ও ব্রিটিশ সরকারের ১৩ মিলিয়ন পাউন্ড হাত‌িয়ে নেওয়ার অভিযোগে যুক্তরাজ্যে ৪ বিএনপি নেতাসহ ৫ জনকে ৩১ বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছে দেশটির আদালত। লন্ডনের সাউথওয়ার্ক ক্রাউন কোর্ট ২৩ নভেম্বর এ রায় দেন। জানা গেছে, ৪ বিএনপি নেতা ৭৯টি ভুয়া কোম্পানি খুলে বহু বাংলাদেশি নাগরিকের জাল কাগজপত্র তৈরি করে অভিনব কায়দায় জালিয়াতির জাল বিস্তার করে বিস্তারিত..

বান্দরবানে বিএনপির মনোন্নয়ন পেলেন প্রার্থী সাচিংপ্রু জেরী

মোঃ নাজমুল হুদা, স্টাফ রিপোর্টার :  অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বান্দরবান পার্বত্য জেলা ৩০০নং আসনে অবশেষে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের দলীয় মনোনয়ন পেলেন কেন্দ্রীয় বিএনপির সদস্য,সাবেক সাংসদ বোমাং রাজপুত্র সাচিং প্রু জেরী। সোমবার (২৬ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।আর এই তালিকায় বান্দরবান আসন থেকে টানা তৃতীয় বারের বিস্তারিত..

ভোলায় যাত্রীবাহীবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত ২

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলা সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়ন থেকে আশা যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় ভোলা আলীনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডে সকাল ৮:৪৫ মিনিটের সময় যাত্রীবাহীবাস গতির নিয়ন্ত্রণ হারিয়ে ৩জন পথচারী কে পিছন থেকে এসে আঘাত হানে। এদের মধ্যে একজন ঘটনাস্থলে মারা যায় বলে জানান ভোলা সদর কর্তব্যরত চিকিৎসা। নিহত মৃত ব্যাক্তির নাম মোঃমহিবুল্লাহ(২৫) পিতা সেকান্দার আলী,৩নং বিস্তারিত..

ব্যাংক এশিয়ার ১৯ তম জন্মদিন আজ

আফসানা খানম সুমি, ঢাকা সংবাদদাতা : বাংলাদেশ এজেন্ট ব্যাংকিং এর জনক ব্যাংক এশিয়ার। আজ ১৯ তম জন্মদিন এই উপলক্ষে ব্যাংক এশিয়া মিরপুর ডিওএইসএস আউটলেট এ কেক কাটার মাধ্যমে ১৯ তম জন্মদিন পালন করা হয়। এই আনুষ্ঠানে ব্যাংক এশিয়া মিরপুর ডিওএইসএস আউটলেট এর সকল কর্মকর্তা ও কর্মচারীর সাথে উপস্থিত ছিলেন খলিলুর রহমান,সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি বিস্তারিত..

লাখো জনতার ঢলের মধ্যেদিয়ে ভালবাসায় সিক্ত হয়ে ভোলায় আগমন”আলী আজম মুকুল”

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের ভোলা-২ আসনের আওয়ামীলীগ এর মনোনীত নৌকার মার্কার প্রার্থী,ভোলার দৌলতখান ও বোরহান উদ্দিন উপজেলার মাটি ও মানুষের নেতা সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল আজ নিজ নির্বাচনী এলাকায় ভোলায় আসেন। আজ সকালে তিনি ঢাকা থেকে ভোলার বোরহানউদ্দিন লঞ্চযোগে ভোলায় আসেন। তার এই আগমন উপলক্ষে স্থানীয় জনগণ সকাল বিস্তারিত..

টাকা ছাড়া পরীক্ষা নিচ্ছেন না ঢাবি শিক্ষক

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ টাকা না দিলে পরীক্ষা নিচ্ছেন না এমন অভিযোগ অভিযোগ উঠেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের তিন শিক্ষকের বিরুদ্ধে। তারা হলেন, বিভাগীয় কোর্স কো-অর্ডিনেটর মোঃ মাইদুল ইসলাম,ছাত্র উপদেষ্টা এস.কে মামুন মোস্তফা এবং কোর্স শিক্ষক ড. মোঃ নাসিরউদ্দীন মুন্সি৷ জানা গেছে, গত ২৮ ও ২৯ অক্টোবর ১০৪ (অরগানাইজেশন অব ইনফরমেশন) বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com