January 28, 2022, 5:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

বান্দরবানের রোয়াংছড়িতে জাতীয় সমবায় দিবস পালিত

হ্লাছোহ্রী মারমা, রোয়াছড়ি (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবান জেলাধীন রোয়াংছড়ি উপজেলাতে “সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি” শ্লোগানকে সামনে রেখে সারাদেশের প্রতিবছর ন্যায় উপজেলা সমবায় কার্যালয়ের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশনা ও পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে রোয়াংছড়ি বাজার প্রধান সড়ক হয়ে বর্ণাঢ্য র‌্যালী করা হয় (২৫ নভেম্বর) রোববার সাড়ে ১০টা। উপজেলা পরিষদের বিস্তারিত..

বিটিসিএলএফ এর কেন্দ্রীয় কমিটির বিশেষ মিটিং অনুষ্ঠিত

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কমিটির বিশেষ মিটিং অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের ক্যাফেটেরিয়ায় আজ বিকেল ৪টায় এ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মো. জাহানুর ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা নাজমুন আরা শামীমার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজা মিতু। অনুষ্ঠানের শুরুতেই সংগঠনের সভাপতি বিস্তারিত..

শেখহাসিনা স্নেহধন্য হয়েই পুরস্কৃত হলেন, ভোলা-২ আসনে মনোয়ন পেলেন “মুকুল”

মাহমুদুল হাসান ফাহাদ, ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-২আসনের এবারো সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে,সকল প্রকার সমালোচনা ও নিন্দুকের মুখে ছাই দিয়ে ভোলা-২ আসনের প্রার্থী আলী আজম মুকুল ২য় বারের মত এবারো তাহার নিজ সততা দক্ষতা ও গ্রহনযোগ্যতার ফলপ্রসূ হিসেবে পুরস্কৃত হয়েছেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের ভোলা-২ আসনে দলীয় মনোয়ন পেয়েছেন। ভোলার বিস্তারিত..

দেশের ৮৭ ভাগ মানুষ শেখ হাসিনার উন্নয়নের বিশ্বাসী-ইউরোপীয় ইউনিয়ন

শেখ হাসিনার ইমেজ এবং জনপ্রিয়তা আওয়ামী লীগের একমাত্র ভরসা। শুধু শেখ হাসিনার ক্যারিশমাতেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হতে পারে দলটি। শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী না থাকেন, কিংবা তিনি যদি নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে না পারেন, তাহলে আগামী নির্বাচনে দলটির ভরাডুবির আশঙ্কা রয়েছে। ইউরোপীয় ইউনিয়নের ‘বাংলাদেশ: ২০১৮, প্রাক-পূর্বাভাসে’ এরকম মন্তব্য করা হয়েছে। ইউরোপীয় ইউনিয়ন বাংলাদেশের বিস্তারিত..

আওয়ামীলীগের ২৩০টি অসনে মনোনয়ন পেয়েছেন যারা!

আসন্ন একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি প্রার্থীদের মধ্যে চূড়ান্ত মনোনয়ন চিঠি দেওয়া শুরু হয়েছে আজ থেকে। দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন এপর্যন্ত মোট ২৩০টি অসনে মনোনয়ন চূড়ান্ত হয়েছে। আগামীকাল সোমবার বিকাল ৩টার মধ্যে দলীয় জোটের মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের তালিকা ঘোষনা করা হবে বলে জানিয়েছেন তিনি। জেনে নিন আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা: ঢাকা বিভাগ: ঢাকা-১: সালমান বিস্তারিত..

বান্দরবানে নৌকার মনোনয়ন পেলেন বীর বাহাদুর উশৈসিং

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বান্দরবান ৩০০নং আসনে অবশেষে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন বীর বাহাদুর উশৈসিং। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য চুড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। আর এই তালিকায় বান্দরবান আসন থেকে টানা ৫ বারের নির্বাচিত এমপি বীর বাহাদুর এর নাম প্রকাশ করা হয়। আজ রোববার(২৫ নভেম্বর) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় কার্যালয় বিস্তারিত..

খন্দকার মোশাররফকে রাষ্ট্রপতি ও মির্জা ফখরুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় তৃণমূল বিএনপি

দুর্নীতি মামলায় জেলে রয়েছেন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। অন্যদিকে একাধিক মামলার দণ্ড নিয়ে লন্ডনে বসবাস করছেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। দলের দুই কাণ্ডারির রাজনীতিতে সরাসরি অনুপস্থিতির কারণে তৃণমূল বিএনপিতে দলীয় নেতৃত্ব নিয়ে নানাবিধ গুঞ্জন উঠেছে। তৃণমূল বিএনপি মনে করে, খালেদা সহসাই জেল থেকে মুক্তি পাবেন না আর তারেক রহমানের পক্ষে দেশে ফেরা সম্ভব বিস্তারিত..

রূপকথার গল্পকেও হার মানাবে যে গল্প!

এদেশের ইতিহাসে সবচেয়ে অন্ধকার অধ্যায় হিসেবে বিবেচনা করা হয় বিএনপি নেতৃত্বাধীন ২০০১-০৬ সাল পর্যন্ত চার দলীয় জোট সরকারের আমলকে। সেই সময় ক্ষমতার শীর্ষে থাকা ব্যক্তিরা দুর্নীতির মাধ্যমে আয় করা টাকার ভাগ নিতেন। খালেদা জিয়া, তার কুলাঙ্গার দুই পুত্র তারেক রহমান ও আরাফাত রহমান কোকো’র দুর্নীতি ও সন্ত্রাসের কারণে বহির্বিশ্বে বাংলাদেশকে খুব বাজেভাবে পরিচিতি পেতে হয়েছিল। বিস্তারিত..

এমপি হবার নোংরা প্রতিযোগিতা: অন্তর্কোন্দলে বিএনপির মনোনয়ন প্রত্যাশীর লাশ বুড়িগঙ্গায়

নিউজ ডেস্ক: একাদশ সংসদ নির্বাচনে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী যশোর জেলা বিএনপির সহ-সভাপতি আবু বকর আবুকে হত্যার পর লাশ বুড়িগঙ্গা নদীতে ফেলে দেওয়া হয়েছে। এমপি হবার নোংরা প্রতিযোগিতায় দলীয় অন্তর্কোন্দলের জের ধরে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এক ফোনালাপে এমন চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। ২২ নভেম্বর বুড়িগঙ্গা নদীতে যশোর বিস্তারিত..

লামায় নানা কর্মসূচীর মধ্যে দিয়েই জাতীয় সমবায় দিবস পালিত

বান্দরবানের লামা উপজেলায় বিভিন্ন কর্মসূচির জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসের কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি আলোচনা সভা । রোববার (২৫ নভেম্বর)  সকালে লামা সমবায় কার্যালয় ও সমবায়ীবৃন্দের আয়োজনে ‘সমবায়ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি’–এ প্রতিপাদ্য সামনে নিয়ে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি লামা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com